টার্গেট ডিসেম্বর সিজন-২ ||৩৫ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ০৯ ফাল্গুন | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার |বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি



1645533395723-01.jpeg

Source



আজকে আমার পাওয়ার আপের ১২তম সপ্তাহ। আজকে আমি ৩৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

  • আমার ওয়ালেটে ৩৬.৯১৪স্টীম ছিল। সেটা থেকে ৩৫ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220222_174318.jpg

IMG_20220222_174232.jpg




Screenshot_2022-02-22-17-40-42-809_com.android.chrome.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ৭৫৩.৮৩৪।

IMG_20220222_174213.jpg



  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৭৮৮.৮৩৪

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।



ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

আল্লাহ হাফেজ

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ = 4.64807%

টার্গেট ডিসেম্বর সামনে রেখে আপনি স্টিম পাওয়ার বৃদ্ধি করে চলেছেন এটা খুবই ভালো উদ্যোগ আপনার পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই আপনার টার্গেট 2000 এসপি জেনে অনেক ভালো লাগলো আপনার টার্গেট খুব অচিরেই পূর্ণতায় ভরে উঠুক এই প্রত্যাশাই করি সবসময় শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার আপকে আমি অনেক ভালবাসি। আপনিও প্রতিনিয়ত পাওয়ার আপ করেন যা দেখে আমার খুব ভালো লাগে ।আসলেই স্টিমিট প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।

 2 years ago 

পাওয়ার আপ দেখলে আমার অনেক বেশি ভালো লাগে। আপনার পাওয়ার আপ দেখেও অনেক ভালো লাগলো। কারণ পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। এভাবেই একটু একটু করে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। একদম ঠিক কথা। সুগঠিত মতামতের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনার ছোটাছুটি বা পাওয়ার আপ দেখে অনেক বেশি ভালো লাগতেছে। কেননা পাওয়ার আপ না করলে নিজের লক্ষ্যে পৌঁছানো যাবে না। আর ইস্টিমেট প্লাটফর্মে টিকে থাকতে হলে, অবশ্যই পাওয়ার আপ করা উচিত। অনেক ধন্যবাদ পাওয়ার আপ করে অন্যদেরকেও আপনি উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন আপু স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে আমাদের। আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনিও এস আই কাকন ভাইয়ের মতো একটি ভুল করেছেন। পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে হলে ন্যূনতম ৫০ স্টিম পাওয়ার আপ করতে হবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পরবর্তী সময়ে ৫০ স্টিম পাওয়ার আপ করব। উপদেশমূলক মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো এবং দোয়া করি ধীরে ধীরে এগিয়ে যান। আপনি আপনার গন্তব্যে অবশ্যই সঠিক সময়ে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনি সফল হতে পারবেন আর আমাদের সাথে পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর মতামত প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। সুস্থ থাকুন ভালো থাকুন এই দোয়াই করি।

 2 years ago (edited)

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আমরা পাওয়ার বৃদ্ধি কে ভালবাসি। আপনি নিয়মিত একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করছেন এটি এক সময় অনেক বড় অ্যামাউন্ট দাঁড়াবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন মামা পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে আপনি পাওয়ার আপ পোস্ট করেছেন। এভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনি আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করতে হবে ।আর আমি পাওয়ার আপ করতে খুবই ভালোবাসি। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে সত্য অনেক ভালো লাগলো ভাই। আপনার এই পোষ্টের মাধ্যমে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে। এভাবে লেগে থাকুন আশা করি আপনি ভবিষ্যতে অনেক ভালো একটি পর্যায়ে যেতে পারবেন। আপনার জন্য দোয়া রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাই আমি যেন প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারি। পাওয়ার আপ করলে আমার নিজেরই লাভ। মন্তব্যের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট এর শক্তি বৃদ্ধি করেছেন।আপনি যে লক্ষ্য নিয়ে পাওয়া বৃদ্ধি করেছেন সেটা যেন স্বার্থক হয়। এভাবে নিয়মিত পাওয়া বৃদ্ধি করতে থাকলে ডিসেম্বরের মধ্য ২০০০ পাওয়ার বৃদ্ধি করতে সক্ষম হবেন।

 2 years ago 

আমাদের সবার উচিৎ পাওয়ার আপ করা। কারণ পাওয়ার আপ করলে নিজের শক্তি বৃদ্ধি পাবে। মন্তব্যের জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74