টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ৬ বৈশাখ | ১৪২৯ বঙ্গাব্দ | মঙ্গলবার|গ্রীষ্মকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।


1650341952253-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ২০তম সপ্তাহ। আজকে আমি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220419_100442.jpg


IMG_20220419_100503.jpg

  • আমার ওয়ালেটে ৩৪.৭৯৭স্টীম ছিল। সেটা থেকে ১৫ স্টীম পাওয়ার আপ করেছি।



IMG_20220419_100546.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১১৩৫.২৮৯।

IMG_20220419_100627.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১১৫০.২৮৯

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।





ধন্যবাদ সবাইকে

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

আপনি খুবই দারুণ একটি কাজ করেছেন ভাই। পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধির কোন তুলনা হয় না। এভাবে পাওয়ার আপ করলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই ঠিকই বলেছেন ভাই সামনের দিকে এগিয়ে যেতে হলে পাওয়ার আপের উপর গুরুত্ব দিতে হবে ।।আপনার মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। দোয়া করি আপনি যেন খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌছাতে পারেন

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টগুলো দেখলে আমার খুব ভালো লাগে। কাল পাওয়ার আপ করলে আমাদের উভয়ের ই অনেক লাভ ।।
মন্তব্যের জন্য ধন্যবাদ।।

 2 years ago 

পাওয়ার আপ দেখলেই নিজের কাছে খুবই ভালো লাগে কারণ আমিও পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারি।
মন্তব্যের জন্য ধন্যবাদ।। শুভেচ্ছা রইলো ভাইয়া।

 2 years ago 

ওয়াও আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই। আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে। একসময় অনেক শক্তি বৃদ্ধি পাবে যেটা আপনার কাজ করার আগ্রহ বাড়িয়ে তুলবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করে থাকা।
আর আমাদের জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ ।।ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

এভাবেই নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে যান অনেক সফলতা পাবেন।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করি পাওয়ার আপ পোস্ট করার।। আর আপনার পাওয়ার আপ পোষ্ট দেখলে অনেক ভালো লাগে।।
পুনরায় মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি খুব ভালো উদ্যোগ নিয়েছেন। অনেক অনেক শুভকামনা আপনার জন্য আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিষয় ।।আমি চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করার জন্য ।।
শুভেচ্ছা রইল আপনার জন্য।।

 2 years ago 

ভাইয়া, পাওয়ার আপ পোস্টগুলো দেখলে সত্যিই খুবই উৎসাহিত হই। পাওয়ার আপ করা আমাদের খুবই প্রয়োজন পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা যায়। এছাড়াও পাওয়ার আপের মাধ্যমে এই প্লাটফর্মে দীর্ঘস্থায়ীভাবে টিকে থাকা সম্ভব। অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আপনার পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি যথার্থ বলেছেন আপু। স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।।
সুন্দর মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

পাওয়ার আপ সব সময় গুরুত্বপূর্ন সেটা যে এমাউন্ট ই হোক না কেনো। বিন্দু বিন্দু জল থেকেই বিশাল সমুদ্র। তাই আশা করি এভাবেই আপনি পাওয়ার আপ করতে করতে আপনার লক্ষ্যে পৌছে যাবেন ইন শা আল্লাহ।

 2 years ago 

দোয়া করবেন আমার জন্য আমি যেন আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারি।। মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ।।ভাল থাকবেন সুস্থ থাকবেন।।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 এ আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এবং স্টিমিট প্লাটফর্মে নিজের শক্ত অবস্থান তৈরি করতেছেন এটা দেখে খুবই ভাল লাগল। এবং পাওয়ার আপ দেখলে সবাই থেকে উৎসাহ পায় ধন্যবাদ।

 2 years ago 

আপনার সুগঠিত মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ।।
ভাল থাকবেন সুস্থ থাকবেন দোয়া রইল।।

সত্যি কথা বলতে ভয় পাওয়ার আপ পোষ্ট দেখলে আমার সত্যি অনেক ভালো লাগে। পাওয়ার আপ মানে নিজের এবং কমিউনিটির শক্তি বৃদ্ধি। এভাবেই পাওয়ার আপ ক আপনি আপনাররে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যান এই কামনাই করি।

 2 years ago 

আপনার মত আমারও পাওয়ার আপ পোস্ট গুলো দেখে খুবই ভালো লাগে।। কারণ এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের অবশ্যই পাওয়ার আপ করতে হবে।

মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতাকে শক্তিশালী করা। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া পাওয়ার আপ করা মানে নিজের সব ক্ষমতাকে শক্তিশালী করা ।।
সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন আশা করি।।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74