You are viewing a single comment's thread from:

RE: অনুগল্প "ভালোবাসার ব্যর্থ প্রতিশ্রুতি"

in আমার বাংলা ব্লগ2 years ago

দাদা কি মন্তব্য করব বুঝতে পারছিনা একেবারে বাকরুদ্ধ হয়ে গেছি। এটা ভেবে খুব খারাপ লাগছে গত পর্বে আমি বৈশাখী সম্বন্ধে একটু বাঁকা মন্তব্য করেছিলাম। আসলে বৈশাখী এখানে অনেক উদার মনের পরিচয় দিয়েছে। বিয়ের আগে অর্ক কে ডেকে তার এই কথাগুলো বলার পেছনে আমি খারাপ কিছু দেখছি না। কারন বিয়ের দিন অথবা বিয়ের পরে জানতে পারলেই অর্কর সমস্যা বেশি হত। আসলে সত্যি কারের ভালোবাসা কখনও পাওয়ার মধ্যেই সীমাবদ্ধ নয়। বৈশাখী তার সত্যিকারের ভালোবাসার প্রচন্ড আবেগ থেকে শেষের মেসেজটি লিখে ফেলেছে। খুব ভালো লেগেছে দাদা এরকম গল্প আরও চাই।

Sort:  
 2 years ago 

হুম, আপনার চিন্তাভাবনার সাথে আমার নিজের চিন্তা ভাবনারও যথেষ্ঠ মিল খুঁজে পাচ্ছি । গল্পটিতে আপনি বৈশাখীর প্রেমটাকে উপলব্ধি করতে পেরেছেন ।

 2 years ago 

দাদা আমার মাথায় আসছে না এটা শুধু আপনার দ্বারাই সম্ভব। আমি শুধু চাই একটা সুন্দর পরিসমাপ্তি। এভাবে তো তিনটি জীবন কষ্ট পেতে পারে। দিনশেষে দেখা যাবে কেউ সুখী নেই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60938.00
ETH 2386.38
USDT 1.00
SBD 2.57