আমার বাংলা ব্লগ পরিচিত পর্ব by @maynulhossain

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

"আমার বাংলা ব্লগ"

এর সবাই কেমন আছেন? আশা করি সবাই অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ্‌ আমিও ভালো আছি। আমি খুবই বেশি উৎফুল্ল কারণ বাংলা ব্লগ কমিউনিটি এমন একটি গ্রুপের সাথে সম্পৃক্ত হতে পেরেছি যেখানে অনেক গুরুত্ব সহকারে আমাদের মাতৃভাষা বাংলা ভাষাকে প্রাধান্য দেওয়া হয়। নিজের মাতৃভাষায় মনের ভাব প্রকাশ এবং যোগাযোগ করে যে প্রশান্তি পাওয়া যায় তা অন্য কোনভাবে সম্ভব না। এজন্যই বিশেষ ভাবে ধন্যবাদ আমার বাংলা ব্লগ কমিউনিটি মাধ্যম এর সাথে সম্পৃক্ত সকল শুভানুধ্যায়ীদেরকে।

আমার পরিচয়

20210830_231948.jpg

আমি মোঃ মইনুল হোসেন। আমি আমার পরিবারের তৃতীয় এবং একমাত্র ছেলে। আমার তিন বোন রয়েছে। আমার বাড়ি ময়মনসিংহ জেলায়। আমার পরিবারে আছে বাবা,মা, বড় দুই বোন, ছোট এক বোন এবং আমি।
আমি এসএসসি পাস করেছি খাগডহর মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ময়মনসিংহ থেকে। আমি এইচএসসি পাস করেছি শহীদস্মৃতি সরকারি কলেজ মুক্তাগাছা থেকে, তারপর আমি ২০১২ সালে মেডিকেল টেকনোলজিতে আমার ডিপ্লোমা সম্পন্ন করেছি। ডিপ্লোমা সম্পন্ন করতে আমার তিন বছর লেগেছে। এছাড়াও পাশাপাশি আমি আমার স্নাতক ডিগ্রি অর্জন করি। আমি বর্তমানে আমার মাস্টার্স ডিগ্রির জন্য পড়াশোনা করছি।

বর্তমান পেশা

FB_IMG_1630345574564.jpg

আমি পেশায় একজন মেডিকেল ল্যাবরেটরি টেকনোলজিস্ট। চাকরি সূত্রে আমি ঢাকা আছি।
২০১২ সালে ডিপ্লোমা কোর্স শেষ করার পর, আমি মেডিকেল টেকনোলজিস্ট হিসেবে আরবান প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস এবং ডেলিভারি প্রজেক্টে যোগদান করি। আমি সেখানে দীর্ঘ আট বছর কাজ করেছি। বর্তমানে আমি বসুন্ধারা মেডিকেল এন্ড ডায়াগনোসিস সেন্টার, ঢাকা করোনা ল্যাবে কর্মরত আছি।

আমার স্বপ্ন

20210606_123847.jpg

আমার স্বপ্ন ছিল মেডিকেলে পড়ার, কিন্তু সে স্বপ্ন পুরোটা পূরণ হয়নি, হয়েছি মেডিকেল টেকনোলজিস্ট। আমি সম্মানবোধ করি একজন টেকনোলজিস্ট হিসেবে, বর্তমান করোনা মহামারিতে ফ্রন্টলাইনে থেকে বাংলাদেশের জনগণদেরকে সেবা দিতে পেরে। আমার স্বপ্ন সারাজীবন এভাবে সেবা দিয়ে যেন সকলের পাশে থাকতে পারি।

আমার শখ

IMG_20201122_130630_422.jpg

আমি ভ্রমণ করতে খুব পছন্দ করি। বাংলাদেশের অনেক জায়গায় আমি ভ্রমণ করেছি, ভারতেও একবার গিয়েছিলাম এবং আমার শখ বিশ্বজুড়ে ভ্রমণ করার। এছাড়াও আমার খুব শখের কাজ হলো কবিতা আবৃত্তি করা ও কবিতা লিখা।

