আমার কবিতার ডায়েরির পাতা থেকে ||আমি পাপি||লাজুক খ্যাকের জন্য ১০%।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -১৬ই চৈত্র| ১৪২৮ বঙ্গাব্দ |বুধবার| বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আজ আপনাদের মাঝে আমার ডায়েরির পাতা থেকে আরো একটা কবিতা শেয়ার করতে যাচ্ছি।কবিতার নাম আমি পাপি।আশাকরি আমার কবিতাটি আপনাদের ভালো লাগবে।


sunset-4687492__480.jpg

Source


কবিতা

আমি পাপি


উত্তাল তরঙ্গের ন্যায়
মোর জীবনের আধার
আমি হতে পারিব কি পার ,
ফূলসিরাতের পাড় ।
পাপের পাহাড় সিক্ত হয়েছে
মোর জীবনের পিন্ডি খানী
ঝংকারী উঠিছে বুঝি
মোর পাপের বাহবা ধ্বনী ।
অস্ফুট হয়ে ডুবে যায়
মোর জীবনের ধারা
পাপের পাহাড় হতে তুলে নেবে আমায় ,
প্রভু বল কারা ।
শুধুই গাফিলতী শুধুই হেঁয়ালির মোহে ।
কতইনা ভূল ভ্রান্তি নিজ হস্তে নিয়েছি তুলে
পারিব কি আমি কভু দেখিতে সত্যের দিশারী ।
আধারে আধারে ঘন যে মোর জীবনের ধারা ।
পাপাশাক্ত মনে তো মোর বাধিল মধুর আশা
আমি কি পারিব বাধিতে , ক্ষিন টুকু ইসলামের বাসা ।


কবিতা নিয়ে আমার কিছু কথা


প্রতিটি পাপ আরাে অনেক পাপের জন্ম দেয়, একটি পাপ আরেকটি পাপের দিকে নিয়ে যেতে থাকে যতক্ষণ না পর্যন্ত সেই পাপরাশি মানুষটিকে এমনভাবে কাবু করে ফেলে যে কৃত পাপগুলাের জন্য তাওবা করাকে তার কাছে কঠিন বলে মনে হয়।একজন পাপাচারী লােক তার পাপের জন্য অনুতপ্ত হয়না। কারণ তার অন্তর ইতােমধ্যেই মরে গেছে।


ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  

ভাইয়া বেশ ভালো লাগলো আপনার কবিতা পড়ে। অনেক সুন্দর একটা কবিতা লিখেছেন আপনি। আমরা বর্তমান সময়ে সবাই পাপী। দিনভর শুধু অকৃতকার্য কাজ করেই যাচ্ছি। আমাদের সবাইকেই শুধরানো দরকার। ধন্যবাদ ভাইয়া আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার উৎসাহমূলক মন্তব্যে পেয়ে অনেক ভালো লাগলো।। সবসময় পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।।

 2 years ago 

কবিতাটি পড়ে ভালো লাগলো অনেক। আমি প্রথম আপনার কবিতা ভিজিট করেছি। আর প্রথমেই আমার ভালো লাগলো আপনার কবিতা। আমারা সবাই পাপী, তবে এই পাপের পাহাড় আমাদের কমাতে হবে।

 2 years ago 

আমার কবিতাটি পড়ে আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশী।।
আর আপনি ঠিকই বলেছেন আমরা সবাই পাপী। এই পাপের পাহাড় থেকে আমাদের বেরিয়ে আসতে হবে।
সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।।

বাহ চমৎকার লাগল আপনার এই কবিতা পড়ে। খুবই সুন্দর একটা কবিতা শেয়ার করেছেন ভাই। আসলেই খুবই সুন্দর একটা বিষয় নিয়ে কবিতা লিখেছেন ভাই। ধন্যবাদ ভাই এতো সুন্দর কবিতা শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল। 💞💞

 2 years ago 

আপনার উৎসাহমূলক মন্তব্যের পেয়ে অনেক ভালো লাগলো।। দোয়া করি সব সময় সুস্থ থাকেন।।

 2 years ago 

খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন ভাই। বর্তমানে আমরা পাপ করতে করতে পাপের সাগরে এতটাই ডুবে আছি যে,আমাদের অন্তর গুলো একদম অন্ধকারের মতো হয়ে গেছে। এখন আমাদের উচিত বেশি বেশি ইবাদত করা।

