টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৩১ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ২৫ চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | শুক্রবার|বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।



1649388187668-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ১৯তম সপ্তাহ। আজকে আমি ৩১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220408_085135.jpg

IMG_20220408_085157.jpg

  • আমার ওয়ালেটে ৩১.৫৫১স্টীম ছিল। সেটা থেকে ৩১ স্টীম পাওয়ার আপ করেছি।




IMG_20220408_085247.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১০৬৯.২০০।

IMG_20220408_085335.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১১০০.২০০

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।



ধন্যবাদ সবাইকে

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধি করার লক্ষ্যে খুব ভালোভাবে এগিয়ে যাচ্ছেন ভাইয়া আপনি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্য খুব বেশি দূরে না আপনার থেকে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন ডিসেম্বরের আগেই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আমার জন্য দোয়া করবেন আপু।। আমি যেন এই ভাবেই আমার লক্ষ্যের দিকে অগ্রসর হতে পারি। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত প্রকাশের জন্য।।

 2 years ago 

🥰🥰🥰🥰🥰🥰😍😍😍😍

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখতে পারি।। আপনার সুগঠিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ,ভাল থাকবেন সুস্থ থাকবেন।।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই আর এক ধাপ এগিয়ে যাওয়া। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। স্টিম প্লাটফর্মে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এভাবেই পাওয়ার আপ এর ধারা অব‍্যাহত রাখুন। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

জ্বী এটা আপনি যথার্থ বলেছেন ভাইয়া।। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লেগেছে। তার কারণ হলো আপনার পাওয়ার আপ এর সংখ্যা এবং আমার পাওয়ার আপের সংখ্যা দুটোই এক হয়ে গেল। এভাবে সামনের দিকে এগিয়ে যান ভাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করলে আমার নিজেরই লাভ।। নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে চলা।। আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

আমরা যত বেশি পাওয়ার আপ করব তখন নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি পাবে। এরকম পাওয়ার আপ করতে থাকলে একটু একটু করে অনেক বড় একটা এমাউন্ট এ পরিণত হবে। এভাবেই ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমরা যত বেশি পাওয়ার আপ করব তখন নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি পাবে।আপনার কথার সাথে আমি একমত আপু।। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু।।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তি বৃদ্ধির লক্ষে এগিয়ে চলা।ভালো লাগে পাওয়ার আপের পোস্ট গুলো দেখতে।আমরা সকলেই পাওয়ার আপকে ভালোবাসি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে চলা।। পাওয়ার আপ পোষ্ট দেখলে আমারও খুব ভালোলাগে।। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

প্রতি সপ্তাহের মতো এই সপ্তাহে টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে ৩১ স্ট্রিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এই ধারাবাহিকতা বজায় রাখুন আর বেশি বেশি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে আরও শক্তিশালী ভাবে গড়ে তুলুন।

 2 years ago 

দোয়া করবেন আমার জন্য আমি যেন এই ধারাবাহিকতা বজায় রাখতে পারি এবং নিজের শক্তি কে আরো বৃদ্ধি করতে পারি পাওয়ার আপের মাধ্যমে।

 2 years ago 

দোয়া এবং ভালোবাসা রইলো ভাইজান 💚

 2 years ago 

নতুন সাপ্তাহ আসতেই পাওয়ার আপ পোষ্ট দেখতে পাওয়া যায় আমার বাংলা ব্লগ কমিউনিটি তে। অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এবং আমিও চেষ্টা করছি নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

এভাবেই সাথে থাকবেন অনুপ্রেরণা মুলক মতামত দিয়ে।শুভেচ্ছা রইলো।।।। আপনার জন্য দোয়া রইল ভালো থাকবেন সুস্থ থাকবেন।।

 2 years ago 

জি অবশ্যই সবাই সবার সাথে বা একে অন্যের পাশে থাকার জন্য এই আমার বাংলা ব্লগ কমিউনিটি ধন্যবাদ।

 2 years ago 

নিজের আইডির শক্তি বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করছেন জেনে খুব ভালো লাগছে। পাওয়ার আপ আমার নিজেরও অনেক পছন্দের। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন টুতে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। পাওয়ার পোস্টটি আমাদের মধ্যে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইলো।

 2 years ago 

আমাদের সবারই উচিত একটা নির্দিষ্ট এমাউন্ট প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার। যা আমাদের শক্তি বৃদ্ধি করবে।। আপনার মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74