আরোকিছু ভালোলাগার কাজ

20201110_170159.jpg

আমার অবসর সময়ে আমি গান শুনতে পছন্দ করি। আমি বিশেষ করে রবীন্দ্র সঙ্গীত এবং নজরুল সঙ্গীত শুনতে পছন্দ করি। আমি কবিতা পড়তে এবং কবিতা লিখতে পছন্দ করি এবং আমি আমার নিজের সব কাজ নিজে করতে পছন্দ করি।সাইকেল চালাতে ভালোলাগে এছাড়াও রান্না করতে পছন্দ করি। খেলাধুলা করতে পছন্দ করি। ফুটবল আমার প্রিয় খেলাগুলির মধ্যে একটি।

আমার প্রত্যাশা

আশা করি বাংলা ব্লগ কমিউনিটি থেকে ভালোই অভিজ্ঞতা হবে কারণ যে কমিউনিটির মূল বিষয়ই আমাদের সবার মাতৃভাষা বাংলা ঘিরে। সত্যিই প্রশংসার যোগ্য এই কমিউনিটির। বর্তমান ইন্টারনেট যুগে ভালো মন্দের ভিড়ে আমাদের ভাষার সুন্দর্য় যেনো হারিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে স্টিমেট প্লাটফর্মেই আমাদের ভাষাকে যথার্থ সম্যান দিয়ে তুলে ধরা হয়েছে আমার বাংলা ব্লগ কমিউনিটির মাধ্যমে। সত্যিই এই বাংলা ব্লক কমিউনিটির মাধ্যমে বাংলা ভাষা আরে অনেক দূর প্রসারিত হবে।
আশা করি এই কমিউনিটির সকল সদস্যগণ আমাকে সাদরে গ্রহণ করবেন । আমি সব সময় আপনাদের সাথে থাকতে চাই এবং নতুন কিছু শিখতে চাই।কমিউনিটির নিয়ম কানুন মেনে আপনাদের মাঝে একজন একটিভ সদস্য হতে চাই।

বাংলা ব্লগ কমিউনিটি সকল বন্ধুদের আমার পক্ষ থেকে আবারো শুভেচ্ছা,এই গ্রুপে অংশগ্রহণ করতে পেরে সত্যিই আনন্দিত।
আশা করি পোস্টটিতে সবার সাপোর্ট পাবো। আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি, সকলকে ধন্যবাদ।

@maynulhossain
ভালো থাকা হয় যেন
♥♥♥

Sort:  
 3 years ago 

আপনার ৮ বছরের অভিজ্ঞতা রয়েছে এটা জেনে অনেক ভালো লাগছে এবং আপনাকে এখানে স্বাগতম। আশা করছি আপনি আপনার অভিজ্ঞতাগুলো আমাদের মাঝে শেয়ার করবেন এবং অনেক সুন্দর সুন্দর বিষয় আমাদের মাঝে শেয়ার করবেন যা থেকে আমরা উপকৃত হতে পারব।

ধন্যবাদ ভাই

Loading...
 3 years ago 

খুব সুন্দর ভাবে নিজেকে উপস্থাপন করেছেন এবং নিজের সম্পর্কে খুব ভালো বিস্তারিত ধারণা শেয়ার করেছেন আমাদের সঙ্গে। যাইহোক আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ ।চেষ্টা করুন আমাদের কমিউনিটিতে ভালোভাবে সংযুক্ত থাকতে এবং অবশ্যই চেষ্টা করুন কমিউনিটির ডিসকর্ড সার্ভারে ভালোভাবে যুক্ত হওয়ার জন্য।

ধন্যবাদ ভাই সুন্দর পরামর্শের জন্য

আপনার সম্পর্কে বিস্তারিত জেনে ভালো লাগলো। আপনাকে কমিউনিটিতে স্বাগতম। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আমিও দোয়া করি এভাবে আজীবন আপনি মানুষের সেবায় নিয়োজিত থাকুন! নিজেকে নিয়ে খুব সুন্দর পোস্ট করেছেন। আশা করি আমরা আপনার কাছ থেকে আরও নতুন নতুন পোস্ট পাবো। আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম!

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.030
BTC 59112.75
ETH 2519.48
USDT 1.00
SBD 2.47