১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলাব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220622_111127.jpg

আমি একটা কথা সবসময় বিশ্বাস করি "যে চলা থামার দ্বারা নিয়মিত নয় তাকে উন্নতি বলা যায়না"। ক্রিপ্টো মার্কেটের চলমান অস্থিরতা আশা করছি খুব দ্রুতই কাটিয়ে উঠব। যেকোনো মার্কেট ধারাবাহিকভাবে উত্থান-পতনের মধ্য দিয়েই চলমান। এটা নিয়ে বিচলিত না হয়ে আমরা আমাদের কাজ গুলো সঠিক ভাবে করে যাব তাতেই সফলতা আসবে ইনশাআল্লাহ। মার্কেটের চলমান অস্থিরতা ও সারাদেশের মতো আমার নিজ এলাকাতেও বন্যা পরিস্থিতির অবনতির কারণে আমার মনের অবস্থা খুব একটা ভালো নয়। বিদ্যুৎ বিভ্রাট ও নেট সমস্যার কারণে ঠিকমতো এক্টিভিটিস ধরে রাখতে পারছিনা। এখনো প্রতি দিন বৃষ্টি হচ্ছে তবে আশার কথা দিনে মাঝে মাঝে রোদের দেখা মিলছে। আশা করছি সারাদেশের বন্যা পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হয়ে উঠবে।

যাইহোক এবার আসল বক্তব্যে ফিরে আসা যাক। আজকে আবারও প্রতি সপ্তাহের ধারাবাহিকতা বজায় রাখার জন্য একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে এসেছি। আসলেই বর্তমান পরিস্থিতি খুব ভয়াবহ খুব একটা লিকুইড স্টিম আমার ওয়ালেটে নেই। তাই যতটুকু আছে সেটুকুই পাওয়ার আপ করে ফেলেছি। পরিমাণে অল্প হলেও ধারাবাহিকতা রক্ষা করাটাই ছিল মুখ্য উদ্দেশ্য। আমি চাই পাওয়ার আপ করাটা যেন আমার অভ্যাসে পরিণত হয়ে যায়। তাই ধারাবাহিকতা রক্ষার চেষ্টা করি।

20220622_111013.jpg

আমি আজ আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্টিম আছে সেখান থেকে ১৫ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিল ১৬.০৪৮ এবং স্টিম পাওয়ার ছিল ৬২১.৮৪৬।

20220622_110951.jpg

যেহেতু আমি ১৫ স্টিম পাওয়ার আপ করব তাই এমাউন্টের ঘরে ১৫ লিখেছি এবং power up অপশনে ক্লিক করেছি।

20220622_110920.jpg

Power up অপশনে ক্লিক করার পর ok অপশন আসবে। এবার ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে।

20220622_110848.jpg

Ok তে ক্লিক করলেই পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাবে। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার লিকুইড স্টিম হয়েছে ১.০৪৮ এবং স্টিম পাওয়ার হয়েছে ৬৩৬.৮৪৬।

এভাবেই আমি আমার ১৫ স্টিম পাওয়ার আপ সম্পন্ন করে নিলাম। পরিমাণে অল্প হলেও আমার ইচ্ছা প্রতিনিয়ত পাওয়ার আপ করে আমি নিজেও একদিন অনেক বড় স্টিম পাওয়ারের মালিক হব। আসলে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে আমাদের পাওয়ার আপ করার কোন বিকল্প নেই। নিয়মিত পাওয়ার আপ করলে নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভোটিং ভ্যালুও অনেক বৃদ্ধি পায়। তাছাড়া @heroism এর মতো প্রজেক্টে ডেলিগেট করে আমরা নিয়মিত সাপোর্ট প্রত্যাশা করতে পারি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo-1.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

আমাদের উচিত নিয়মিত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা।যা আপনি প্রতিনিয়তই করে যাচ্ছেন। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাই আমি যেন ধারাবাহিতা রক্ষা করে এগিয়ে দিতে পারি।
অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে প্রতিনিয়তই উৎসাহিত করে পাওয়ার বৃদ্ধি করার জন্য। খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

আমাদের নিজেদের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ অত্যন্ত জরুরি। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এভাবে এগিয়ে যান পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago (edited)

নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের সকলের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।
সুন্দর পরামর্শ দেয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করে। আপনার পাওয়ার আপ দেখে অনেকে উৎসাহিত হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। যাতে আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 years ago 

দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছেন এটি অনেক ভালো একটি দিক। অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সর্বদা

 2 years ago 

আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

কেউ পাওয়ার বৃদ্ধি করলে আমি নিজে উৎসাহিত হই। পাওয়ার বৃদ্ধি করার আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে step-by-step পাওয়ার বৃদ্ধি করা দেখিয়েছেন। এভাবে পাওয়ার বৃদ্ধি করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

চেষ্টা করছি নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।
সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। আপনি পাওয়ার আপ এর ধাপ সমূহ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল, ধন্যবাদ।

 2 years ago 

পাশে থেকে সহযোগিতা করার জন্য অসংখ্য ধন্যবাদ। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলে এমাউন্ট কোন বিষয় নয়। এগিয়ে যাওয়া সবথেকে বড় বিষয়। আর ধারাবাহিকতা রক্ষা করে এগিয়ে যাচ্ছেন শুনে ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান প্রতিনিয়ত। অনেক দোয়া রইল।

 2 years ago 

ধারাবাহিকতা ঠিক রেখে নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করছি। আসলে বর্তমান পরিস্থিতিতে ইচ্ছা থাকলেও বড় অঙ্কের পাওয়ার আপ করতে পারছি না।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

সুন্দর পরামর্শ দিয়ে সহযোগিতা করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56