You are viewing a single comment's thread from:

RE: পোস্টার কালার এর সাহায্যে একটি পাহাড়ি প্রাকৃতিক-দৃশ্য অংকন | |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি এবং পেইন্টিং সবটাই আমার দেখতে খুব ভালো লাগে। পোস্টার কালার দিয়ে খুব চমৎকার করে আপনি পাহাড়ি প্রাকৃতিক দৃশ্য অংকন করেছেন। বিষয়টি আমার কাছে অসাধারণ লেগেছে। প্রথমদিকে পেইন্টিংটি দেখে আমি ভেবেছিলাম এটা কোন প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি। ঠিক সেরকমই সুন্দর হয়েছে আপনার অংকনটি। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ভাই কাজের মাধ্যমে আপনাদের থেকে সুন্দর সুন্দর উৎসাহমূলক মন্তব্যের পেতে অনেক অনেক ভালো লাগে, আমার পেইন্টিং দেখে আপনি প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি ভেবেছেন জেনে খুশি হলাম, আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভেচ্ছা ও শুভকামনা রইল ভাই আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36