১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220608_001034.jpg

বরাবরের মতো সপ্তাহের এই দিনে এসে আজকেও আমি আরেকটি পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি। ধারাবাহিকভাবে এই দিনে পাওয়ার আপ পোস্ট করতে আমি খুব ভালোবাসি। যদিও খুব অল্প পরিমানে পাওয়ার আপ করতে পেরেছি। তারপরেও আজকে আমার মনে অন্যরকম এক অনুভূতি তৈরি হয়েছে। আমার স্বপ্ন পূরণের পথে আজ প্রথম ধাপ অতিক্রম করতে পারলাম। আমার ওয়ালেটে ১০০০ স্টিম পাওয়ার দেখে আসলেই অনেক ভালোলাগা কাজ করছে। যাইহোক পাওয়ার আপ প্রক্রিয়াটি শুরু করছি।

20220831_220832.jpg

সামর্থ্য খুবই সীমিত তাই ধারাবাহিকতা রক্ষার জন্য আমার ওয়ালেট থেকে ১৫ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ১২৩.০০০ এবং স্টিম পাওয়ার ছিল ৯৯৩.৯২৪।

20220831_220814.jpg

যেহেতু আমি ১৫ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি তাই এমাউন্টের ঘরে ১৫ লিখেছি। তারপর Power up অপশনে ক্লিক করব। Power up অপশনে ক্লিক করার পর ok অপশন আসবে।

20220831_220757.jpg

Power up অপশনে ক্লিক করার পর ok অপশন চলে আসলো। এখন Ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে।

20220831_220740.jpg

ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করেছি। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার ওয়ালেটে লিকুইড স্টিম আছে ১০৮.০০০ এবং স্টিম পাওয়ার হয়েছে ১০০৮.৯২৪।

কখন যে আমার ওয়ালেটে এক হাজার স্টিম পাওয়ারে পৌঁছে গিয়েছি বুঝতেই পারিনি। সত্যিই এটা আমার জন্য অনেক বড় পাওয়া। যাইহোক স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করতে চাইলে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত। তাছাড়া আমাদের স্টিম পাওয়ার গুলোকে @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করতে পারি। এবং প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড ছাড়াও সর্বোচ্চ ভোটিং সুবিধা পেতে পারি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo-1.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়েই পাওয়ার আপ করছি ভাই দোয়া করবেন।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।
আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। যতবেশি পাওয়ার আপ ততো বেশি ক্ষমতা অর্জন করা। ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। শুভেচ্ছা রইলো আপনার প্রতি।

 2 years ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

মার্কেট এর যা অবস্থা সেই হিসেবে ধারাবাহিক ভাবে পাওয়ার বৃদ্ধির প্রক্রিয়াটা ধরে রাখাই বড়ো চ্যালেঞ্জ।আর আপনাকে শুভেচ্ছা জানাই 1000 এর ঘরে নিজেকে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি।
গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

১৫ স্টিম সংগ্রহ করে আপনি আরো একধাপ সামনে এগিয়ে গেলেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে।
আমার পাওয়ার আপ পোস্টটি ভিজিট করার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @mayedul
পাওয়ার বৃদ্ধিঃ =1.51057%

 2 years ago 

ইচ্ছা থাকলেও পরিস্থিতি বিবেচনায় বেশি পাওয়ার আপ করতে পারছি না।
আমার পোস্টটি ভিজিট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে ততো তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ইচ্ছা থাকলেও খুব বেশি পাওয়ার আপ করতে পারছি না।
তবে ধারাবাহিকতা রক্ষা করার চেষ্টা করছি।
ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40