টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ২৫ মাঘ | ১৪২৮ বঙ্গাব্দ | মঙ্গলবার |শীতকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ১৫০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।



1643086996278-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ১০ম সপ্তাহ। আজকে আমি ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ১৫০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।

  • আমার ওয়ালেটে ৩৯.৯৫০ স্টীম ছিল। সেটা থেকে ৩০ স্টীম পাওয়ার আপ করেছি।

IMG_20220208_202103.jpg

IMG_20220208_202035.jpg



IMG_20220208_202126.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ৬৭১.৪৬৭।

IMG_20220208_202008.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ৭০১.৪৬৭

আমার পরিকল্পনা ১৫০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।


ধন্যবাদ সবাইকে


standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 3 years ago 

একাউন্টঃ @md-razu
পাওয়ার বৃদ্ধিঃ = 4.47094%

 3 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমাদের সকলেরই উচিৎ আপনার এই যাত্রায় সঙ্গী হওয়া। এতে নিজেরই উপকার হবে দিন শেষে। খুব ভালো লাগলো আপনার পাওয়ার আপের পোস্ট দেখে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারেন।

 3 years ago 

সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

পাওয়ার আপ মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো, আপনার জন্য শুভকামনা রাজু ভাই,আপনার মনের ইচ্ছে যেনো পূরণ হয়।💗💗🌼

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ।

 3 years ago 

আমরা সাধারণত পাওয়ার আপ করতে ভালোবাসি কেননা আপনি যদি দৈর্ঘ্য দিন এখানে কাজ করতে চান তাহলে আপনার শক্তির পরিমাণ বৃদ্ধি করতে হবে।আর পাওয়ার বৃদ্ধি মানেই নিজের শক্তি বৃদ্ধি করা।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগছে। এই সপ্তাহে আমি এখনো পাওয়ার আপ পোস্ট করতে পারিনি, তবে চেষ্টা করব অতি শীঘ্রই আমি পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য। আর আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 
ভাইয়া আপনার পাওয়ার আপের পোস্টটি পড়ে খুবই ভালো লাগল। আপনি আপনার ওয়ালেট এর সিংহ সংখ্যার স্টিম পাওয়ার অফ করেছেন যা দেখে মুগ্ধ হওয়ার মতো। আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যান। শুভকামনা আপনার জন্য।
 3 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58