ঘুরে দেখা নলডাঙ্গা রিসোর্ট (পর্ব-২)||১০% লাজুক খ্যাকের জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -৪ চৈত্র| ১৪২৮ বঙ্গাব্দ |শুক্রবার| বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি

ভ্রমণ আপনার হৃদয়কে উদার করে তুলবে। আপনার বোধগম্যতা প্রসারিত করবে এবং আপনি যে গল্পগুলি বলতে পারেন তার মাধ্যমে আপনার জীবন পূর্ণ করবে। আপনি যখন ভ্রমণ করেন, মনে রাখবেন যে কোনও জায়গা আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করার জন্য ডিজাইন করা হয়নি। এটি এর লোকদের স্বাচ্ছন্দ্য বোধ করার জন্য ডিজাইন করা হয়েছে




নলডাঙ্গা রিসোর্ট
device:redmi note 10
What's 3 Word Location:
https://w3w.co/craters.hastened.gargling


ঘোরাঘুরি কে না পছন্দ করে আমরা সবাই ঘুরতে পছন্দ করি। কিন্তু ব্যস্তজীবনে বড় ধরনের ছুটি কিংবা খন্ডকালীন ছুটি পাওয়া যেন সোনার হরিণ দেখা পাওয়ার সমান। এই ব্যস্ত জীবনে নানা কাজের ভিড়ে আপনি যখন ক্লান্ত হয়ে উঠেন তখন এক কাপ চা কিংবা কপি আপনাকে যা কিছু দিতে পারে না, তা থেকেই আমরা অনেক বেশি আনন্দ পাই ঘোরাঘুরি থেকে।আপনাদের সামনে হাজির হলাম ভ্রমণ কাহিনী নিয়ে। সবসময় আমার ভ্রমণ করতে অনেক ভালো লাগে ভ্রমণ করলে অনেক কিছু জানা যায় তাই সময় পেলেই ছুটে যায় ভ্রমণের উদ্দেশ্যে। আজকের ভ্রমণটা আমার সবথেকে প্রিয় একটি ভ্রমণের মধ্যে অন্যতম ।


1647583506166-01.jpeg


নলডাঙ্গা রিসোর্টের প্রথম দিন আপনাদের ডানদিকের গল্প শেয়ার করেছিলাম এবং কিছু ফটোগ্রাফি শেয়ার করেছি ।আজ পর্ব টু আবার হাজির হলাম। আজ আপনাদের ডান দিকের বিষয়গুলো তুলে ধরার চেষ্টা করব। এটা একটা কৃত্রিম ঝরনা তৈরি করে রাখা হয়েছে। মূলত পর্যটকদের আকর্ষণের জন্য ঝর্নাটি তৈরি করে রেখেছে।


1647583480941-01.jpeg


অনেকদিন পর রিসোর্টে গিয়ে নাগরদোলার দেখা পেলাম ।আগে গ্রাম অঞ্চলে মেলা হলেই নাগরতলা গুলো আসত ।কিন্তু এখন আর দেখা যায় না। কালের পরিবর্তনে গ্রাম বাংলার ঐতিহ্য গুলো নষ্ট হয়ে গেছে।


1647583455070-01.jpeg


এটা একটা কৃত্রিম পাহাড় ।পাহাড় থেকে কৃত্রিম ঝর্ণা নেমে আসার দৃশ্য টা আমার কাছে খুবই ভালো লেগেছে ।এবং জলাধারে একটা ব্যাঙ তৈরি করে রাখা হয়েছে ।ব্যাঙটা মূলত পাথরের তৈরি কিন্তু দেখতে মনে হচ্ছে অরিজিনাল।


1647583426489-01.jpeg


কংক্রিটের তৈরি জিরাফটি দেখতে খুব সুন্দর দেখাচ্ছিল ।বিশাল আকৃতির জিরাফটি বসে থাকার দৃশ্য দেখে অনেক পর্যটকই মুগ্ধ হয়ে যায়। মূলত পর্যটকদের আকর্ষণ করার জন্য বিভিন্ন জিনিস তৈরি করে রাখা হয়েছে।


