কিছু পাওয়ার আশা।(পর্ব-১)||১০% লাজুক খ্যাকের জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@md-razu বাংলাদেশের নাগরিক।

আজ -১৯ চৈত্র| ১৪২৮ বঙ্গাব্দ |শনিবার| বসন্তকাল|



আমি রাজু আহমেদ।আমার ইউজার নাম @md-razu।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।

তাহলে চলুন শুরু করি


অঝোর বাদল দিনে তোমাকেই মনে পড়ে
বৈশাখের এক বিকালে এমনি বৃষ্টির দিনে
অচেনা - অজানা গাঁয়ে মুখোমুখি হয়েছিলাম
কারনহীন , অর্থহীন , শুধুই উঠতি তারুন্যের আনন্দে
আজ মনে হয় তার কি কোন কারন ছিল না ?
বয়সের পথ পরিক্রমায় এবং অভিজ্ঞতায়
আজ শুধু মাত্র উপলব্ধি করছি
জীবনের সেইসব অর্থহীন অবারন ভাললাগাই
প্রকৃত অর্থময়তার ভাস্বর ।
জীবনের কঠিন বাস্তবতার জটিল আর্বতে
পাক খেতে খেতে সামান্য অবসরে
কখনও ভিড় করে স্মৃতির পাতায় সেইসব দিন
নির্জন সন্ধ্যায় মুখোমুখি বসে থাকা
আনমনে তোমার স্বরচিত কবিতা পড়া ,
রেল লাইনের উপর দিয়ে নি : শব্দে হেঁটে যাওয়া ,
ইত্যাদি অসংখ্য খন্ড খন্ড চিত্রকল্প
জীবনে অমন বেহিসাবী সময় আসবে না আর কোনদিন তবু জানি , এই চিত্রকল্পগুলোই সত্য , জীবনের আসল সম্পদ।।



ধন্যবাদ সবাইকে



standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

💞 আল্লাহ হাফেজ 💞

k75bsZMwYNtze9xHvT6xWCdz7q3QGD35ZKdaPpVrFksWkDGMy52wVotParwf9eYo99FhcDG9yRVNaQxotVf91vSjAbxytemWEpH4UCMBVKo32iMz6Mc3c23ZDcBfZ1ESGR5dcG9hmK3xvsmcahC4GSPabbvtjdepn.png

Sort:  
 2 years ago 

আপনার ঐতিহাসিক গল্প রচনা ভালো ছিল। আসলে এটার মাধ্যমে সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটে। চেষ্টা করুন আরো সুন্দর সুন্দর গল্প লিখতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের দোয়া সাথে থাকলে আরো সুন্দর সুন্দর গল্প লিখতে পারব আশা করি।। আপনার উৎসাহ মূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

আমিও সেটাই চাই আপনি অনেক বড় মাপের একজন লেখক হয়ে যান। আপনার লেখার ধরন অনেক ভালো আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

🥰🥰🥰🥰🥰

 2 years ago 

image.png


গল্পটি পড়ে খুবই খারাপ লাগলো ভাই। ওমর এবং তার মা সকল হতদরিদ্র শ্রেণীর মানুষদের প্রতিনিধিত্ব করে। অর্থের অভাবে দুঃখ কষ্টে দিনযাপন করা, খাবারের কষ্ট ভোগ করা, টাকার জন্য ওষুধ কিনে খেতে না পারা এর সবকিছুই একজন গরিব মানুষের দৈনন্দিন কার চিত্র।


image.png

 2 years ago 

আপনার কথাগুলোর সাথে আমি একমত। আসলে গরিব মানুষের জীবনযাত্রা এরকম হয়ে থাকে।। আপনার ও সুগঠিত মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ।।

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 51460.37
ETH 2243.25
USDT 1.00
SBD 2.01