টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ২৪ফাগুন | ১৪২৮ বঙ্গাব্দ | বুধবার|বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ১৫০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।



1643086996278-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ১৫তম সপ্তাহ। আজকে আমি ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220309_124029.jpg

IMG_20220309_123959.jpg

  • আমার ওয়ালেটে ৪১.৯৪৯ স্টীম ছিল। সেটা থেকে ৪০ স্টীম পাওয়ার আপ করেছি।




IMG_20220309_125206.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ৮৪৬.২৮১।

IMG_20220309_123936.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৮৮৬.৫১৫

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।



ধন্যবাদ সবাইকে

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ =4.72813%

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার ঠিক তেমন একটি কাজ করেছেন। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।

আপনার এই কথার সাথে আমি সহমত প্রকাশ করছি। সুন্দর মতামতের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে বাড়ানো। আসলে পাওয়ার আপ দেখলে আমার অনেক ভালো লাগে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। দোয়া করি এভাবে আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 2 years ago 

আপনি একদম সঠিক কথা বলেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা ।আর পাওয়ার আপ করতে আমি খুবই ভালোবাসি ।আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

আপনার পরিকল্পনা অনেক ভালো। নিয়মিত পাওয়ার আপ করলে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির সাথে সাথে কাজ করার দীর্ঘস্থায়ী ক্ষমতা বৃদ্ধি পায়। এভাবে নিয়মিত পারক করলে আপনি নিশ্চয়ই আপনার লক্ষ্য 2 হাজার স্টিম পূর্ণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি প্রতিনিয়তই চেষ্টা করি পাওয়ার আপ করতে। কারণ পাওয়ার আপ করলে স্টিমিট প্লাটফর্মে কাজ করতে আরো উত্সাহী হতে পারব ।আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি ৪০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আশা করি আপনি নির্দিষ্ট সময়ে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন যদি এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকেন। আপনার জন্য শুভকামনা রইল ভাই।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা।

আপনার সাথে আমি একমত প্রকাশ করছি। পাওয়ার আপ মানে নিজের শক্তিকে সমৃদ্ধশালী করা। মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ মামা।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এবং আশাকরি আপনি আপনার লক্ষ্য পাওয়ার খুব দ্রুতই করে ফেলতে পারবেন। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা। ধন্যবাদ আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্ট টা শেয়ার করার জন্য।।

 2 years ago 

দোয়া কইরেন ভাই আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি খুব দ্রুতই ।আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ।ভাল থাকবেন সুস্থ থাকবেন।

 2 years ago 

পাওয়ার আপের পোস্টগুলো দেখলে খুবই ভালো লাগে একটা উৎসাহবোধ পাওয়া যায় মনে।কত এমাউন্ট করা হোক সেটা বড়ো বিষয় নয়, আপনি খুবই ভালো একটা কাজ করে যাচ্ছেন পাওয়ার আপের মাধ্যমে।শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে অনেক উৎসাহ ও অনুপ্রেরণা পেলাম। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আমিও আজকে পাওয়ার আপ পোস্ট করেছি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমি ভালোবাসি। আমি প্রতিনিয়তই চেষ্টা করি পাওয়ার আপ করার জন্য ।
আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া পাওয়ার আপ করেছেন। দেখে খুব ভালো লেগেছে ভাইয়া।৪০ স্টিম পাওয়ার আপ করেছেন, পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাইয়া আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ ।আর পাওয়ার আপ করলে আমার নিজেরই লাভ।
আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74