১৫ স্টিম পাওয়ার বৃদ্ধিsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220608_001034.jpg

আমি সাধারণত প্রতি বুধবার পাওয়ার আপ করে থাকি। এখন থেকে সিদ্ধান্ত নিয়েছি প্রতি বুধবার পাওয়ার আপ না করে শুক্রবার দিন পাওয়ার আপ করব। শুক্রবার ছুটির দিন হওয়ায় বিভিন্ন রকম কাজ নিয়ে ব্যস্ত থাকি। তাছাড়াও বাচ্চাদের নিয়ে একটু সময় কাটানোর ব্যাপারটা তো থাকেই। তাই জেনারেল রাইটিং ও অন্যান্য পোস্ট করতে খুব বেগ পেতে হয়। সে কারণেই আজকের দিনটি বেছে নিয়েছি পাওয়ার আপ করার জন্য। সময় কম লাগবে ভেবে ঝটপট শুরু করে দিলাম।

যাইহোক আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্টিম রয়েছে আমি সেখান থেকে ১৫ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। আমি মনে করি পাওয়ার আপের ক্ষেত্রে ধারাবাহিকতা রক্ষা করা অত্যন্ত জরুরি। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারলে একদিন আমাদের প্রত্যেকের ওয়ালেটে অনেক স্টিম পাওয়ার থাকবে। মার্কেট পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসলে বড় অংকের পাওয়ার আপ করতে পারবো। এখন আমার পাওয়ার প্রক্রিয়াটি শুরু করছি।

20220909_152703.jpg

ওয়ালেটে লগইন করে পাওয়ার আপ শুরু করছি। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ১২৯.৯০৩ এবং স্টিম পাওয়ার ছিল ১০২৯.০৫৫। এখন আমি আমার লিকুইড স্টিম থেকে ১৫ স্টিম পাওয়ার আপ করব।

20220909_152614.jpg

যেহেতু আমি ১৫ স্টিম পাওয়ার আপ করব তাই অ্যামাউন্ট এর ঘরে ১৫ লিখেছি। এরপর power up অপশনে ক্লিক করব।

20220909_152558.jpg

power up অপশনে ক্লিক করার পর ok অপশন আসবে। এখন ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে।

20220909_152542.jpg

Ok তে ক্লিক করার পর পাওয়ার আপ সম্পন্ন হয়ে গিয়েছে। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার লিকুইড স্টিম আছে ১১৪.৯০৩ এবং স্টিম পাওয়ার হয়েছে ১০৪৪.০৫৬।

১৫ স্টিম পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গেলাম। এভাবেই প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারলে লক্ষ্য একদিন পূরণ হবেই। সে কারণেই আমাদের ধারাবাহিকতা রক্ষা করা অত্যন্ত জরুরি। পাওয়ার আপ করার ফলে আমাদের স্টিমগুলো সুরক্ষার পাশাপাশি বিভিন্ন প্রজেক্টে ডেলিগেট করতে পারি। আমাদের সকলের প্রিয় ও নির্ভরযোগ্য @heroism এর মত প্রজেক্টে ডেলিগেট করে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড ছাড়াও সর্বোচ্চ ভোটিং সুবিধা পেতে পারি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আরো সহজ ভাবে বলতে গেলে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। এবার ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।
 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ।

 2 years ago 

প্রতি বুধবার আপনার পাওয়ার আপ করা দেখে আমি অনেক বেশি অনুপ্রাণিত হই। দোয়া করি আপনি আপনার লক্ষ্য অনুযায়ী এগিয়ে যাবেন কাঙ্খিত লক্ষ্যে।♥♥

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দেয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপাতত ধারাবাহিকতা রক্ষা করার চেষ্টা করছি ভাই।

 2 years ago 

আপনি সর্বমোট ১০৪৪ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। যা দেখে খুবই ভালো লাগছে ভাইয়া। আপনাকে শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago 

এগিয়ে যাওয়ার প্রত্যয় নিয়ে আবারো ১৫ স্টিম পাওয়ার আপ করলাম। সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি যেন খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত আলোকে পৌঁছাতে পারেন সেই কামনা করি।

 2 years ago 

উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।
আপনার জন্যও অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

দারুন ব্যাপার।
প্রথমেই পোস্টটিতে ১০০% পাওয়ার আপ দেয়ার জন্য ধন্যবাদ জানাই।
আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাচ্ছেন।
আপনি সঠিক রাস্তায় রয়েছেন।
এগিয়ে যান ✨

 2 years ago 

ধন্যবাদ ভাই খুব ভালো লাগলো আপনার মন্তব্য দেখে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্ট কে শক্তিশালী করতে আরো একধাপ এগিয়ে যাওয়া। আর আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আপনার সক্ষমতাকে আমাদের নিকট তুলে ধরেছেন। আমি আশা করি, আপনি আগামী দিনেও পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টকে আরো বেশি শক্তিশালী করবেন।

 2 years ago 

আসলেই পাওয়ার বৃদ্ধি মানে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি।
তাই আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

একাউন্টঃ @mayedul
পাওয়ার বৃদ্ধিঃ = 1.45773%

 2 years ago 

আমার পাওয়ার আপ পোস্টটি ভিজিট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই। আশা করছি পরবর্তীতে নিয়ম মেনে কনটেস্টে অংশগ্রহণ করতে পারব।

 2 years ago (edited)

ভাইয়া আপনার ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো এবং আপনাকে অভিনন্দন জানাচ্ছি। কারণ বর্তমান সময়ে এটা অনেক ভালো একটা পাওয়ার আপ। এভাবে করে আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়া একবারই সহজ হবে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আমাকে উৎসাহ দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41