টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -১৬ ই আশ্বিন| ১৪২৯ বঙ্গাব্দ |শনিবার|শরৎকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।


1645533395723-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ৩১তম সপ্তাহ। আজকে আমি ১০স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20221001_184433.jpg


IMG_20221001_184406.jpg

  • আমার ওয়ালেটে ১০.৪২৪স্টীম ছিল। সেটা থেকে ১০.৪২৪ স্টীমই পাওয়ার আপ করেছি।



IMG_20221001_184510.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১৭৮৮.৪৭৯।

IMG_20221001_184348.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৭৯৮.৯০৩

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।
পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।



ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

টাইটেল

টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৩৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।



আর ভিতরের লিখাতে

আজকে আমার পাওয়ার আপের ৩১তম সপ্তাহ। আজকে আমি ১০স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


এবং স্কিনসটে দেওয়া ১০.৪২৪। আমার মনে হয় স্কিনসটেরটি ঠিক হবে। আর দুই জায়গায় ভুল হয়েছে। তাই ঠিক করে নিবেন ভাই।কারন আপনার টাইটেল দেখেও কিন্তু দুইজন ৩৫ স্টিম পাওয়ার লিখে ভুল মন্তব্য করেছে।
 2 years ago (edited)

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি ১০+ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন সামনের দিকে।।।

শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধির শুভ হোক আপনার আগামীর পথ চলা সুস্থ থাকবেন ভালো থাকবেন।।

 2 years ago 

ইনশাল্লাহ ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করব।।

 2 years ago 

আপনি ৩৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আপনি যে টার্গেট নিয়েছেন ২০০০ স্টিম আশা করছি খুবই তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ।যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি অর্জন করা। দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি ডিসেম্বর আসার আগেই আমার লক্ষ্যে পৌঁছে যাওয়ার জন্য। ধন্যবাদ উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাইয়া আজ আপনি আমাদের মাঝে ৩৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ।আপনার এই পোস্ট দেখে আমরা সবাই অনেক অনুপ্রাণিত হয়েছি। আশা করি আপনি ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে একদিন অনেক দূর এগিয়ে যেতে পারবো।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে খুবই ভালো লাগে। কারণ পাওয়ার আপের মাধ্যমে আমরা নিজেদের শক্তি বৃদ্ধি করতে পারি। পাওয়ার আপ পোস্ট গুলো আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনাকে ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কথাগুলোর সাথে আমি একমত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সব ক্ষমতাকে বৃদ্ধি করা সম্ভব।।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাইয়া। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করুন। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

স্টিমিট প্লাটফর্ম কে এগিয়ে নিয়ে যেতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিস। আমাদের সবার উচিত ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করে এটাতে অংশগ্রহণ করা।

 2 years ago 

এভাবেই ক্ষুদ্রতম সাপোর্ট দিয়ে সবসময় পাশে থাকবেন আশা করি।

 2 years ago 

আপনার টার্গেট পূরণ হতে বেশি সময় লাগবে না।আর তো মোটে অল্পবাকি আছে। এভাবে পাওয়ার আপ করে যান।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

চেষ্টা করে যাচ্ছি সময় আসার আগেই লক্ষ্যে পৌঁছে যেতে। ধন্যবাদ সুন্দর মতামতের জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা ।।এভাবেই এগিয়ে যেতে হবে আমাদের।

 2 years ago 

আপনার তৈরি করা ১০ স্টিম পাওয়ার আপ প্রস্তুতি অনেক ভালো লাগলো। এটি করার মাধ্যমে আমরা আমাদের ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু করে রাখতে পারি।
আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্য পৌঁছাতে পারেন ভাই

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় আমাদের উচিত ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68530.21
ETH 2695.40
USDT 1.00
SBD 2.72