টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ --৭ই ,শ্রাবণ| ১৪২৯ বঙ্গাব্দ |শুক্রবার|বর্ষাকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।


1645533395723-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ২৮তম সপ্তাহ। আজকে আমি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220722_124226.jpg


IMG_20220722_124200.jpg

  • আমার ওয়ালেটে ১৩.১৪৪ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।




IMG_20220722_124253.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১৫২৮.২১৫।

IMG_20220722_124337.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১৫৩৮.২১৫

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

আশা করি এভাবে ক্ষুদ্রতম সাপোর্ট দিয়ে আপনি আমাদের পাশে থাকবেন আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল।।।।

 2 years ago 

ভালো একটি উদ্যোগ নিয়েছেন ভাই। আসলে পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। এতে আমাদের শক্তি অনেকটাই বৃদ্ধি পায়। আপনার জন্য অনেক অনেক দোয়া রইল আপনার জন্য আপনার টার্গেট খুব তাড়াতাড়ি সত্যি করতে পারেন।

 2 years ago 

এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম ।।এজন্যই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো জানতে পেরে শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন সুন্দর মতামত পেয়ে অনেক ভালো লাগলো।।

 2 years ago 

এভাবে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করতে থাকুন,দেখবেন একদিন আপনার আইডি অনেক শক্তিশালী হয়ে গেছে। তখন ইচ্ছে মত অনেক পোস্ট কমেন্ট করতে পারবেন এবং উইকনেস ভোট নিতে পারবেন।

 2 years ago 

আপনাদের দোয়া থাকলে ইনশাল্লাহ একসময় আমি বড় এমাউন্টের মালিক হয়ে যাব। গঠনমূলক মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ। ১০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা দেখে ভালো লাগছে। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। যাইহোক ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে পাওয়ার আপ পোস্ট টা শেয়ার করে নেওয়ার জন্য।।।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।।
সুন্দর মতামতের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

নিজেকে এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন আর আশা করি এই ধারাবাহিকতা বজায় রেখে আপনি আপনার লক্ষ্যমাত্রায় পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

অবশ্যই ভাইয়া আমি চেষ্টা করব আমার আর ধারাবাহিকতা বজায় রাখার জন্য আপনাদের দোয়া থাকলে সবই সম্ভব।।

 2 years ago 

আপনাকে অনেক অভিনন্দন। আপনার লক্ষ্যমাত্রা ২০০০ স্টিম পাওয়ার অর্জন করা তা দেখে খুব ভালো লাগলো। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান ইনশাআল্লাহ আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষস্থলে পৌঁছতে পারবেন। একটু একটু পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করুন এই কামনা করি।

 2 years ago 

দোয়া করবেন ভাই আমি যেন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ডিসেম্বর আসার আগে দুই হাজার স্টিম পূর্ণ করতে পারি।। আপনার সুন্দর মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য। প্রতিনিয়ত আপনি আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট চলমান রাখবেন আশা করি।

 2 years ago 

অবশ্যই ভাইয়া পাওয়ার বৃদ্ধি আমার নিজের জন্য অনেক লাভ। এজন্য পাওয়ার বৃদ্ধি করে নিজের একাউন্টকে শক্তিশালী করতে চাই।। ধন্যবাদ মতামতের জন্য।।

 2 years ago 

আপনি অনেক ভালো একটা স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনাকে লক্ষ্যে খুব সহজে এগিয়ে যেতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ =0.65445%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60696.91
ETH 2593.10
USDT 1.00
SBD 2.56