টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি।১০% লাজুক খ্যাকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ - ১০ জৈষ্ঠ্য | ১৪২৯ বঙ্গাব্দ |মঙ্গলবার|গ্রীষ্মকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


আমি আবার টার্গেট ডিসেম্বর এর সিজন -২ এর যাত্রা শুরু করলাম। ধন্যবাদ জানাতে চাই rex-sumon ভাইকে সে আবারও এই প্রতিযোগিতার আয়োজন করেছে।আমার নেক্সট টার্গেট ২০০০ স্টীম পাওয়ার বৃদ্ধি করা।


1652841602330-01.jpeg


Source



আজকে আমার পাওয়ার আপের ২১তম সপ্তাহ। আজকে আমি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।আমার টার্গেট ২০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা।


IMG_20220524_094241.jpg

IMG_20220524_094256.jpg

  • আমার ওয়ালেটে ১৪.০৩২ স্টীম ছিল। সেটা থেকে ১০ স্টীম পাওয়ার আপ করেছি।




IMG_20220524_094202.jpg


  • পাওয়ার আপের আগে এসপি ছিলো ১২৮৩.০০৭।

IMG_20220524_094325.jpg


  • পাওয়ার আপের পর মোট স্টীম-পাওয়ার হয়ছে ১২৯৩.০০৭

আমার পরিকল্পনা ২০০০ স্টিম পাওয়ার।

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমারা নিজে পাওয়ার বৃদ্ধি করবো অন্যকে বৃদ্ধি করতে উৎসাহিত করবো।



ধন্যবাদ সবাইকে

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো, এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ নিজের পাওয়ার আপের মাধ্যমে অন্যত্র উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

দীর্ঘমেয়াদী কাজ করতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।
মূল্যবান মতামত প্রকাশের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার টার্গেট টা খুবই ভালো আপনি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে চলেছেন। এভাবে পাওয়ার বৃদ্ধি করে থাকলে আপনি আপনার লক্ষ্যে একদিন পৌছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার জন্য। আপনিও তো প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে থাকেন যা আমার কাছে খুবই ভালো লাগে।

 2 years ago 

আপনি পাওয়ার আছে যাত্রা শুরু করেছে শুনে খুবই ভালো লাগছে। এমাউন্ট ছোট হোক কিংবা বড় হোক সেটা বড় বিষয় না। আপনাকে শক্ত মনোবল নিয়ে সামনে এগিয়ে যেতে হবে। এবং নিজের ক্ষমতা বৃদ্ধি হবে করতে হবে। আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য, আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ একটা জিনিস।
নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করতে হবে।
মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ আমিও অনেক ভালোবাসি।
আপনার মন্তব্যটি অনেক ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিজেদের শক্তি এবং সক্ষমতা সবকিছু বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করাটা একদম জরুরি একটা বিষয়। এজন্য আমাদেরকে পাওয়ার আপ এর মত একটা উদ্যোগে সামিল হওয়া টা অনেক বেশি দরকার। এই ভাবেই নিজের পাওয়ার বৃদ্ধি করুন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজেদের শক্তি এবং সক্ষমতা সবকিছু বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করাটা একদম জরুরি একটা বিষয়।

আপনার কথাগুলোর সাথে আমি একদম একমত।
আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর বিকল্প কোনো কিছুই নেই। আর তাই আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবেই সামনে এগিয়ে চলুন সফলতা একদিন হাতছানি দিয়ে ডাকবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি এর বিকল্প নেই।

সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 উপলক্ষ্যে 10 স্টিম পাওয়ার আপ করেছেন যা সত্যিই প্রশংসার দাবিদার। এভাবে অল্প পরিমাণে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার টার্গেটে খুব দ্রুতই পৌঁছে যেতে পারবেন । শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার জন্য দোয়া করবেন আপু আমি যেন আমার টার্গেটে দুরুতো পৌঁছে যেতে পারি।

আপনার মূল্যবান মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে সত্যিই খুব ভাল লাগল। একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করতে করতেই আমাদের সক্ষমতা একসময় অনেক বেশি পাওয়ারফুল হয়ে যাবে। ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট করে নিজের উপকারের পাশাপাশি অন্যদের কেও অনুপ্রাণিত করার জন্য। এই প্লাটফর্মে এভাবে এগিয়ে যান এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আপনার কাছে ভালো লাগলো জেনে অনেক খুশী হলাম। কারণ পারভেজ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এর পোস্টটা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই জরুরী। পাওয়ার আপ মানে তো শক্তি বৃদ্ধি করা। পাওয়ার আপ করতে আমিও খুব ভালোবাসি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দীর্ঘমেয়াদী স্টিমিট প্লাটফর্মে কাজের জন্য পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ।

ধন্যবাদ সুন্দর মন্তব্য দিয়ে পাশে থাকার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি এর মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছেন যেটা ভবিষ্যতে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য মঙ্গল কাম্য বয়ে আনবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি আপনার জন্য শুভকামনা রইল এভাবে সুন্দর সুন্দর মন্তব্য আশা করি আপনার কাছ থেকে।।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 59036.72
ETH 2970.23
USDT 1.00
SBD 3.73