Sort:  
 2 years ago 

আমি কিছুদিন আগে বরইয়ের আচার বানিয়ে ছিলাম। এখন স্টক প্রায় শেষের দিকে। আপনার এই রেসিপিটি আমার কাছে খুবই ভালো লাগলো। এবার বানালে আপনার রেসিপি অনুসরণ করেই বানাবো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এই ধরনের আচার খেতে আমার কাছে খুবই ভালো লাগে। সেই থেকেই আচার বানানো। আর আমার আচার বানানোর রেসিপি টি আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম ।মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

টক, ঝাল, মিস্টি বড়ই আচারের লোভনীয় রেসিপিটি দারুনভাবে উপস্থাপন করেছেন। ধাপে ধাপে চিত্রসহ নিখুঁত বর্ননা করেছেন। এমন চমতকার রেসিপি উপহার দেওয়ার জন্য ধন্যবাদ শ্রদ্ধেয়।

 2 years ago 

ধাপে ধাপে সুন্দরভাবে উপস্থাপন করেছি যাতে আপনাদের বুঝতে সুবিধা হয়। সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ। ভালো থাকবেন সুস্থ থাকবেন।

 2 years ago 

ধন্যবাদ শ্রদ্ধেয়, এত চমৎকার একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার সহজবোধ্য উপস্থাপন এটিকে শিখতে সহায়ক হয়েছে।

টক,ঝাল,মিষ্টি বরই আচার রেসিপি অনেক সুন্দর হয়েছে। টক,ঝাল,মিষ্টি আচার খেতে খুবই মজা লাগে। আপনার রেসিপি টা দেখে জিহ্বাকে কন্টোল করা খুব কষ্ট সাধ‍্য ব‍্যাপার। আমার কাছে বরই আচার সব থেকে মজা লাগে খেতে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি এবং লোভনীয় রেসিপি শেয়ার করার জন‍্য। শুভকামনা রইল আপনার জন‍্য।

 2 years ago 

ওয়াও কি চমৎকার কিভাবে বড়ই আচার রেসিপি টা তৈরি করলেন। বড়ই আচারের রেসিপি টা দেখেই তো আমার খুব লোভ হচ্ছে 😋😋 আমার খুব পছন্দের এই আচার টা। টক-ঝাল-মিষ্টি আপনি খুব চমৎকারভাবে পুরো রেসিপি টা তৈরি করে আমাদের সাথে ভাগ করে নিলেন। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপনা ও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 2 years ago 

আসলে আচার সবারই খুব পছন্দের। আমার আচারের রেসিপি দেখে আপনার লাভ হচ্ছে সেজন্য ঠিকানা পাঠিয়ে দিন আচার পৌঁছে যাবে হা হা হা।সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আচার দেখে জিভে জল চলে এসেছে। ইচ্ছে করতেছে এখনই নিয়ে মুখে দিয়ে দিস। আচার দেখে মনে হচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। আমি এখন পর্যন্ত আচারের রেসিপি দিতে কাউকে দেখিনি। আপনি দিয়েছেন দেখে খুবই ভাল লেগেছে। আমার জন্য কিছু পাঠিয়ে দিয়েন ভাই। শুরু থেকে শেষ পর্যন্ত খুব অসাধারণ ভাবে আপনি উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আচার খেতে অনেক সুস্বাদু হয়েছিল। আর আপনার ঠিকানা দেন আচার পাঠিয়ে দিব ।আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

বরইয়ের আচার আমার অনেক প্রিয় একটি খাবার । আমার আম্মু গতকাল বড়ইয়ের আচার তৈরি করেছিলেন সেটি আজকে অনেক খেয়েছি। শীতকালীন সময় এটি অনেক বিখ্যাত একটা রেসিপি আপনি এই রেসিপিটা আমাদের মাঝে দারুন ভাবে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

শীতকালীন সময় এটি অনেক বিখ্যাত একটা রেসিপি।

আপনি ঠিকই বলেছেন ভাই শীতকালে আচারের অনেক কদর ।গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

টক,ঝাল,মিষ্টি বরই আচার দেখে তো লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে ভাই। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

খেতে ইচ্ছা হলে আমার বাসায় চলে আসতে হবে। এখনও স্টকে অনেক রয়েছে। মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক লোভনীয় একটি টক ঝাল মিষ্টি বরই আচারের রেসিপি আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার এই রেসিপিটি দেখেই বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু হয়েছিল টক-ঝাল-মিষ্টি আচার খেতে খুবই সুস্বাদু লাগে। আপনার এই বড়ই আচার রেসিপি দেখে আমার জিভে জল এসে গেল। এত মজাদার একটি রেসিপি আমাদের সকলের মাঝে ধাপে ধাপে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আচারটি খেতে অনেক সুস্বাদু হয়েছিল ।আর আপনার জিভে জল চলে আসলে ধরে রাখেন। আর না হলে আমার বাসায় চলে আসেন আচার খেয়ে যান ।মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

সবাই দেখছি বরাই এর আচার রেসিপি শেয়ার করছেন। আপনাদের আচারের ছবিগুলো দেখে জিভে জল এসে যায়। আচার তৈরি করার পদ্ধতি গুলো ধাপে ধাপে খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

এখন বরই এর মৌসুম আর সবাই বরই দিয়ে আচার বানাবে এটাই স্বাভাবিক। আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার বরই আচার দেখেই তো জিভেত জল চলে আসলো। দেখতে খুবই লোভনীয় লাগছে। এবং আপনি ধাপে ধাপে প্রসেস গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। এখন যে কেউ ইচ্ছা করলে তৈরি করতে পারবে আপনার পোস্টটি দেখে। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

জিভে জল চলে আসলে ভাবিকে বলেন বানিয়ে দিবে। সুগঠিত মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74