1647583383527-01.jpeg


আমাদের বাংলাদেশের জাতীয় পাখি দোয়েল ।দোয়েল পাখি দেখতে খুবই সুন্দর হয়ে থাকে। ঠিক তেমনি কংক্রিটের তৈরি করে রেখেছে দোয়েল পাখি।পাখি তিনটি আমার কাছে বেশ ভালো লেগেছে।


1647583311052-01.jpeg


প্রথম দিন তো দেখিয়েছিলাম অন্য কালারের একটা পরীকে। আজকে ভিন্য কালারের একটা পরির ফটোগ্রাফি শেয়ার করলাম। পরীগুলো খুবই চমৎকার ভাবে তৈরি করে রাখা হয়েছে ।যা দেখতে বেশ ভালো লেগেছিল আমাদের।


1647583344076-01.jpeg


রিসোর্টে বিভিন্ন ধরনের ফুলের গাছ রয়েছে এই ফুল গুলোর মধ্যে গোলাপী জবা আমার কাছে ভালো লেগেছে ।কারণ এমনিতেই ফুল আমার কাছে খুবই ভালো লাগে। আর আমি গোলাপী জবার মায়ায় পড়েছি।


  • আবার দেখা হবে অন্য কোন একটা ভ্রমণ কাহিনী নিয়ে। আশা করি আমার ভ্রমণ-কাহিনী আপনাদের ভাল লেগেছে।


ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

আল্লাহ হাফেজ

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

আপনার পোস্ট যারা নিয়মিত দেখে তারা এটা খুব জানে আপনি একজন প্রকৃতি প্রেমি ভ্রমণ খুবই পছন্দ করেন। নলডাঙ্গা রিসোর্ট এর প্রথম পর্ব আমি মিস করেছি। আজকের পর্বটা বেশ ভালো লাগল। কৃএিম পাহাড় টা আমার কাছে দারুণ লেগেছে। খুব সুন্দর উপস্থাপন করেছেন এবং গুছিয়ে লিখেছেন। ধন্যবাদ আমাদের সাথে পোস্ট টা শেয়ার করার জন্য।।

 2 years ago 

কৃত্রিম পাহাড় থেকে পানি পড়ার দৃশ্যটি তেমন একটা বুঝা যাচ্ছেনা ।তবে স্বচক্ষে দেখতে খুবই সুন্দর লাগছিল এবং পাহাড়ের নিচে একটি জলাধার আছে সেখানে একটি বড় আকৃতির ব্যাংঙ তৈরি করে রাখা হয়েছে যা দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম।
আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

নলডাঙ্গা রিসোর্ট ঘুরে দেখার প্রথম পর্ব শেয়ার করেছিলেন সেটি দেখেছি। এবারে দ্বিতীয় পর্ব নিয়ে হাজির হয়েছেন। কৃত্রিম সৌন্দর্যে সাজিয়ে তোলা জিরাফের ছবি দোয়েল পাখি সহ বিভিন্ন সৌন্দর্য গুলো মুগ্ধ করেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

এই রিপোর্টে বিভিন্ন কৃত্রিম প্রাণীর দৃশ্য তৈরি করে রাখা হয়েছে। যা দেখতে বেশ ভালো লেগেছিল।
মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

নলডাঙ্গা রিসোর্টটি দেখে মনে হচ্ছে জায়গাটি অনেক সুন্দর। বিভিন্ন পশু পাখির ভাস্কর্য তৈরি করে রিসোর্টটি অনেক সুন্দরভাবে সাজানো হয়েছে। আপনার মাধ্যমে এই নলডাঙ্গা রিসোর্টের কিছু সুন্দর দৃশ্য দেখতে পেলাম আজকে। আপনাকে ধন্যবাদ ভাইয়া আমাদেরকে নলডাঙ্গা রিসোর্টের সৌন্দর্য পর্বে পর্বে দেখানোর জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া নলডাঙ্গা রিসোর্টটের জায়গাটা অনেক সুন্দর।
আপনার মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

নলডাঙ্গা রিসোর্টের প্রথম পর্বের কথা আমার মনে আছে। বেশ ভালই লিখেছিলেন আপনি। আজ দ্বিতীয় পর্বে নাগরদোলা টি আমার কাছে খুব আকর্ষণীয় মনে হল। খুবই চমৎকার একটি রাইড এটি। যাই হোক বেশ কিছু সুন্দর ছবি শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে আমরা যে সময় ঘুরতে গিয়েছিলাম তখন তেমন মানুষ রিসোর্টে আসছিল না। তবে রিসোর্টে খুব শান্ত ছিল। মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

