You are viewing a single comment's thread from:

RE: DIY || এসো নিজে কিছু করি || ডিজিটাল আর্ট || ব্যাগ হাতে বালিকা || 10% for @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

এটা আসলে অনেক দুঃখজনক আপনার ক্যাপচার করা ছবিগুলো ডিলিট ডিলিট হয়ে গেছে। এরকম বাজে অভিজ্ঞতা আমারও একবার হয়েছিল। কয়েকদিন আগে আমি একটি রেসিপি পোষ্ট করার জন্য সবকিছু রেডি করেছিলাম। শেষ মুহূর্তে রেসিপির ফাইনাল স্টেপ টি ডিলিট হয়ে যায় ভাবেন তো কেমন লাগে। যাইহোক ব্যাগ হাতে বালিকার ডিজিটাল আর্ট টি অত্যন্ত চমৎকার হয়েছে। আমার কাছে খুব ভালো লেগেছে আপনার ডিজিটাল আর্ট টি।
ধন্যবাদ আপনাকে।

Sort:  
 2 years ago 

আপনি আমার পোস্ট পড়েছেন এটা আমার জন্য অনেক আনন্দের বিষয়। তবে ভাই সত্যি ছবিগুলো খুন সুন্দর ছিলো, আশা করি এই সপ্তাহে পোস্ট করবো ফটোগ্রাফি।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66932.02
ETH 3099.57
USDT 1.00
SBD 3.74