You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ১৬ || আমার অংশগ্রহণ- সেমাইয়ের বাটার রোল রেসিপি।

in আমার বাংলা ব্লগ2 years ago

ইউনিক সেমাই রেসিপি প্রতিযোগিতার আয়োজন করার পর আমি অনেক রকমের রেসিপি দেখতে পেয়েছি।সবগুলো রেসিপি আমার কাছে খুব ভালো লেগেছে। ঠিক তেমনি আপনি খুব চমৎকার করে সেমাইয়ের বাটার রোল রেসিপি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার রেসিপিটা অসাধারণ হয়েছে আর নিশ্চয়ই খেতে অনেক সুস্বাদু হবে। সেমাইয়ের বাটার রোল রেসিপি টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Sort:  
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। আসলে প্রতিযোগিতা হচ্ছে এটাই আর এই প্রতিযোগিতার মাধ্যমে আমরা অনেক কিছুই দেখতে পাবো যেগুলো আগে কখনো দেখিনি, আপনি ঠিকই বলেছেন আমরা আরো অনেক নিত্যনতুন সেমাই রেসিপি দেখতে পাবো ইনশাআল্লাহ। শুভকামনা আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56652.41
ETH 2407.11
USDT 1.00
SBD 2.33