১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

Picsart_22-06-15_13-29-32-068.jpg

বরাবরের মতো সপ্তাহের এই দিনে এসে আমি আবারো একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি। আজকেও আমি ১৫ স্টিম পাওয়ার আপ করব। আসলে ইচ্ছা থাকা সত্ত্বেও মার্কেটের এই পরিস্থিতি বিবেচনায় বেশি করে পাওয়ার আপ করতে পারছি না। কিন্তু তারপরেও যেহেতু আমি দীর্ঘমেয়াদে কাজ করতে এসেছি তাই পাওয়ার আপের ধারাবাহিকতা রক্ষা করা একান্ত প্রয়োজন। শুধুমাত্র ধারাবাহিকতা রক্ষা করার জন্য আমার ওয়ালেট থেকে এখন ১৫ স্টিম পাওয়ার আপ করব। স্টিমিট প্ল্যাটফর্মে ভালো কিছু প্রত্যাশা করলে পাওয়ার আপের বিকল্প নেই। আর কথা না বাড়িয়ে পাওয়ার আপ শুরু করছি।

20220824_105527.jpg

আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্ট্রিম রয়েছে সেখান থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার অফ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ১১১.০০০ এবং স্টিম পাওয়ার ছিল ৯৫১.৩৮৫।

20220824_105505.jpg

যেহেতু আমি ১৫ স্টিম পাওয়ার আপ করব তাই এমাউন্টের ঘরে ১৫ লিখেছি। তারপর power up অপশনে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করার জন্য পরবর্তী স্টেপে যাবো ।

20220824_105440.jpg

Power up অপশনে ক্লিক করার পরে ok অপশন আসবে। এখন ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে।

20220824_105425.jpg

ok অপশনে ক্লিক করার পর আমার ওয়ালেট থেকে ১৫ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হয়েছে। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার লিকুইড স্টিম আছে ৯৬.০০০ এবং স্টিম পাওয়ার হয়েছে ৯৬৬.৩৮৫।

খারাপ শুধুমাত্র নিজের জন্যই এর সমস্ত সুবিধা আমার নিজেরাই ভোগ করি। তাছাড়া আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে সর্বোচ্চ সুবিধা পেতে পারি। আমরা হিরোইজম থেকে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পাওয়ার পাশাপাশি নিয়মিত ভোটিং সুবিধা পাচ্ছি। সর্বোপরি নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo-1.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তত বেশি সক্ষমতা অর্জন করবেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

একদম যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন ।

 2 years ago 

ভাইয়া আপনার ১৫ স্টিম পাওয়ার আপ দেখে ভালো লাগলো ৷এভাবেই পাওয়ার আপ করে এগিয়ে যান ৷শুভকামনা অবিরাম ভাই ৷ধন্যবাদ

 2 years ago 

এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়েই পাওয়ার আপ করছি ভাই।

 2 years ago 

ভাইয়া ১৫ স্টিম পাওয়ার আপ করে জীবনের ফাউন্ডেশনের ধাপ আরো একটু এগিয়ে গেল। পাওয়া আপ করা সবার জরুরী। আমিও আজ পাওয়ার আপ করলাম। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের প্রত্যেকের পাওয়ার আপ করা জরুরী।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া ।আপনি সেই কাজটি করলেন যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার বৃদ্ধি করতে ভালোবাসি ।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি অনেকটাই সামনের দিকে এগিয়ে গিয়েছেন এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করবেন এবং নিজের অবস্থান এই কমিউনিটিতে আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল।

 2 years ago 

সুপরামর্শ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

অল্প হোক আর বেশি হোক পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ ।।আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই ।।এভাবেই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করবেন আশা করি।।

 2 years ago 

আসলেই পরিমাণের দিকে না তাকিয়ে ধারাবাহিকতা রক্ষা করা জরুরী।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন এটি খুবই ভালো একটি উদ্যোগ নিয়েছেন। কারণ পাওয়ার বৃদ্ধি করা আমাদের প্রত্যেকের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার এই পোস্ট দেখে আমরা সবাই উৎসাহিত হব।

 2 years ago 

জ্বী আপু আমি নিজেও অন্যদের পাওয়ার আপ দেখে অনেক উৎসাহিত হই।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। এভাবে ধারাবাহিকভাবে অল্প অল্প পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ধারাবাহিকতা রক্ষা করা বেশি জরুরী।

 2 years ago 

আপনি এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন ভীষণ ভালো লাগলো পাওয়ার বৃদ্ধিকে আমরা সবাই অনেক ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই পাওয়ার আপ আসলেই ভালো লাগার একটা বিষয়।

 2 years ago 

পাওয়ার আপ করার ফলে নিজের সক্ষমতা বৃদ্ধি পাচ্ছে আপনার। এ প্ল্যাটফর্মে কাজ করতে হলে অবশ্যই এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে হবে। যাই হোক শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া এগিয়ে যান।

 2 years ago 

ঠিক বলেছেন এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের প্রত্যেককেই প্রতিনিয়ত পাওয়ার আপ করা উচিত।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41