অপ্রত্যাশিতভাবে যখন বন্ধুর জন্মদিন উদযাপন||আমার বাংলা ব্লগ|| ১০% to shy-fox

হ্যালো বন্ধুরা,

শুভেচ্ছা এবং স্বাগতম



আমি মো : আশিকুজ্জামান আশিক। বাংলাদেশ থেকে আপনাদের মাঝে।সকলকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা "আমার বাংলা ব্লগ" কমিউনিটি সকল ভাই ও বোনেরা এবং এই কমিউনিটির সকল মডারেটর এবং ফাউন্ডার। আশা করি আপনারা সবাই ভালো ও সুস্থ আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে।

তো আমি আজকে আবারো আপনাদের মাঝে হাজির নতুন আরেকটি পোস্টে হঠাৎ করে জানার পর যখন বন্ধুর জন্মদিন উদযাপন করা হয়।

GridArt_20220102_154305123.jpg

আমরা সবাই ম্যাচে খাওয়া দাওয়া শেষ করে যে যার মত রুমে শুয়ে ফোন টিপতেছি। কারণ ম্যাচে থাকলে তো আর একটা দুটোর আগে ঘুমায় হয় না। হঠাৎ বারোটা বাজতে ফোনের নোটিফিকেশন আসলো যে বন্ধুর জন্মদিন। ওর যে আজকে জন্মদিন ও আমাদের কাউকেই আগে বলেনি তো আমরা সবাই তাকে উইশ করি কারণ সবাই তো জেগে আছি।

IMG_20220102_155034.jpg

তারপর হঠাৎ করে আমার একটা বন্ধু বলে উঠল ওর জন্মদিনটা এখন উদযাপন করব। আমি বলে উঠলাম এত রাতে কিভাবে বাইরে যাব কিভাবে কেক আনব। অনেকক্ষণ ভাবার পর আরএকটা ফ্রেন্ড হঠাৎ করে বলে উঠলো আমার একটা এলাকার ভাই ফুডপান্ডা তে চাকরি করে। ওকে বললে হয়তো আমাদের ম্যাচের সামনে এনে দিবে আমরা জানালা দিয়ে নিয়ে নেব। কারণ রাত দশটার পর সব ম্যাচ এর দরজা বন্ধ করে দেওয়া হয়। তো এখন অর্ডারটা দিয়ে দিলাম এখন সমস্যাটা টাকা। তাই সবাই যে যার মতো করে কন্ট্রিবিউট করে টাকা তুললাম এক জায়গায়।তো তেমন ভাবে উদযাপন করতে পারেননি কারণ কারো কাছেই সেই সময় টাকা ছিলনা। তাই মুরগির বিরানি অর্ডার করলাম ফুডপান্ডা থেকে তাও আবার হাফ করে। যাইহোক সবচেয়ে মূল কথা খাওয়াটা বেশি নয় বন্ধুদের সাথে মিশে আনন্দ করাটাই সবচেয়ে বড়। কারণ এই সময়টায় সারা জীবন মনে থাকবে যে বন্ধুদের সাথে এমন ভাবে আড্ডা দিয়েছি। তারপর আর কি অর্ডার দিয়ে দিলাম অর্ডারি ছিল একটিকে এক পাউন্ডের আর আটটা হাফ বিরানি কারণ আমরা আটজন ছিলাম। তারপর সবাই মিলে একসাথে
বসে গল্প করতে ছিলাম। সবাই মিলে একসাথে আড্ডা ইয়ার্কি ঠাট্টা উফ সময়টা যেন মনে থাকবে সবাই ওর ছোটবেলার নিয়ে কথা তুলে হাসাহাসি করছিলাম। বলতে বলতে চলে আসলো আমাদের কেক এবং বিরানি গুলো।

GridArt_20220102_155916585.jpg

এবার একটা টেবিল নিয়ে কেক কাটার জন্য রেডি করলাম।

IMG_20220102_160237.jpg

IMG_20220102_160142.jpg

IMG_20220102_160117.jpg

তারপর ও কেক কাটলো সবাই মিলে শুভেচ্ছা জানালাম সে যেন সারা জীবন এমন ভাবেই হাসিখুশি থাকে। কেক কাটা শেষে সবাই খাওয়া দাওয়া শূরু করলাম। বিরানির প্যাকেট নিয়ে সবাই বসে গেলাম খেতে। খাওয়া-দাওয়া শেষে আবার সবাই কিছুক্ষন গল্প করে শুয়ে পড়লাম। কারণ অনেক রাত হয়ে গিয়েছিল।
IMG_20220102_160312.jpg

