টার্গেট ডিসেম্বর সিজন-২ || ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ১৭মাঘ | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার |শীতকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ১৫০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।



1643086996278-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ৯ম সপ্তাহ। আজকে আমি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ১৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

  • আমার ওয়ালেটে ৮৯.৭২৩ স্টীম ছিল। সেটা থেকে ২০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220201_090326.jpg

IMG_20220201_090236.jpg



IMG_20220201_090355.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ৫৩৫.৪২৭।

IMG_20220201_090216.jpg



  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৬৫৫.৪২৭

আমার পরিকল্পনা ১৫০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।

Sort:  
 2 years ago 

অভিনন্দন ভাই আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছেন তার জন্য। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 
  • পাওয়ার আপ এর মাধ্যমে নিজের ক্ষমতা বৃদ্ধি করা যায়। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে বৃদ্ধি করেছেন। এতে আপনি আরও শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।
 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন ভাই। আশা করি আপনার উদ্যোগ সফল হোক।আপনাদের পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগে।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

উৎসাহমূলক কমেন্টস এর জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।স্টিমিট প্লাটফর্মে নিজেদের অবস্থান শক্ত করতে পাওয়ার আপ করার কোনো বিকল্প নেই।অনেক দূর এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

ভাইয়া আমি আপনার মত সিজন টু তে আমার লক্ষ্য পূরণের টার্গেট নিয়েছি। কারণ লক্ষ্য ছাড়া কোন কাজে পৌঁছানো সম্ভব নয়। আপনার পাওয়ার আপ এর প্রতি ভালোবাসা ও আপনার ভবিষ্যৎ পরিকল্পনা দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল যেন আপনি আপনার সিজন টু কমপ্লিট করতে পারেন।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাই লক্ষ ছাড়া কোন কাজ সম্ভব না। আগে লক্ষ্যটাকে দৃঢ় করতে হবে তারপরে এগিয়ে যেতে হবে ।আপনিও সিজন টু এর কাজ শুরু করেছেন যেন খুবই ভালো লাগলো ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

  • খুব দারুণ ব্যাপার ভাই। আপনাকে উদ্যোগ আমার খুবই ভালো লেগেছে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি অতি তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য
 2 years ago 

উৎসাহমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমি খুবই ভাল একটি উদ্যোগ গ্রহণ করেছেন। টার্গেট ডিসেম্বর সিজন 2 তে অংশগ্রহণ করে নিজের পাওয়ারকে বৃদ্ধি করার এটি একটি ভাল সুযোগ। আমাদের সকলের উচিৎ এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করা। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে খুব দ্রুতই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আপনার মতামতের জন্য ধন্যবাদ।

পাওয়ার আপ মানেই নিজের স্টিমেট একাউন্ট কে শক্তিশালী করা এবং সমৃদ্ধি করা। দীর্ঘমেয়াদি কাজ করার জন‍্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার টার্গেট পূর্ণ হোক সেই প্রত‍্যশাই করি।

 2 years ago 

উৎসাহমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

টার্গেট ডিসেম্বর এর সিজন - ২ তে স্বাগতম আপনাকে ভাইয়া। ধারাবাহিক পাওয়ার আপ ঠিক পৌঁছে দিবে আপনাকে আপনার কাঙ্খিত টার্গেট পর্যন্ত। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ = 3.14961%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45