১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220714_202112.jpg

আজকে সকাল থেকে বেশ আরামদায়ক আবহাওয়া। রোদের তীব্রতা নেই সঙ্গে বাতাস বইছে। তাই আমার মনটা আজ খুব ভালো। যদিও ব্যক্তিগত কিছু সমস্যার কারণে বেশ কিছুদিন ধরে অনেক চাপে আছি। সম্মান নিয়ে বেঁচে থাকাটাই এখন হুমকির সম্মুখীন। তার মধ্যে বর্তমান বাজার পরিস্থিতিতে জনজীবন নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। এখন এই অবস্থায় শুধু বলতে পারি আলহামদুলিল্লাহ বেঁচে আছি

যাইহোক বরাবরের মতো সপ্তাহের এই দিনে এসে আমি ধারাবাহিকতা রক্ষার জন্য ১৫ স্টিম পাওয়ার আপ করতে এসেছি। আমি জানি পরিমাণ খুবই নগণ্য শুধুমাত্র ধারাবাহিকতা বজায় রাখার জন্যই আমার এই প্রচেষ্টা। আশা করি সামনের দিনগুলোতে বড় অংকের পাওয়ার আপ করতে পারবো। এখন শুধু অভ্যাসটা ধরে রাখতে চাই। আর বেশি কথা না বাড়িয়ে পাওয়ার আপ প্রক্রিয়ার দিকে চলে যাই।

20220810_095001.jpg

আজকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিল ৬২.০০ এবং স্টিম পাওয়ার ছিল ৮৮৩.২০৯। এখন আমার লিকুইড স্টিম থেকে ১৫ স্টিম পাওয়ার আপ করব।

20220810_094938.jpg

যেহেতু আমি ১৫ স্টিম পাওয়ার আপ করব তাই এমাউন্টের ঘরে ১৫ লিখেছি এবং তারপর power up অপশনে ক্লিক করব। Power up অপশনে ক্লিক করে পরবর্তী স্টেপে চলে যাব।

20220810_094919.jpg

power up অপশনে ক্লিক করার পর ok অপশন আসবে। তারপর ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে।

20220810_094848.jpg

Ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করেছি। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার ওয়ালেটে লিকুইড স্টিম আছে ৪৭.০০ এবং স্টিম পাওয়ার হয়েছে ৮৯৮.২০৯।

আজকেও ১৫ দিন পাওয়ার আপ করে আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। এভাবে ধারাবাহিকভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করে নিশ্চয়ই একদিন লক্ষ্যের দিকে পৌঁছে যাব। আমিও স্বপ্ন দেখি একদিন আমার ওয়ালেটে অনেক বড় অংকের পাওয়ার হবে। আসলে স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই। তাছাড়া আমাদের স্টিম পাওয়ার থেকে @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে ভোটিং সুবিধা সহ প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড পেতে পারি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

১৫ স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক অভিনন্দন। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা অর্জন প্রতিনিয়ত পাবার আপ করার মাধ্যমে আমরা নিজেদেরকে সমৃদ্ধ করি। ধন্যবাদ ভাই আপনার প্রতি অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধারাবাহিকতা রক্ষা করার চেষ্টা করি ভাই, এই আর কি।
নিয়মিতভাবে পাওয়ার আপ করে একদিন আমরা সবাই সমৃদ্ধ হবো।

 2 years ago 

এগিয়ে যাওয়ার পথে আরো এক ধাপ অগ্রসর হলেন।এভাবেই আপনার এগিয়ে যাওয়ার পথ শুপ্রশারিত হোক এই কামনা।

 2 years ago 

আপনারা পাশে আছেন তাই এগিয়ে যাওয়ার উৎসাহ পাই।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এই পোস্ট দেখে অনেকেই অনুপ্রাণিত হবে। আপনাকে অনেক ধন্যবাদ আপনার এত সুন্দর পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি নিজেও এখনো অন্যের পাওয়ায় আপ পোস্ট দেখে অনুপ্রাণিত হই।

 2 years ago 

যতবেশি powerup তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি চালিয়ে যাচ্ছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 2 years ago 

আপনাদের দেখে উৎসাহ পাই ভাই।

 2 years ago 

নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রেখে এই সপ্তাহে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

নিজের একাউন্টে শক্তি বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী।

 2 years ago 

আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ ছাড়া এই প্লাটফর্মে কোনো ভাবেই সফল হওয়ার পথ নেই৷ আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে চাই তাইতো নিয়মিত পাওয়ার আপ করে চলেছি।।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি করা যায় ততই ভালো কারণ ভবিষ্যতে আমাদের জন্য ভীত হয়ে দাঁড়াবে তাই আমাদের নিয়মিত পাওয়ার আফ করে নিজের লক্ষ্যে পৌঁছানো উচিত ধাপগুলো বেশ চমৎকার ছিল অনেক সাজিয়ে গুছিয়ে লেখার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই এখনকার ছোট ছোট পাওয়ায় আপ ভবিষ্যতের জন্য অনেক শক্ত ভিত্তি হয়ে উঠবে।

 2 years ago 

জ্বি ভাই আসলেই আবহাওয়াটা খুবই ভালো লাগছে। ঠাণ্ডা বাতাসের সাথে রোদের তীব্রতা নেই। সত্যি এরকম আবহাওয়া সব সময় ভালো লাগে। আপনি আজকে পাওয়ার আপ করছেন ভালো লাগছে আপনার এই উদ্যোগ দেখে দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি ক্ষমতা অর্জন করে যাচ্ছেন দেখে ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

দীর্ঘ মেয়েদের কাজ করতে চাইলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি প্রয়োজন।

 2 years ago 

আমি সব সময় পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। আপনি সুন্দর ভাবে আপনার আইডির স্বক্ষমতা বাড়িয়ে নিজে শক্তিশালী হয়ে উঠবেন এটাই প্রত্যাশা।♥♥

 2 years ago 

নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে গুটি গুটি পায়ে এগিয়ে যাওয়ার প্রচেষ্টা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 69253.24
ETH 2750.52
USDT 1.00
SBD 2.74