রেসিপিঃ চিকেন উইথ ভেজিটেবল নুডলস||১০% লাজুক খ্যাকের জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -৩ রা চৈত্র| ১৪২৮ বঙ্গাব্দ | বৃহস্পতিবার| বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


GridArt_20220317_084924362.jpg



চিকেন উইথ ভেজিটেবল নুডলস
device:redmi note 10


প্রয়োজনীয় উপকরণসমূহ


  • নুডলস
  • ক্যাপ্সিকাম
  • গাঁজর
  • পেঁয়াজ
  • মাশরুম
  • চিকেন
  • মসলা
  • তৈল পরিমান মতো
  • কাঁচা মরিচ

চিকেন উইথ ভেজিটেবল নুডলস রান্নার ধাপ


1647445737197-01.jpeg


ধাপঃ-১ঃ ক্যাপ্সিকাম, গাঁজর, পেঁয়াজ ও মাশরুম। পরিমান নিজেই অনুমান করতে পারেন, তবে এর কোন আইটেম না থাকলে নাই বা নিজ থেকেও নুতন কোন আইটেম দিতে পারেন। নুডুলস এক প্যাকেট বা পরিমান মত।


GridArt_20220317_085004157.jpg


ধাপঃ-২ঃ এই ধরনের নুডুলস বেশ শক্ত থাকে ফলে নরম হতে সময় নেয়। হাতে নিয়ে চাপ দিয়ে বা ভেঙ্গে নুডুলস এর ভেতর দেখে নিতে ভুলবেন না।
তার পর পানি ঝরিয়ে রাখুন।


1647445811559-01.jpeg


ধাপঃ-৩ঃ তেল গরম করে নিতে হবে।


1647445811559-02.jpeg


ধাপঃ-৪ঃ মরগীর গোশত গুলো দিয়ে ভাঁজতে থাকতে হবে।


1647445847498-01.jpeg


ধাপঃ-৫ঃ এরপর গাঁজর দিয়ে ভালভাবে নাড়তে থাকতে হবে।


1647445863668-01.jpeg


ধাপঃ-৬ঃ এখন ক্যাপ্সিক্যাম দিয়ে ভাজতে থাকতে হবে।


1647445863668-02.jpeg


ধাপঃ-৭ঃসবগুলো সবজি ভালো করে মিশিয়ে ভাঁজতে থাকতে হবে।


1647445898472-01.jpeg


ধাপঃ-৮ঃ কয়েকটা মরিচ চিরে কড়াইয়ে দিয়ে দিন।


1647445916537-01.jpeg


ধাপঃ-৯ঃ নুডুলস দিয়ে নাড়তে থাকুন।


1647445916537-02.jpeg


ধাপঃ-১০ঃ মিক্স মশল্লা দিন। আগুন বাড়িয়ে দিন।


1647445951163-01.jpeg


ধাপঃ-১১ঃ ভাল করে মিশিয়ে নিন। নাড়াতে থাকুন।


1647445983111-01.jpeg


ধাপঃ-১২ঃ ফাইন্যাল লবন স্বাদ দেখুন। লবন স্বাদ সঠিক করুন, আপনার চোখ বলে দিবে খাবারের উপযুক্ত হল কি না।এইতো রান্না শেষ হয়ে গেলো।এখন খাবারের পালা।



ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

আল্লাহ হাফেজ

Sort:  
 2 years ago 

আসলে নুডুলস খেতে বেশ ভালো লাগে আবার আপনি চিকেন উইথ ভেজিটেবল নুডুলস রান্না করেছেন। বেশ ভালো ছিল। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন ভাইয়া।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নুডুলস পছন্দ করে না এমন মানুষ হয়তো বা খুঁজে পাওয়া যাবে না ।আমার কাছে নুডুলস খেতে খুবই ভালো লাগে। আপনার সুগঠিত মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ ভাই চিকেন উইথ ভেজিটেবল নুডুলস দেখতে খুবই লোভনীয় এবং সুস্বাদু মনে হচ্ছে, আমারতো দেখেই খেতে ইচ্ছা করছে। এভাবে নুডুলস চিকেন এবং ভেজিটেবিল দিয়ে রান্না করলে খেতে বেশ দারুন লাগে আমার কাছে এটা খুবই পছন্দের। যাইহোক রেসিপির ধাপগুলো আপনি দারুন ভাবে আমাদের মাঝে উপস্থাপন করলেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ভাই এভাবে নুডুলস রান্না করলে খেতে অনেক মজা হয়ে থাকে। আমার নুডুলস রান্নাটি খেতে অনেক মজা হয়েছিল।
আপনার সুন্দর মতামত প্রকাশের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

