টার্গেট ডিসেম্বর সিজন-২ ||২০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ১৪ ফাল্গুন | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার |বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি



1645533395723-01.jpeg

Source



আজকে আমার পাওয়ার আপের ১৩তম সপ্তাহ। আজকে আমি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

  • আমার ওয়ালেটে ২৩.৭৭৯স্টীম ছিল। সেটা থেকে ২০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220301_101406.jpg

IMG_20220301_101422.jpg




IMG_20220301_101340.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ৮০২.৭২২।

IMG_20220301_101451.jpg



  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৮২২.৭২৩

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।



ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

আল্লাহ হাফেজ

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করেছেন এটা একটি খুবই ভালো করেছেন, নিজের সামর্থ্য বৃদ্ধি করেছেন। এ সাইটে কাজ করতে হলে পাওয়ার আপ করাটা খুবই জরুরী । দীর্ঘস্থায়ীভাবে পাওয়ার আপ করে এই সাইটে নিজের সক্ষমতা বৃদ্ধি করাটাই বুদ্ধিমানের কাজ । আপনার টার্গেট ইনশাল্লাহ পূরণ হবে । ধন্যবাদ ভাই ।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই আমাদের পাওয়ার আপ করতে হবে ।
পাওয়ার আপ না করলো নিজের একাউন্ট সমৃদ্ধ হবে না। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ কে আমরা সবাই ভালবাসি। আপনি প্রতি সপ্তাহের মতো এ সপ্তাহে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি ঠিক তেমনই একটি কাজ প্রতিনিয়ত করে চলেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে চেষ্টা করি।
আপনিও দেখি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন।
সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

ধারাবাহিক পাওয়ার আপ এর মাধ্যমে ভালোভাবেই এগিয়ে যাচ্ছেন আপনি ভাইয়া। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত টার্গেট পূরণ করতে পারবেন ইনশাআল্লাহ। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া কইরেন ভাই আমি যেন আমার টার্গেট খুব দ্রুত পৌঁছাতে পারি।
আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমিও খুব ভালোবাসি। পাওয়ার আপ কেন জানি আমার একটা নেশায় পরিণত হয়েছে ।কারণ পাওয়ার আপ করলে আমারই উপকার ।সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ চলমান রেখেছেন যেটা খুবই ভালো লাগলো। পাওয়ার আপ সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমারও খুব ভালো লাগে ।আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি ।আপনিও দেখি প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকেন ।
আপনার জন্য শুভকামনা।

 2 years ago (edited)

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো এবং নিজের শক্তিকে বাড়ানো। আর আপনি সেটাই করেছেন। পাওয়ার আপ পোস্ট দেখে আমার অনেক ভালো লাগে। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো এবং নিজের শক্তিকে বাড়ানো।
আপনি ঠিকই বলেছেন ভাই।
আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ = 2.49377%

টার্গেট ডিসেম্বর সিজন-২ সামনে রেখে আপনি স্টিম পাওয়ার বৃদ্ধি করেই চলেছেন দেখছি। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই। আপনার টার্গেট ২০০০ এসপি জেনে ভালো লাগলো। দোয়া করি আপনার টার্গেট দ্রুতই পূর্ণ হোক। শুভকামনা আপনার জন‍্য।

 2 years ago 

আপনার জন্য দোয়া করি আপনি যেন আপনার টার্গেটে খুব দ্রুতই পৌছাতে পারেন।
আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ কাকা।

 2 years ago 

বাহ,খুবই ভালো উদ্যোগ এটি।আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি।নিজেদের সক্ষমতা গড়ে তুলতে এর বিকল্প নেই।ধন্যবাদ ভাইয়া, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমরাও খুবই ভালোবাসি। কারণ পাওয়ার আপ মানে নিজের একাউন্টে সমৃদ্ধ করা।
মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন । এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যান ভাই আপনার জন্য দোয়া করি আপনি খুব দ্রুতই সফলতা যেন পেয়ে যান। আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট দেওয়ার চেষ্টা করি।
ইনশাল্লাহ আমি আমার টার্গেট পৌঁছে যাবো আপনাদের দোয়ায়
আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67700.29
ETH 3795.87
USDT 1.00
SBD 3.50