 2 years ago 

বর্তমানে আমরা পাপ করতে করতে পাপের সাগরে এতটাই ডুবে আছি যে,আমাদের অন্তর গুলো একদম অন্ধকারের মতো হয়ে গেছে।

আপনি একদম সঠিক কথা বলেছেন ভাই।।
আপনার সুগঠিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।। ভালোবাসা অবিরাম।।

 2 years ago 

শুধুই গাফিলতী শুধুই হেঁয়ালির মোহে ।
কতইনা ভূল ভ্রান্তি নিজ হস্তে নিয়েছি তুলে
পারিব কি আমি কভু দেখিতে সত্যের দিশারী

কবিতার এই অংশটুকু চোখে পড়ার মতো ছিল। আপনার কবিতাটা অনেক সুন্দর হয়েছে ভাই আপনি একদম প্রফেশনাল ভাবে এটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাদের সুন্দর কমেন্ট পেলে আমি অনেক উৎসাহিত হই।। দোয়া করবে আরো সুন্দর সুন্দর কবিতা নিয়ে যেন হাজির হতে পারি। ভালো থাকবেন সুস্থ থাকবেন দোয়া রইল।।

 2 years ago 

আপনি খুব চমৎকার কবিতা লিখেন তো ভাই। প্রথমে দেখলাম আজ। অনেক ভালো লেগেছে আমার। আমরা সবাই পাপী। কত পাপ করে চলেছি প্রতিনিয়ত । পাপ নিয়ে খুব চমৎকার চমৎকার লাইন লিখেছেন। আরও সুন্দর সুন্দর কবিতা পেতে চাই ভাই

 2 years ago 

আমার জন্য দোয়া করবেন আমি যেন আরো সুন্দর সুন্দর কবিতা নিয়ে আপনাদের মাঝে হাজির হতে পারি।। আপনার উৎসাহমূলক মন্তব্যে পেয়ে অনেক খুশি হলাম।। আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

কবিতাটি পড়ে আমার কাছে খুবই ভালো লাগলো।

উত্তাল তরঙ্গের ন্যায়
মোর জীবনের আধার
আমি হতে পারিব কি পার ,
ফূলসিরাতের পাড়

আপনার কবিতায় এই কথাটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

আসলে মানুষ যখন পাপ কাজ করতে থাকে সে তখন বুঝে উঠতে পারেনা যে সে কি করছে।। আর এই পাপ নিয়ে আমি কবিতাটি লিখেছি।। আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।।

 2 years ago 

ওয়াও অসাধারণ একটি কবিতা লিখেছেন ভাইয়া। আপনার কবিতাটি পড়ে আমার খুব ভালো লাগলো। কবিতার প্রতিটি লাইন অনেক দক্ষতার সাথে লিখছেন। সত্যি অসাধারণ হয়েছে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার উৎসাহমূলক মন্তব্যে পেয়ে আমি অনেক খুশি হলাম ।চেষ্টা করব সামনের দিনে আরও সুন্দর সুন্দর কবিতা নিয়ে হাজির হওয়ার।। সুন্দর মতামতের জন্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

খুব ভালো লেখেছেন।সত্যিই একটি পাপ মানেই আরেকটি পাপের জন্ম দেয়।বেশ ভালো ছিলো কবিতাটি।

অস্ফুট হয়ে ডুবে যায়
মোর জীবনের ধারা
পাপের পাহাড় হতে তুলে নেবে আমায় ,
প্রভু বল কারা ।

বেশ সুন্দর। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

কবিতা লিখতে আমার কাছে খুবই ভালো লাগে। আমি সময় পেলেই কবিতা লেখার চেষ্টা করি।। উৎসাহমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

দারুন একটি কবিতা। প্রতিটি লাইন ছিল অর্থবহ এবং দারুণ সময়। সত্যিই অসাধারণ কবিতা ছিল। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপহার। আশা করছি ভবিষ্যতে এরকম আরো সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে উপহার দিবেন।

 2 years ago 

দোয়া করবেন ভাই আমি যেন সামনের দিনে আরও সুন্দর সুন্দর কবিতা লিখে আপনাদের মাঝে উপহার দিতে পারি।। সুগঠিত মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36