টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ১৭ জৈষ্ঠ্য | ১৪২৯ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|গ্রীষ্মকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।


1650341952253-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ২৩তম সপ্তাহ। আজকে আমি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220609_174401.jpg

IMG_20220609_174417.jpg

  • আমার ওয়ালেটে ১৮.০০ স্টীম ছিল। সেটা থেকে ১৫ স্টীম পাওয়ার আপ করেছি।




IMG_20220609_174337.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১৬৭.৬৯৬।

IMG_20220609_174451.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৮২.৬৯৬

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


ধন্যবাদ সবাইকে

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করছেন জেনে খুব ভালো লাগলো। পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুব ভালোলাগে। এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে যান। খুব দ্রুত আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।
আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার কোনো বিকল্প নেই। আপনাকে পাওয়ার আপ করতে দেখে বেশ ভালো লাগছে। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি।
আপনার উৎসাহ মূলক মন্তব্য পেয়ে অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানোর জন্য সবারই উচিত সাধ্যমত পাওয়ার আপ করা ।আপনি আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে এক ধাপ এগিয়ে নিলেন আপনার নির্দিষ্ট লক্ষ্যের দিকে।শুভেচ্ছা রইলো অনেক।

 2 years ago 

জি আপু টার্গেট রেখে পাওয়ার বৃদ্ধি করলে অনেক দ্রুত টার্গেটে পৌঁছাতে সক্ষম হবে ইনশাল্লাহ।
আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সুস্থ থাকবেন দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই।
নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের সবারই এগিয়ে চলতে হবে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।

 2 years ago 

১৫ সিস্টেম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের প্রত্যেকেরই উচিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ১৩৮২ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়।
আপনার সুগঠিত মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার কথার সাথে আমি একমত পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। আমাদের প্রতি সপ্তাহে উচিত পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

ভাইয়া আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করে, আপনার শক্তি বৃদ্ধি করেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে, এভাবেই সব সময় পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখুন শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আমার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আপনার কাছে ভাল লেগেছে জেনে অনেক খুশী হলাম। এভাবেই মূল্যবান মন্তব্য করে পাশে থাকবেন।

 2 years ago 

এভাবে সবসময় সাপোর্ট দিয়ে যাবেন আশা করি ভাল থাকবেন সুস্থ থাকবেন আপনার জন্য দোয়া রইল।

 2 years ago 

পাওয়ার আপ করে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য আপনাকে ধন্যবাদ জানাই।

 2 years ago 

জি ভাই আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দিতে। ধন্যবাদ মতামত করার জন্য।।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর তাই আপনি নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে সফলতার দ্বারপ্রান্তে একধাপ এগিয়ে গিয়েছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার কথাগুলো সাথে আমি একমত পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করে গড়ে তোলা।
এভাবে মূল্যবান মতামতের পাশাপাশি সাথে থাকবেন আশা করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72