রেসিপিঃ ব্রেড এগ টোষ্ট (বিকেলের নাস্তায়)||প্রিয় খ্যাকের জন্য ১০% বরাদ্দ||

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ --১৮ ফাল্গুন| ১৪২৮ বঙ্গাব্দ | বৃহস্পতিবার| বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


GridArt_20220303_081217044.jpg



ব্রেড এগ টোষ্ট
device:redmi note 10


প্রয়োজনীয় উপকরণসমূহ


  • –ব্রেড
  • –এগ
  • –ঘি
  • –সামান্য চিনি

ব্রেড এগ টোষ্ট তৈরির পদ্ধতি



1646271005642-01.jpeg


ধাপঃ-১ঃডিম ফাটিয়ে সামান্য চিনি যোগে ভাল করে মিশিয়ে নিন।



1646271040717-01.jpeg


ধাপঃ-২ঃ এবার ব্রেডের এপাশ ওপাশ উলটে ডিমের রসে লাগিয়ে নিই।



1646271040717-02.jpeg


ধাপঃ-৩ঃফ্রাই প্যানে সামান্য ঘি নিন, এবং তাতে মাঝারি আগুনে, এই ব্রেড ভেঁজে নিই।



1646271098820-01.jpeg


ধাপঃ-৪ঃএক পিট ও পিট করে ভালোভাবে ভেঁজে নিন।



1646271098820-02.jpeg


ধাপঃ-৫ঃভাঁজাটা কেমন হবে নিজেই নির্ধারন করুন এবং তুলে জমা করে রাখুন।



1646271145470-01.jpeg


ধাপঃ-৬ঃদুই প্লেটে দুই ভাবে পরিবেশন।কারন আমি আর আমার ছোট ভাইয়ের জন্য।


সবাইকে শুভেচ্ছা। আপনাদের জীবন কাটুক আনন্দে ও ভালবাসায়। যদিও আমি জানি এখন আমাদের অনেকের সময় ভাল যাচ্ছে না, তবুও বলি ধৈর্য ধরুন, একদিন সুসময় আসবেই ইনশাআল্লাহ।



ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

আল্লাহ হাফেজ

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

অনেক সুন্দর একটি রেসিপি উপস্থাপন করেছেন ভাই। বিকেলের নাস্তায় রেসিপি টা খেতে দারুণ সুস্বাদু এবং পুষ্টিকর হবে। রেসিপি রান্না করার পদ্ধতি গুলো ধাপ আকারে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বিকেলের নাস্তায় রেসিপি টা খেতে দারুণ সুস্বাদু এবং পুষ্টিকর হবে।

আপনি ঠিকই বলেছেন ভাইয়া বিকেলে খাবারটা কিন্তু অনেক মজা লাগে।
সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

আমার অত্যন্ত পছন্দের একটি নাস্তা।খুব সুস্বাদু খাবার।অনেক সহজভাবেই তৈরি করা যায়।আপনার উপস্থাপনা খুব সুন্দর ছিলো।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আমার অত্যন্ত পছন্দের একটি নাস্তা।

আমারও খুবই ফেভারিট এই খাবারটা ।
আমি প্রায়ই বিকেলের নাস্তায় খাবারটা খেয়ে থাকি। আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

দারুন স্বাদের, বিকেলের নাস্তা সহায়ক খাবার। বিকেলে একবাটি পেলে মন্দ হয়না।

 2 years ago 

ঠিকই বলেছেন খাবারটা অনেক সুস্বাদু। আর বিকেলের নাস্তায় হালকা খাবার আমার কাছে খুবই ভালো লাগে ।আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

খুব সহজে তৈরি করা যায় এই রেসিপিটি। কিন্তু আমার অত্যন্ত পছন্দের একটি খাবার এটি। যদিও এই খাবারটা খেলে আমার এসিডিটির সমস্যা হয়। এজন্য এখন খুব একটা খেতে পারিনা। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব সহজে তৈরি করা যায় এই রেসিপিটি।

ঠিকই বলেছেন ভাইয়া রেসিপিটা খুব সহজেই তৈরি করা যায়।
আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার তৈরি করা ব্রেগ এন্ড টোস্ট দেখতে অনেক লোভনীয় মনে হইতেছে । আপনি অনেক সুন্দর ভাবে বিকেলের নাস্তা তৈরি করেছেন। সুন্দর নাস্তা তৈরি সাথে সাথে ধাপ গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন ।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

রান্না করতে আমার কাছে খুবই ভালো লাগে।
আমি প্রায়ই বিভিন্ন ধরনের খাবার রান্না করে থাকি।
আসলে রান্না করা আমি ম্যাচ লাইফে শিখেছি।
আপনাদের সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ।

আপনার তৈরি করা নাস্তা টা আমার কাছে খুবই মজার একটা নাস্তা। এটা আমি প্রায় প্রায়ই খেতাম খুবই দারুন একটা নাস্তা। আপনার তৈরি করা বিকালে নাস্তা ব্রেড টোস্ট খুবই মজাদার হয়েছে।নাস্তা তৈরির উপাদান গুলো আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে ধাপে ধাপে উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এই ধরনের খাবার সবার কাছে খুবই ভালো লাগে। এবং খুব সহজেই এটি তৈরি করা যায় । আপনার
সুগঠিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার উপস্থাপন করা ব্রেড এগ টোষ্ট রেসিপি টা দেখতে অনেক সুস্বাদু মনে হচ্ছে। এই নাস্তাটি আমি প্রায় সময় খেতাম। এটি খেতে অনেক সুস্বাদু।ভাইয়া আপনার তৈরীকৃত রেসিপির ধাপগুলো আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমি প্রায়ই বিকেলের নাস্তায় খেয়ে থাকি ।
আর নাস্তাটা আমার কাছে খুবই সুস্বাদু লাগে ।
আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago (edited)

ব্রেড এ্যাগ টোস্ট আপনি অনেক সুন্দর করে বিকালের একটি নাস্তা তৈরি করেছেন। আমার অনেক ভালো লাগলো। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। খুব সহজেই ডিম দিয়ে অনেক সুন্দর একটি রেসিপি বানিয়েছেন।

 2 years ago 

আসলে এই নাস্তাটা আমি তৈরী করেছিলাম বিকেলের খাবার এর জন্য।
আপনার কমেন্ট একটু ভুল আছে সংশোধন করে নিয়েন ।মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার উপস্থাপন করা ব্রেড এগ টোষ্ট রেসিপি টা দেখতে সত্যিই অনেক মজাদার মনে হচ্ছে ।আমি এই রেসিপিটা মাঝেমধ্যে খাই যখন আমার খেতে ইচ্ছে করে আমার আম্মুকে বললেই তৈরি করে দেয়। এটা খেতে বেশ মজাদার আপনি দারুণভাবে রেসিপিটা আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুস্বাদু রেসিপি আমাদের মাঝে শেয়ার করার।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া রেসিপি টা অনেক মজাদার ।আমি প্রায় সময়ই এই খাবারটা খেয়ে থাকি ।
আপনার সুগঠিত মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ব্রেড এগ টোষ্ট (বিকেলের নাস্তা রেসিপি দেখে তো লোভ সামলাতে পারলাম না খেতে ইচ্ছা করছে ভাই। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

খেতে ইচ্ছে হলে ঝটপট তৈরি করে খেয়ে দেখেন অনেক মজাদার একটি খাবার।
আর না হলে আমার বাসায় চলে আসেন আমি তৈরি করে খাওয়াবো হা হা হা।
আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66843.30
ETH 3094.89
USDT 1.00
SBD 3.67