২০ স্টিম পাওয়ার আপ || 10% beneficiary to @ shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

Picsart_22-03-29_22-43-24-178.jpg

গতানুগতিক কোন পোস্ট না করে আমি আজ একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি। আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে কিছু কিছু করে পাওয়ার আপ করার। পাওয়ার আপ করতে আমি ভালোবাসি। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে আমাদের প্রত্যেকেরই পাওয়ার আপ করা উচিত। পাওয়ার আপ করা মানে আমাদের নিজের আইডি সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপের ফলে আমাদের যেমন আইডির শক্তি বৃদ্ধি হচ্ছে ঠিক তেমনি আমাদের ভোটিং ভ্যালুও বৃদ্ধি পাচ্ছে। সে কারণে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

20220329_230003.jpg

আমি আজ ২০ স্টিম পাওয়ার আপ করব। পাওয়ার আপের পূর্বে আমার লিকুইড স্টিম ছিলো ২১.০০৭ এবং স্টিম পাওয়ার ছিল ২২৯.৩৩৯।

20220329_225457.jpg

যেহেতু আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো তাই এমাউন্টের ঘরে ২০ স্টিম লিখব। তারপর পাওয়ার আপ ক্লিক করলে পাওয়ার আপ সম্পন্ন হবে।

20220329_225909.jpg

২০ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হওয়ার পর আমার লিকুইড স্ট্রিম হয়েছে ১.০০৭ এবং স্টিম পাওয়ার হয়েছে ২৪৯.৩৩৯। এভাবে আমার পাওয়ার আপ সম্পন্ন হয়ে গেল।

এভাবে আমি নিয়মিত পাওয়ার আপ করতে চাই। যেহেতু আমি দীর্ঘমেয়াদে কাজ করতে এসেছি তাই এভাবে পাওয়ার আপ করে একদিন আমি আপনার কাঙ্ক্ষিত লক্ষে পৌছে যাব ইনশাআল্লাহ।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo-1.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 3 years ago 

আপনি পাওয়ার আপ করছেন দেখে খুবই ভালো লাগছে। যেখানে আমাদের কাজ করতে হয় সেখানে আমাদের ক্ষমতাকে বৃদ্ধি করতে হয়। এখানে আমাদের ক্ষমতা বৃদ্ধি করতে হলে অবশ্যই আমাদেরকে বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। শুভকামনা আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 3 years ago 

একাউন্টঃ @mayedul
পাওয়ার বৃদ্ধিঃ = 8.73362%

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সকলেই পাওয়ার আপ করতে অনেক বেশি ভালোবাসি। আমি নিজেও মাঝে মাঝে পাওয়ার আপ করে থাকি। এই পাওয়ার আপ এর মাধ্যমে কমিটিতে স্থান শক্ত করা যায়। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

কর্ম সক্ষমতার জন্য আমাদের পাওয়ার আফ করে একান্ত জরুরী। তাই আমাদের উচিত মাঝেমধ্যে পাওয়ার আফ করা।

 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টকে সমৃদ্ধশালী করে তোলা ।আপনি আজ অনেকগুলি স্টিম পাওয়ার আপ করলেন ।আপনার পাওয়ার আপকে সাধুবাদ জানাই।

 3 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

আপনি পাওয়ার আপ করে অনেক ভালো একটি কাজ করেছেন। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা জিনিস। পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আমিও পাওয়ার অফ অনেক ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকে উৎসাহিত হবে। যেমন আমি অনেক উৎসাহিত হয়েছি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর একটা মন্তব্য করে অনুপ্রাণিত করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

আপনার পাওয়ার অপ পোস্ট করা দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার অপ করা মানে নিজের স্টিমেট আইডির সক্রিয়তা বৃদ্ধি পাবে। আপনি বেশি স্টিম পাওয়ার অফ করলে বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারবেন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 3 years ago 

প্রিয় ভাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভাল লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যার যত বেশি পাওয়ার তার সক্ষমতা ততবেশি। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

সুন্দর মন্তব্য এবং সহযোগিতার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। এত সুন্দর ভাবে পাওয়ার আপ প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

এভাবে আপনি পাওয়ার আপ করতে থাকলে আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করা কে সাধুবাদ জানাই।

 3 years ago 

আমার পোস্টেটি পড়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62102.31
ETH 2432.92
USDT 1.00
SBD 2.67