IMG_20220102_160256.jpg
তো বন্ধুরা এই ছিল আমার কাটানো একটি সুন্দর মুহূর্ত আপনাদের সকলের সাথে শেয়ার করলাম। আর বন্ধু মানেই তো খুশি সুন্দর মুহূর্ত এবং আড্ডা ইনজয়। আসলে বন্ধুরা যদি পাশে না থাকে লাইফটা অনেকটা শূন্য হয়ে যাবে কারণ আনন্দ উপভোগ করার জন্য তারাই সব সময় বেস্ট কারণ হয়ে থাকবে। আসলে বন্ধু ছাড়া কিন্তু কেন কিছু আনন্দ উপভোগ করা যায় না।

তো বন্ধুরা এই ছিল আজকের পর্যন্ত দেখা হবে আবার পরবর্তী কোন পোষ্টে বা ব্লগে। ততদিন পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। সবার প্রতি দোয়া এবং ভালোবাসা রইলো। আর আমার এই পোস্টে কোন ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন।

Device: Radmi note 8
Click: @md-ashik
Edit: GridArt


ধন্যবাদ সবাইকে


আমি কে

IMG_0028 (1)-01.jpeg

আমি মো: আশিকুজ্জামান আশিক।বাংলাদেশ থেকে। আমি একজন ছাত্র। দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে লেখাপড়া করি।আমি সব সময় কথায় না কাজে বিশ্বাস করি।আর আমি স্বাধীন প্রিয় মানুষ।মনের বিরূদ্ধে কোনো কাজ করি না।নতুন নতুন বিষয় জানতে ও শিখতে খুব আগ্রহী আর নতুন কোন কিছু শিখতে পারলে আমার কাছে অনেক ভালো লাগে।আমার সখ বই পড়া,গান শুনা এবং ঘোরাঘুরি যা আমার বেশ ভালো লাগে।

আমার বাংলা ব্লগ ফ্যান🥰

Sort:  
 3 years ago 

অপ্রত্যাশিত বন্ধুর শুভ জন্মদিন উদযাপন গল্পটি পড়ে আমার খুবই ভালো লেগেছে, সত্যিকার অর্থে বন্ধুদের জন্মদিন গুলো অপ্রত্যাশিতভাবে উদযাপন করতে ব্যক্তিগতভাবে আমি বেশি পছন্দ করি। শুভ জন্মদিন শুভ হোক আগামী দিনের পথ চলা। নতুন বছরের শুভেচ্ছা রইল।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। আপনার প্রতি ও শুভেচ্ছা এবং শুভকামনা রইল নতুন বছরের।

 3 years ago 

আপনার বন্ধুর শুভ জন্মদিন উদযাপন করার গল্পটি আমার কাছে বেশ ভালো লেগেছে।
বিশেষ করে রাএি বেলায় শুভ জন্মদিন পালনের
আরেক ধরনের মজা।
আপনার বন্ধুদের ও আপনার জন্য শুভ কামনা রইল যেন আগামী দিনের পথগুলো তার ভাল কাটে।

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

বাহ দারুণ তো। সত্যি অপ্রত্যাশিতভাবে এইরকম উৎযাপন করার মধ্যে আলাদা একটা মজা আছে। কী আকর্ষিক ভাবে বন্ধুর জন্মদিন টা পালন করলেন। তাড়াতাড়ি হলেও সবকিছুরই ব‍্যবস্থা হয়ে গেছিল।

জি ভাইয়া পরিকল্পনা ছাড়াই এবং সুন্দরভাবে জন্মদিনটা পালন করেছি। ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

প্রথমে আপনার বন্ধুর জন্য শুভেচ্ছা রইলো।তার আগামি দিনের পথ চলা সুন্দর হোক সেই কামনা করি।খুব সুন্দর একটি মুহুর্ত ছিল। শেয়ার করার জম্য ধন্যবাদ শুভ কামনা রইলো।

ধন্যবাদ আপনার সুন্দর মতামতের জন্য।

 3 years ago 

আপনার বন্ধুর জন্মদিন পরিকল্পনা ছাড়াই খুব সুন্দর ভাবে উদযাপন করেছেন।সবাই মিলে খুব মজাও করেছেন।এত রাতে দোকান খোলা ছিল দেখে অবাকই হলাম ভাই।আপনার বন্ধুকে জন্মদিন এবং নতুন বছরের শুভেচ্ছা জানাই।আপনার জন্য শুভকামনা রইলো।

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। শুভেচ্ছা রইল

 3 years ago 

এই ধরনের জন্মদিন গুলো দারুন লাগে। হঠাৎ করে কিছু করা। সময়টা খুব ভালোই কাটিয়েছেন। খাবার গুলো দেখে লোভ লেগেছে সত্যি। ধন্যবাদ।

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66917.83
ETH 3499.90
USDT 1.00
SBD 2.89