বছরের প্রথমে আবারো কলেজ শুরু এবং প্রথম দিন ক্লাসের অনুভূতি ও ফুলের কিছু ফটোগ্রাফি।||10% to @shy-fox

08 January, 2022
২৪ই পৌষ,১৪২৮ বঙ্গাব্দ
হ্যালো বন্ধুরা,

আমি মো : আশিকুজ্জামান আশিক। বাংলাদেশ থেকে আপনাদের মাঝে।সকলকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা "আমার বাংলা ব্লগ" কমিউনিটি সকল ভাই ও বোনেরা এবং এই কমিউনিটির সকল মডারেটর এবং ফাউন্ডার। আশা করি আপনারা সবাই ভালো ও সুস্থ আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে।

GridArt_20220108_223119323.jpg

তো বন্ধুরা বছরের শুরু এবং সবার তো মোটামুটি ভালই যাচ্ছে। আলহামদুলিল্লাহ আমারও দিন বেশ ভালই যাচ্ছে। নতুন বছর সবকিছু আবার নতুন করে করার চিন্তা। আগের বছরের কিছু ভুল নিয়ে অগ্রসর যে এই বছর চলবো। এবং আশা করি ওই ভুল গুলো যাতে আর না হয়। আপনারাও নতুন বছর সবাই ভালোভাবে চলবেন এবং আগামী দিনগুলো আপনাদের শুভ হোক। আজ থেকে প্রায় দু-তিন দিন হল ম্যাচে এসেছি। কলেজে কিয়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হচ্ছিল তো আমাদের ক্লাস শুরু হয়নি। অনেক এক্সাইটেড ছিলাম যে নতুন সেমিস্টারে উঠলাম আবার এবং রেজাল্ট মোটামুটি আলহামদুলিল্লাহ ভালো হয়েছে। তো কলেজে যাওয়া নিয়ে একটু ভয়েই ছিলাম কারণ আমাদের কিছু জনকে ওয়ানিং দিয়ে দিয়েছিল ছাড়ার আগে কলেজে দুষ্টুমি করার জন্য এবং বিচার হবে আমাদের। তো এমন ভাবেই ভয়াভয় কলেজে গেলাম। কলেজে ঢুকতেই আবার বন্ধুদের সাথে দেখা এবং তাদের সাথে আড্ডা দিতে দিতে ক্লাশ রুমে ঢুকলাম।

IMG_20220108_222951.jpg

IMG_20220108_222940.jpg

অতঃপর স্যার আসলো সারাদেশে আমাদের কেউ আনন্দিত যে নেক্সট টাইম থেকে তোমরা দুষ্টামি করবা না। তবে আমাদের একটু ভুল ছিল যে আমরা প্রশাসনিক ভবনের সামনে দিয়ে যাওয়ার সময় চিল্লাচিল্লি করতাম তবে বেশী কিছু বলেনি বলল যে পরবর্তী সময় থেকে এইগুলো আর করবে না। আর আমরা 100 জনের মধ্যে মাত্র 40 জন পাশ করেছি এর জন্য ছাড় অনেক প্রশংসা করল যা সত্যিই খুব ভালো লেগেছে। এই মিলিয়ে শুরু হল আমাদের ক্লাস। প্রথম দিন তো ক্লাশ কেমন হলো না স্যার এদের সাথে পরিচয় হলাম। এবং বেশ আনন্দ করলাম ক্লাসে সবাই মিলে। অনেকদিন পর দেখা এবং সবার মধ্যে একটি উত্তেজনা অনেকদিন পর সবাই একসাথে হলাম। তারপর আমাদের দুটো ক্লাস হল তারপর সবাই বের হয়ে আসলাম। আমি এবং আমার একটি বন্ধু আলাদা রাস্তা দিয়ে আসলাম।

IMG_20220108_224811.jpg

আস্তে আস্তে কিছু ফটোগ্রাফি করলাম ওই জন্যই দুজন আলাদা রাস্তা দিয়ে আসছিলাম। সবমিলিয়ে কলেজের সময়টি বেশ ভালো গেল। অনেকদিন পর সবার সাথে দেখা সাক্ষাৎ হলো আনন্দ মজা করলাম। বেশ একটি ভালো সময় কাটলো অনেকদিন পরে। কেন জানিনা আমার কলেজে যেতে খুব ভালো লাগে কারণ ম্যাচে সারাদিন বোরিং ফিল করি কলেজে গেলে মনটা ফ্রেশ হয়ে যায় বন্ধুদের সাথে।তো বন্ধুরা এই পর্যন্তই ছিল ভাবলাম যে আজকে মুহূর্তটা আপনাদের মাঝে শেয়ার করি। সব মিলিয়ে বেশ ভালো একটি শুভ মুহূর্ত পার করলাম।

ফেরার পথে কিছু ফটোগ্রাফি ফুলের

IMG_20220108_221946.jpg

হলুদ গাঁদা

IMG_20220108_221912.jpg

ডালিয়া ফুল

IMG_20220108_221843.jpg

চন্দ্রমল্লিকা ফুল

IMG_20220108_221827.jpg

চন্দ্রমল্লিকা ফুল সম্পূর্ণ ফোটার পর


Device: Radmi note 8

Location:

https://what3words.com/proposes.lollipop.swif

ধন্যবাদ সবাইকে


আমি কে

IMG_0028 (1)-01.jpeg

আমি মো: আশিকুজ্জামান আশিক।বাংলাদেশ থেকে। আমি একজন ছাত্র। দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে লেখাপড়া করি।আমি সব সময় কথায় না কাজে বিশ্বাস করি।আর আমি স্বাধীন প্রিয় মানুষ।মনের বিরূদ্ধে কোনো কাজ করি না।নতুন নতুন বিষয় জানতে ও শিখতে খুব আগ্রহী আর নতুন কোন কিছু শিখতে পারলে আমার কাছে অনেক ভালো লাগে।আমার সখ বই পড়া,গান শুনা এবং ঘোরাঘুরি যা আমার বেশ ভালো লাগে।

আমার বাংলা ব্লগ ফ্যান🥰

Sort:  
 3 years ago 

ভাই আপনার নতুন বছরে কলেজের সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। কলেজ জীবনে ভালোই দুষ্টুমি করলেও,পড়াশোনা করার জন্য রেজাল্ট বেশ ভালোই হয়েছে আপনার।এছাড়াও আপনার শেয়ার করা আলোকচিত্রগুলোও অনেক সুন্দর হয়েছে। আপনার সুন্দর মূহুর্ত এবং সুন্দর ছবিগুলো শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

ভাইয়া বছরের প্রথম দিনে আপনার কলেজের সুন্দর অনুভূতির কথা গুলো পড়ে আমার খুব ভালো লাগলো। আর ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে দেখতে। সুন্দর একটি পোষ্ট উপহার দেয়ার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।

ধন্যবাদ ভাই আপনার গঠনমূলক সুন্দর মতামতের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64752.70
ETH 3455.13
USDT 1.00
SBD 2.50