১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220714_202112.jpg

ঈদের দুই দিন আগে গ্রামে চলে এসেছিলাম ঈদ করার জন্য। এখানে এসেই বিভিন্ন সামাজিক আচার অনুষ্ঠানে ফেঁসে গিয়েছি। এখন পর্যন্ত গন্তব্যে ফিরতে পারিনি আশা করছি আগামী কাল ফিরতে পারব। এখানে এসে নেট সমস্যার কারণে একদমই আপনাদের থেকে বিচ্ছিন্ন হয়ে আছি। সেটা নিশ্চয়ই আপনারা ইতিমধ্যে বুঝতে পেরেছেন। শুধুমাত্র আজকে হ্যাংআউট এ অংশগ্রহণ করার জন্য বাড়ি থেকে অনেক দূরে এসে অপেক্ষা করছি হ্যাংআউটের জন্য। কমিউনিটিতে কাঙ্খিত মানের একটিভিটিস রাখতে পারিনি। তাই এখন যেহেতু নেট এভেইলেবেল আছে তাই চিন্তা করলাম ঝটপট একটি পাওয়ার আপ পোস্ট করে ফেলি।

আমি চিন্তা করলাম আজকে পাওয়ার আপ পোস্ট করতে পারলে একসঙ্গে দুটো কাজ হয়ে যাবে। প্রথম এবং প্রধান কাজটি হবে পাওয়ার আপের ধারাবাহিকতা রক্ষা করা। দ্বিতীয়ত আমি আমার আজকের প্রয়োজনীয় পোষ্টটি করতে পারছি। আসলে ধারাবাহিকতা রক্ষা করা আমাদের একান্ত প্রয়োজন। আমিও মনে মনে নির্দিষ্ট একটি লক্ষ্য স্থির করে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। আশা করছি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারলে খুব দ্রুতই আমি আমার সেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাব।
এখন পাওয়ার আপের প্রক্রিয়াটিই শুরু করছি।

20220714_202254.jpg

প্রথমেই একটিভ কী দিয়ে ওয়ালেটে লগইন করেছি। পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ৬২ এবং স্টিম পাওয়ার ছিল ৭৫০. ৯০৭। আমার লিকুইড স্টিম থেকে এখন আমি ১৫ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি।

20220714_202236.jpg

যেহেতু আমি ১৫ স্টিম পাওয়ার আপ করব তাই আমি এমাউন্টের ঘরে ১৫ লিখেছি। অ্যামাউন্টের ঘরে কাঙ্খিত স্টিম লিখে power up অপশনে ক্লিক করব।

20220714_202221.jpg

power up অপশনে ক্লিক করার পর ok অপশন আসবে। এখন ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে।

20220714_202202.jpg

Ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করেছি। পাওয়ার। আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার লিকুইড স্টিম হয়েছে ৪৭ এবং স্টিম পাওয়ার হয়েছে ৭৬৫.৯০৭

এভাবেই ১৫ স্টিম পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যের দিকে আরো একধাপ এগিয়ে গেলাম। যদিও আমার পাওয়ার আপের পরিমাণ খুবই নগণ্য। তারপরও আমি ধারাবাহিকতা রক্ষা করার চেষ্টা করেছি। আমি জানি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে একদিন আমার ওয়ালেটে অনেক বড় অঙ্কের স্টিম পাওয়ার হবে। আসলে স্টিমিট প্লাটফর্ম এ দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের প্রত্যেকের উচিত নিয়মিত পাওয়ার আপ করে যাওয়া।
আপনাদের সহযোগিতা কামনা করছি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo-1.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর তাই আপনি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাবেন এই কামনাই করি।

 2 years ago 

আসলে ভাই নিজের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি।

 2 years ago 

আমরা সকলেই জানি এবং বুঝি পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সেই ধারাবাহিকতা বজায় রেখে আমরা প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাই। খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

নির্দিষ্ট লক্ষ্য স্থির করে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করা একান্ত প্রয়োজন।

 2 years ago 

আপনার পাওয়ার আপ এ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। তাই আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নির্দিষ্ট লক্ষ্য স্থির করে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে পারলে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছা সম্ভব।

 2 years ago 

চমৎকার উদ্যোগ নিয়েছেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব।

 2 years ago 

পাওয়ার আপ বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যা আপনি ধারাবাহিকভাবে করে চলেছেন।আপনার পোস্টটি একটি শিক্ষনিয় পোস্ট যা নতুনদের উৎসাহিত করবে। আপনার এত সুন্দর ও চমৎকার একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই আমি নিজেও অনেক বড় বড় পাওয়ার আপ পোস্ট দেখে উৎসাহিত হই।

 2 years ago 

আপনি অনেক ভালো একটি স্টিম পাওয়ার আপ দিয়েছেন আসলে যত পাওয়ার আপ দিবেন ততই আপনার জন্য ভালো। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে চাইলে পাওয়ার আপ করতেই হবে।

 2 years ago (edited)

একাউন্টঃ @mayedul
পাওয়ার বৃদ্ধিঃ =1.99758%

 2 years ago 

আমার পাওয়ার আপ পোস্টটি ভিজিট করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68394.30
ETH 2644.71
USDT 1.00
SBD 2.69