১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220705_212552.jpg

বরাবরের মতো আমি আবারও ধারাবাহিকতা রক্ষা করতে এসেছি। আমি আজকে একটি পাওয়ার আপ পোস্ট করব। আমার ওয়ালেটে অল্প কিছু লিকুইড স্টিম আছে। আমি সেখান থেকে ১৫ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। আজকে ভেবেছিলাম পাওয়ার আপ করবোনা। কিন্তু সপ্তাহের এই দিনে এসে কেন জানি পাওয়ার আপ না করে থাকতে পারি না। আসলে এটা একটা অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে। আমি চাই এই অভ্যাস যেন সবসময় ধরে রাখতে পারি। আপাতত আমার লক্ষ্য প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাওয়া। পরিমাণের দিকে না তাকিয়ে নিয়মিত পাওয়ার আপ করলে একদিন আমার ওয়ালেটে অনেক বড় অংকের স্টিম পাওয়ার হবে। পাওয়ার আপ আগে করে নেয়া যাক।

20220803_122502.jpg

আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্টিম আছে সেখান থেকে আমি ১৫.০০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিল ৫৯.৫০০ এবং স্টিম পাওয়ার ছিল ৮৪৮.৮১৮ । এখন পাওয়ার আপ প্রক্রিয়ার দিকে চলে যাই।

20220803_122439.jpg

যেহেতু আমি ১৫ স্টিম পাওয়ার আপ করব তাই এমাউন্টের ঘরে ১৫ লিখেছি এবং power up অপশনে ক্লিক করেছি। Power up অপশনে ক্লিক করার পরে ok অপশন আসবে।

20220803_122417.jpg

Power up অপশনে ক্লিক করার পর এখন ok তে ক্লিক করতে হবে। Ok অপশনে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে

20220803_122356.jpg

এভাবে ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করেছি। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার লিকুইড স্টিম হয়েছে ৪৪.৫০০ এবং স্টিম পাওয়ার হয়েছে ৮৬৩.৮১৮।

যেহেতু আমি স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে এসেছি তাই চেষ্টা করি প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করার। পাওয়ার আপের মাধ্যমে আমরা স্টিম গুলোর সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে পারি। তাছাড়া @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি। আমরা এখানে ভোটিং সাপোর্টের পাশাপাশি প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাই।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Sort:  
 2 years ago 

এ সপ্তাহে আপনি ১৫ ইস্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমাদের সক্ষমতাও বৃদ্ধি পায়।

 2 years ago 

একাউন্টঃ @mayedul
পাওয়ার বৃদ্ধিঃ =1.76887%

 2 years ago 

আমার পোস্টটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়া বৃদ্ধি করা পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আমার বৃদ্ধি করা মানে একদম এগিয়ে যাওয়া। এভাবে এগিয়ে যান অনেক দূর শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী ভাই একমাত্র পাওয়ার বৃদ্ধি করেই আমাদের অবস্থান শক্ত করতে পারি।

 2 years ago 

পাওয়ার আপ করা আসলে আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। এতে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায় এবং আমাদের এই প্লাটফর্ম অবস্থান শক্ত হয়। দোয়া রইল এগিয়ে যান ভাই

 2 years ago 

আমাদের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে নিয়মিত পাওয়ার আপ করা জরুরি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া। যেটা খুবই গুরুত্বপূর্ণ সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলা।

 2 years ago 

নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগছে। এভাবেই পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধির সাথে এগিয়ে যান এই কমিউনিটিতে এবং এই প্লাটফর্মে। এই কমিউনিটিতে ভালোভাবে টিকে থাকার জন্য আমার মনে হয় না পাওয়ার আপের ঊর্ধ্বে আর কিছু রয়েছে। ধন্যবাদ আপনাকে এবং আশা করছি এভাবে অনেক দূর এগিয়ে যেতে পারবেন।

 2 years ago 

কমিউনিটিতে টিকে থাকতে হলে আমাদের নিয়মিত পাওয়ার আপ করতে হবে।
আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

পাওয়ার আপের মাধ্যমে নিজের আইডির সক্ষমতা বাড়াতে ধারাবাহিকতা প্রয়োজন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এরকম করে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করাটা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে করেই আপনার লক্ষ্যে এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

সুন্দর পরামর্শ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি নিজেকে সমৃদ্ধ করার জন্য ১৫ স্টিম সংগ্রহ করে আরো একটি ধাপে এগিয়ে গিয়েছেন, ধারাবাহিকভাবে সামনের দিকে এগিয়ে গেলে খুব তাড়াতাড়ি টার্গেট পূরণ করতে পারবেন সেই কামনা করছি।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68530.21
ETH 2695.40
USDT 1.00
SBD 2.72