টার্গেট ডিসেম্বর সিজন-২ || ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ১৩ই চৈত্র | ১৪২৮ বঙ্গাব্দ | রবিবার|বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।



1648278508433-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ১৮তম সপ্তাহ। আজকে আমি ২৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220327_143248.jpg

IMG_20220327_143203.jpg

  • আমার ওয়ালেটে ৩৫.৮৪৯ স্টীম ছিল। সেটা থেকে ২৫ স্টীম পাওয়ার আপ করেছি।




IMG_20220327_143315.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১০১৮.২৩৬।

IMG_20220327_143140.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১০৪৩.২৩৬

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।




ধন্যবাদ সবাইকে

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ আমরা সবাই অনেক পছন্দ করি। আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হলো পাওয়ার আপ। আমরা সবাই পাওয়ার আপ এর গুরুত্ব বুঝে গেছি। এজন্য বেশি বেশি পাওয়ার আপ করে থাকি। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া আমাদের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর আমরা সবাই পাওয়ার আপের গুরুত্ব বুঝে গেছি এটা ঠিক বলেছেন। মন্তব্যের জন্য ধন্যবাদ ।

 3 years ago 

পাওয়ার আপের পোস্ট দেখলে ভালোই লাগে। কেননা আমরা যারা বুঝতে পারি আসলে পাওয়ার আপ করাটা আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ তারাই কিন্তু আমরা পাওয়ার আপ করি। আপনার অনেক শুভকামনা রইল আপনার জন্য আপনার টার্গেট যেন খুব তাড়াতাড়ি সম্পূর্ণ হয়।

 3 years ago 

আমার জন্য দোয়া করবেন ভাইয়া ।।।আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারি। আর আমার লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হতে পারি।। মন্তব্যের জন্য ধন্যবাদ।।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজিন টুতে এ সপ্তাহে আপনি অতি সিস্টেম পাওয়ার বৃদ্ধি করেছেন পরবর্তী পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এভাবে ধারাবাহিকতা বজায় রাখুন অবশ্যই আপনার লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন

 3 years ago 

আমি আমার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব ইনশাল্লাহ।। আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।।।।

 3 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আপনি সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। শুভকামনা রইল

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার উপদেশ মূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ।।।ভাল থাকবেন সুস্থ থাকবেন।।

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো

 3 years ago 

আপনাদের দোয়ায় আমি প্রতিনিয়তই পাওয়ার আপ করতে সক্ষম হচ্ছি। সুন্দর মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 3 years ago 

চারো দিকে পাওয়ার আপ এর ছড়াছড়ি এবং এই পাওয়ার আপ দেখলে খুব ভালো লাগে। কেননা পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি এবং কমিউনিটির ভাবমূর্তি রক্ষা হয়। আর নিজেকে স্টিম প্লাটফর্মে শক্ত অবস্থানে নিয়ে যাওয়ার জন্য এ পাওয়ার আপ খুবই জরুরী ধন্যবাদ।

 3 years ago 

স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ।নিজের অবস্থান শক্ত করতেও পাওয়ার আপ করতে হবে আমাদের ।।আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।।

 3 years ago 

হ্যাঁ ভাই আসলেই বাস্তব কথা বলেছেন। স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য এবং নিজেকে শক্ত স্থানে প্রতিষ্ঠিত করার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই ধন্যবাদ।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতাকে বাড়িয়ে তোলা। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা সবার জন্য কাম্য ।আপনি আজকে 25 স্টিম পাওয়ার আপ করলেন ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে।

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতাকে বাড়িয়ে তোলা। গঠনমূলক মতামতের জন্য ধন্যবাদ।।।

 3 years ago 

আমাদের একটাই স্লোগান আমরা পাওয়ার অফ ভালোবাসি। আপনার পাওয়ার অফ দেখে অনেক ভালো লাগলো। আশা করি আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

ইনশাল্লাহ ভাই আপনাদের দোয়ায় আমার লক্ষ্যে আমি খুব দ্রুতই পৌঁছাতে পারবো। আপনার উপদেশমূলক মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।। ভাল থাকবেন সুস্থ থাকবেন।।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে বেশ পরিমান স্টিম পাওয়ার আপ করেছেন আপনি।আসলে ভবিষ্যৎ পাওয়ার আপ ছারা উপায় নেই কারণ আমরা স্টিম কে এগিয়ে নিতে চায়।এগিয়ে যান ভাই শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

দোয়া কইরেন ভাই আমি যেন পরিণত পাওয়ার আপ করতে পারি। আপনার উপদেশ মূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 3 years ago 

টিকে থাকতে হলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই।আর লক্ষ কে স্থির রেখে ধারাবাহিকতা বজায় রাখুন।শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনি ঠিক বলেছেন ভাইয়া স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।। আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62504.18
ETH 2430.44
USDT 1.00
SBD 2.60