বড় ভাই এবং বন্ধু মিলে 2022 কে বরণ করে পিকনিক||আমার বাংলা ব্লগ||১০% to @shy-fox

শুভেচ্ছা স্বাগতম

হ্যালো বন্ধুরা,

আমি মো : আশিকুজ্জামান আশিক। বাংলাদেশ থেকে আপনাদের মাঝে।সকলকে জানাই শুভেচ্ছা ও ভালোবাসা "আমার বাংলা ব্লগ" কমিউনিটি সকল ভাই ও বোনেরা এবং এই কমিউনিটির সকল মডারেটর এবং ফাউন্ডার। আশা করি আপনারা সবাই ভালো ও সুস্থ আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে।

আজকে আমি আপনাদের মাঝে বড় ভাই এবং বন্ধু মিলে 2022 কে বরণ করে নিতে হঠাৎ পিকনিক করলাম এবং সেই আনন্দ উপভোগ এর সুন্দর মুহূর্ত নিয়ে আপনাদের মাঝে হাজির। তো প্রতিদিনের মতোই সবাই মিলে বিকাল বেলা বসে আড্ডা দিচ্ছিলাম 31 শে ডিসেম্বর। আমি বলে উঠলাম যে আজকে তো 2021 সাল কে বিদায় দিব তো একটা পিকনিক করি ছোটখাটো করে।

GridArt_20220103_174252954.jpg

আমি বলার সাথে সাথে সবাই কথাটিকে অমত করল না। সবাই বলে উঠলো হ্যা করা যায়। এই বলে সবাই মিলে প্ল্যান করে ফেললাম থার্টিফার্স্ট নাইটের। তারপর বড় ভাই ব্রাদার সবাই মিলে টাকা তুললাম। চাঁদা ধরা হলো 120 টাকা করে এবং সবাই টাকা দিয়ে দিলাম। পিকনিক করবো হলো হাঁসের মাংস আর চার রকমের ভর্তা দিয়ে।

IMG_20220103_173709.jpg

IMG_20220103_173658.jpg

বেশি বড় আয়োজন না করে ছোটখাটো ভাবেই করলাম কারণ আগে থেকে প্ল্যান করেছিলাম না যে পিকনিক করবো। তো সেই মোতাবেক বড় ভাইয়েরা বাজার করতে গেল এবং বাজার করে নিয়ে আসলো সন্ধ্যা হতে হতে। আর কি পিকনিক মানেই তো আনন্দ। সবাই যে যার মত কাজ ভাগ করে নিল সবাই ব্যস্ত হয়ে পরলো ঝাল পেঁয়াজ কাটাকুটি মসলা রেডি এবং চুলা তৈরি করতে।

IMG_20220103_173746.jpg

পার্বতীপুরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ওখানেই আয়োজন করলাম পিকনিকের। তারপর সবাই যে যার মতো কাজ করতে শুরু করলো। আমরা একটি সাউন্ড-বক্স নিয়ে আসলাম। শুরু হয়ে গেল গান এবং সবাই আনন্দ মাস্তিতে কাজ শুরু করে দিলাম।

IMG_20220103_173805.jpg

এদিকে ঝাল পেঁয়াজ তরকারি চাউল ধোয়া সব শেষ হয়ে গেল এখন শুধু রান্না করার পালা। আমাদের এক বড় ভাই রান্না করার দায়িত্ব নিয়েছিল সে চুলো ধরালো এবং রান্না শুরু করে দিল।

IMG_20220103_174123.jpg

IMG_20220103_174059.jpg

আমরাতো সাউন্ড বক্সের জোরে জোরে গান দিয়ে সেই ইঞ্জয় করছিলাম। বড় ভাই ব্রাদার সবাই একসাথে নাচানাচি আনন্দ মাস্তি।

IMG_20220103_174005.jpg

এখন বাজে রাত এগারোটা হঠাৎ করে বাসা থেকে ফোন আসলো দাদি ফোন করে বলল তোর দাদা অসুস্থ বুকে ব্যথা হয়েছে তাড়াতাড়ি বাসায় চলে আয়। এই কথা শুনে কি আর থাকা যায় পিকনিকে দৌড় মরে একটা ডাক্তার নিয়ে বাসায় আসলাম। তারপর ১০-১৫ মনোজ যেতে দাদা একটু সুস্থ হলো। তারপর আর বাসা থেকে বের হই নাই। কারণ বাড়িতে দাদা-দাদী একাই থাকে আমি ভাবলাম আবার যদি কিছু হয়ে যায় এই বলে বাসায় থেকে গেলাম। তবে একটু শান্তি পেলাম দাদা যখন সুস্থ হলো।আহ তারপরও পিকনিকে যতটুকু সময় ছিলাম অনেক ভালো এবং সুন্দর মুহূর্ত কাটিয়েছি।

আর নতুন বছরে নতুন ভাবে নিজেকে গড়ে তুলব ইনশাল্লাহ। কোন অসৎ কাজে এবং কোন খারাপ কাজে যাব না যেটা প্রতিজ্ঞা করেছি এবং ভালোভাবে এই বছরটা কাটাবো। এবং আপনাদের সবার নতুন বছরের অনেক ভালো এবং সুন্দর হোক সবার প্রতি শুভকামনা এবং ভালোবাসা রইলো। সবাই অনেক সুস্থ এবং ভালো থাকবেন।

আমার এই পোস্টে কোন ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন

Device: Radmi note 8
Click: @md-ashik
Edit: GridArt
Location

ধন্যবাদ সবাইকে


আমি কে

IMG_0028 (1)-01.jpeg

আমি মো: আশিকুজ্জামান আশিক।বাংলাদেশ থেকে। আমি একজন ছাত্র। দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটে লেখাপড়া করি।আমি সব সময় কথায় না কাজে বিশ্বাস করি।আর আমি স্বাধীন প্রিয় মানুষ।মনের বিরূদ্ধে কোনো কাজ করি না।নতুন নতুন বিষয় জানতে ও শিখতে খুব আগ্রহী আর নতুন কোন কিছু শিখতে পারলে আমার কাছে অনেক ভালো লাগে।আমার সখ বই পড়া,গান শুনা এবং ঘোরাঘুরি যা আমার বেশ ভালো লাগে।

আমার বাংলা ব্লগ ফ্যান🥰

Sort:  
 3 years ago 

নতুন বছরের শুভেচ্ছা।

আপনার মতো আমিও বন্ধুদের সাথে খুবি চমৎকার ভাবে নতুন বছর কে বরণ করেছি।আপনার মুহুর্ত টি দারুন ছিল।শুভ কামনা রইলো।

আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা রইল। আর ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

নতুন বছরকে বরণ এর পিকনিক টি দারুন ছিল। খুব আনন্দে মুহূর্তগুলো পার করেছেন। ভালই লাগলো। উপভোগ করলাম আপনাদের আনন্দ। ধন্যবাদ।

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আপনাদের পিকনিক দেখে অনেক ভালো লাগলো। অনেক মজা করেছেন বন্ধুরা মিলে।আসলে পিকনিক মানেই মজা আর। আমিও যখন গ্রামে যাই তখন বন্ধুরা মিলে পিকনিকের আয়োজন করি। সেই নাচ গান হয়।
আপনার জন্য শুভকামনা রইলো।
PicsArt_01-04-04.24.43.png

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66917.83
ETH 3499.90
USDT 1.00
SBD 2.89