নোনাডাঙ্গা রিসোর্ট ঘুরে আজ দ্বিতীয় পর্বে অসাধারণ কিছু আলোকচিত্রসহ আপনার অনুভূতি প্রকাশ করেছেন খুবই ভালো লাগলো ফটোগ্রাফি গুলা দেখে প্রথম পর্ব খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের উপহার দিয়েছিলেন।

 2 years ago 

আসলে ঘোরাঘুরির পাশাপাশি ফটোগ্রাফি করতে খুবই ভালো লাগে। আপনার সুন্দর মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

বাহ দারুন ঘোরাঘুরি হয়েছে দেখছি। আপনার পোস্টটা দেখে বোঝা যাচ্ছে জায়গাটা অনেক সুন্দর । আপনার পোষ্টের সকল ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে এবং সুন্দরভাবে বর্ণনা দিয়েছেন। শুভকামনা রইল

 2 years ago 

ঘোরাঘুরি করতে অনেক মজা হয়েছিল না মামা। সময় পেলে অন্য কোথাও ঘুরতে বের হয়ে যাব দুই জনে। সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

তা ঠিক বলেছেন আপনি ঘোরাঘুরি সবাই পছন্দ করে। এবং ঘুরোঘুরি এর সাথে আপনি যে ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন আমাদের মাঝে সেগুলো কিন্তু সত্যিই চমৎকার ছিল। ধন্যবাদ চমৎকার একটি পরিবেশন আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

বলতে পারেন ঘোরাঘুরি আমাদের নেশায় পরিণত হয়েছে। আমরা সময় পেলেই বন্ধুরা মিলে ঘুরতে বের হয়ে যাই। আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাই আপনার নলডাঙ্গা রিসোর্ট ঘুরে দেখার অনুভূতি জানতে পেরে অনেক ভালো লাগলো ভাই। খুব সুন্দর করে সব কিছুর বর্ননা করেছেন। তাই বেশি ভালো লেগেছে। সাথে কিছু সুন্দর সুন্দর ছবি দিয়েছেন এতে পড়তে অনেক মজা লেগেছে। শুভেচ্ছা রইলো আপনার জন্য ভাই। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

নলডাঙ্গা রিসোর্ট ঘুরে দেখতে আমার কাছে খুবই ভালো লেগেছিল ।কারণ রিপোর্টে প্রাকৃতিক দৃশ্য এবং কৃত্রিম দৃশ্যগুলো দেখার মত ছিল ।
মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

এরকম ঘুরাঘুরির পোস্ট ভীষণ ভালো লাগে দেখতে। আমি নিজেও খুব ঘুরতে পছন্দ করি 😊। বেশ মনোরম পরিবেশ ছিল নলডাঙ্গা রিসোর্ট টি। আমার কাছে কৃত্তিম পাহাড়টা সবচেয়ে বেশি ভালো লাগলো। অনেক ভালো থাকবেন এবং নতুন কোন ভ্রমণকাহিনী দেখার অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আপনার ট্রাভেলিং পোস্টগুলো আমার কাছে খুবই ভালো লাগে ।আপনিও দেখি ঘুরতে খুবই পছন্দ করেন ঠিক আমার মত। আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ আপু।❤️❤️❤️

 2 years ago 

আপনার এটা প্রথম পর্ব দেখছিলাম বেশ দারুন ছিল। খুব প্রাকৃতিক সৌন্দর্য ফুটে উঠেছে এবং এটাতেও অনেক বেশ সুন্দর একটি মুহূর্ত আমি অনুভব করলাম। আপনি দারুন দারুন কিছু ছবি তুলে ধরেছেন ভাইয়া।

 2 years ago 

রিসোর্টটিতে বিভিন্ন জিনিস তৈরি করা করে রাখা হয়েছে যা দেখতে খুব ভাল লেগেছিল। এবং প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর ছিল রিসোর্ট।
আপনার গঠনমূলক মতামতের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57605.72
ETH 3101.08
USDT 1.00
SBD 2.33