নুডুলস খেতে আমার অনেক ভালো লাগে, আমার যখন ইচ্ছা হয় নুডুলস রান্না করে খেতে শুরু করে দেয়। আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে চিকেন এবং ভেজিটেবল নুডুলস তৈরি করার পদ্ধতি শেয়ার করেছেন ভাইয়া। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আমার যখন ইচ্ছা হয় আমি তখনই নুডুলস রান্না করে খেয়ে থাকি। কারণ নুডুলস রান্না একদম সহজ ।আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার নুডুলস রান্না টা আমার কাছে খুবই ভালো লেগেছে। আর এই নুডুলস যে খেতে খুবই মজা হবে সেটাও বোঝা যাচ্ছে. আপনি সবজি এবং চিকেনের সমন্বয়েই নুডুলস রান্না করেছে অনেক ভালো লাগছে। আর খুবই লোভনীয় ধন্যবাদ আপনাকে এই রেসিপিটি শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার নুডলস রান্নাটি আপনার কাছে ভাল লেগেছে জেনে খুবই খুশি হলাম। আর সবজি এবং মাশরুম ও চিকেন দিয়ে নুডুলস রান্না খেতে অনেক মজা হয়েছিল।
শুভকামনা রইল আপনার মতামতের জন্য।

সত্যি বলতে অসাধারণ রেঁধেছেন ভাই। চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আমারও খুব পছন্দ এই নুডলস। ভিশন ভালো লাগে। ধন্যবাদ ভাই এতো সুন্দর একটা রেসিপি শেয়ার করেছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আসলে ব্যাচেলর লাইফে মেসে থাকতে আমি বিভিন্ন ধরনের রান্না শিখে গেছি ।সেই থেকেই মোটামুটি রান্না করতে পারি ।আপনার সুগঠিত মতামতের জন্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনি দারুণভাবে আজকে একটি নুডুলস রান্নার রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রান্নার ছবিগুলো দেখেই বোঝা যাচ্ছে নুডুলস কতোটা পারফেক্ট হয়েছে।
চিকেন এবং মাশরুম দিয়ে করা আপনার আজকের নুডুলস রেসিপি একদম হিট!

 2 years ago 

নুডুলস রান্না আমার কাছে খুবই ভালো লাগে। আমি প্রায়ই নুডুলস রান্না করে খেয়ে থাকি। আর নুডুলস রান্নাটি খেতে খুব মজা হয়েছিল ।
আপনার মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।

নুডুলস আমার সব চেয়ে পছন্দের একটি খাবার যেটা দেখলে সত্যি আমি না খেয়ে থাকতে পারি না তবে খুব ভালো লাগলো আপনি আপনার রেসিপিটা খুব চমৎকার ভানে উপস্থাপন করেছেন। আমি ট্রাই করবো পরবর্তীতে ধধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

নুডলস আমার কাছেও খুবই পছন্দের ।আর নুডুলস রান্না আমার মনে হয় রান্নার মধ্যে খুবই সহজ।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি চিকেন উইথ ভেজিটেবল নুডলস
রেসিপিটা অসাধারণ ভাবে তৈরি করেছেন। দেখে আমার লোভ লেগে গেল। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

নেক্সটাইম নুডলস্ রান্না করলে আপনাকে অবশ্যই দাওয়াত দিবো ।আপনি এসে খেয়ে যাবেন ।
আপনার সুন্দর মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00