You are viewing a single comment's thread from:

RE: ছোট চিংড়ি দিয়ে করলা ভাজি রেসিপি|| ১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

করলা আমি খুব অপছন্দ করি কিন্তু চিংড়ি মাছ আমার অত্যন্ত প্রিয়। শুধুমাত্র তিতা লাগার কারণে আমি খুব একটা করলা খাইনা। তবে ছোট এক ধরনের কয়লা পাওয়া যায় যেটা তিতা লাগে না। সেই করলা দিয়ে চিংড়ি মাছ ভাজি করে খেতে আমার খুব ভালো লাগে। যাইহোক আপনার রেসিপি দেখে মনে হচ্ছে খেতে অত্যন্ত সুস্বাদু হয়েছে। কারণ আমি ছাড়া সবাই করলা খুব পছন্দ করে। তাই আমার বিশ্বাস আপনার রেসিপিটি সকলেই খুব ভালোভাবে গ্রহণ করবে।
ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার মত আমিও করলা তিতা লাগার কারণে কখনো খাই না ।আজই প্রথম ভিন্নভাবে রান্না করে দেখলাম ।তবে আজকের করলা তিতা লাগে নি। এভাবে একবার খেয়ে দেখতে পারেন মচমচে করে ভেজে ফেলেছি। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63294.77
ETH 2638.69
USDT 1.00
SBD 2.70