টার্গেট ডিসেম্বর সিজন-২ || ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ১১মাঘ | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার |শীতকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ১৫০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।



1643086996278-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ৮ম সপ্তাহ। আজকে আমি ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ১৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

  • আমার ওয়ালেটে ৫২.৯২৬ স্টীম ছিল। সেটা থেকে ২৫ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220125_105707.jpg

IMG_20220125_110128.jpg



IMG_20220125_105946.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ৫৯৪.৯৪৪।

IMG_20220125_110007.jpg



  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৬১৯.৯৪৪

আমার পরিকল্পনা ১৫০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।
standard_Discord_Zip.gif

Sort:  

পাওয়ার আপ মানেই নিজের স্টিমেট একাউন্টকে আগের থেকে শক্তিশালী এবং সমৃদ্ধ করা স্টিমেট প্লাটফর্মে দীর্ঘদিন কাজের জন‍্য পাওয়ার আপের গুরুত্ব অপরীসিম। আপনার টার্গেট পূর্ণ হোক সেই প্রত‍্যশাই করি সব সময়। শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ একটি গুরুত্বপূর্ণ বিষয়। পাওয়ার আপের ধারা আমি অব্যাহত রাখব ।মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই ।


IMG_20220106_113311.png

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
আপনার পাওয়ার আপ করা দেখে আমার অনেক ভালো লাগলো। আশা করি আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছাতে পারবেন। দোয়া রইলো আপনার জন্যে
 2 years ago 

উৎসাহমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ = 4.20875%

 2 years ago 

  • আপনি ঠিক বলেছেন নিজের পাওয়ার বৃদ্ধির লক্ষ্যে পৌঁছানোর জন্য আমরা সবসময় পাওয়ার আপ করি। পাওয়ার আপ করতে আমি নিজেও অনেক ভালোবাসি। এভাবে সব সময় পাওয়ার আপ করতে থাকলে, আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।
 2 years ago 

সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত, বেশি ক্ষমতা অর্জন আপনি পাম্পের মাধ্যমে আপনার ক্ষমতাকে শক্তিশালী করছেন। এতে আপনি আরও লাভবান হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের একাউন্ট কে শক্তিশালী করতে এবং দীর্ঘমেয়াদী ব্লগিং ক্যারিয়ারের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। এভাবে ধারাবাহিকতার সাথে পাওয়ার আপ করে যান ভাইয়া। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ মানেই নিজের শক্তিকে বাড়ানো। আপনি সেটাই করেছেন।আমিও নিজে পাওয়ার আপ করি।আপনাকে দেখে সবাই পাওয়ার আপ করতে উৎসাহিত হবে।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে আমাদের শক্তি বৃদ্ধি পায়। এই জন্য আমরা সবাই পাওয়ার আপ পছন্দ করি। আপনি যাতে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এ জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ

You have been upvoted by @rex-sumon, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42