১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220608_001034.jpg

প্রতি সপ্তাহের ন্যায় আজকেও আমি আমার ওয়ালেট থেকে কিছু পরিমাণ স্টিম পাওয়ার আপ করতে এসেছি। আমি চেষ্টা করি সপ্তাহের এই দিনে এসে যেকোনো পরিমাণের স্টিম পাওয়ার আপ করতে। পাওয়ার আপ করতে আসলেই আমার খুব ভালো লাগে। তাই কোন পরিমাণের কথা চিন্তা না করে পাওয়ার আপ করি। আমি মনে করি পরিমাণে অল্প হলেও ধারাবাহিকতা রক্ষা করাটাই বেশি জরুরী। আজকেও প্রচণ্ড গরমের কারণে শারীরিক অবস্থা খুব একটা সুবিধার না। ধীরে ধীরে অবস্থা খারাপের দিকে যাচ্ছে। কতক্ষণ ভালো থাকতে পারবো সেটাই এখন দুশ্চিন্তার কারণ। তাই বেশি কথা না বাড়িয়ে পাওয়ার পোস্টটি শুরু করছি।

20220817_124426.jpg

আমার ওয়ালেটে যে পরিমাণ লিকুইড স্টিম আছে সেখান থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। পাওয়ার আপ করার পূর্বে আমার লিকুইড স্টিম ছিল ৫৭.০০ এবং স্টিম পাওয়ার ছিল ৯১৩.৫১৮।

20220817_121536.jpg

যেহেতু আমার লিকুইড স্টিম থেকে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করব তাই অ্যামাউন্ট এর ঘরে ১৫ লিখে দিয়েছি। তারপর power up অপশনে ক্লিক করব।

20220817_121515.jpg

Power up অপশনে ক্লিক করার পর ok অপশন আসবে। এখন ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে।

20220817_121452.jpg

Ok তে ক্লিক করার পরে আমার ১৫ স্টিম পাওয়ার আপ সম্পন্ন হয়ে গিয়েছে। পাওয়ার আপ সম্পন্ন হয়ে যাওয়ার পর আমার ওয়ালেটে এখন লিকুইড স্টিম আছে ৪৭ এবং স্টিম পাওয়ার হয়েছে ৯২৮.৫১৯।

এভাবেই নিয়মিত পাওয়ার আপ করে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির প্রয়াস করছি। আমার ওয়ালেটে যখন বেশ কিছু স্টিম পাওয়ার থাকবে। তখন আমাদের সকলের প্রিয় @heroism এর মত প্রজেক্টে ডেডিগেট করতে পারব। এখানে ডেডিগেট করার ফলে আমরা প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড ছাড়াও নিয়মিত ভোটিং সুবিধা পেতে পারি। সার্বিক দিক বিবেচনা করে নিজেদের টিকে থাকার স্বার্থে আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া উচিত।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo-1.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার আপ করতে থাকলে নিজের শক্তি আরো বৃদ্ধি পাবে। শুভকামনা রইল আপনার জন্য। এভাবেই সামনে এগিয়ে চলুন।

 2 years ago 

একদম ঠিক বলেছেন পাওয়ার আপ আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি বেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে।অল্প থেকেই বৃহত্তের সৃষ্টি। তাই আপনার অল্প অল্প পাওয়ার আপ এক সময়ে অনেক বেশি সক্ষমতা বৃদ্ধি পাবে। আপনার এত সুন্দর একটি উদ্যোগ আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 2 years ago 

নিজস্ব সক্ষমতা বৃদ্ধির লক্ষ্য আমাদের পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাইয়া, নিজের জন্যই পাওয়ার আপ করা খুবই দরকার।

 2 years ago 

বুধবার মানে পাওয়ার আপ পোষ্টের ধুম পড়ে যায়। সত্যি পাওয়ার আপ পোস্ট দেখতে আমার অনেক ভালো লাগে। আর আপনি সেই পোস্টটি আজ আমাদের মাঝে শেয়ার করেছেন ।অল্প হলেও ধীরে ধীরে যদি সঠিক নিয়ম বজায় রেখে পাওয়ার আপ করা যায় তাহলে নিজের ক্ষমতাকে আরো অনেক বৃদ্ধি করা যায় ।ধন্যবাদ অনেক সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন আমি নিজেও পাওয়ার আপের জন্য এই দিনটি বেছে নিয়েছি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি সেই কাজটি করেছেন। এভাবে সবারই উচিত পাওয়ার বৃদ্ধি করে সামনের দিকে এগিয়ে চলা।

 2 years ago 

জি ভাই সামনে এগিয়ে চলার একমাত্র পন্থা পাওয়ার বৃদ্ধি।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই।কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়দি কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য। অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

কমিউনিটিতে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

 2 years ago 

আজকে আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করছেন দেখে খুব ভালো লাগলো। এটা করা খুবই গুরুত্বপূর্ণ। এর ধারাবাহিকতা বজায় রাখা উচিত। আশা করি এ ধারাবাহিকতা বজায় রাখবেন আপনার জন্য দোয়া ও শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাই ধারাবাহিকতা রক্ষা করার চেষ্টা করছি।।

 2 years ago 

দারুন ব্যাপার দেখতে দেখতে প্রায় এক হাজার এসপির মাইল ফলক স্পর্শ করতে যাচ্ছেন।
খুব ভালো এভাবেই এগিয়ে যেতে থাকুন।
ইনশাআল্লাহ ভালো কিছু হবে 👌

 2 years ago 

দোয়া করবেন ভাই গুটিগুটি পায়ে এগিয়ে চলার চেষ্টা করছি।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা আপনি নিয়মিত ক্ষমতা অর্জন করেছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই পাওয়ার বৃদ্ধির সাথে সাথে আমাদের নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি পায়।

 2 years ago 

অল্প পরিমাণের স্টিম হলেও আমার মত পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ। কারণ নিজের সক্ষমতার সাথে এগিয়ে যেতে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই। ধন্যবাদ নিজের পাশাপাশি এই পোস্টের মাধ্যমে অন্য কেও অনুপ্রাণিত করার জন্য। এগিয়ে যান ভাইয়া এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমিও সেটাই মনে করি অল্প পরিমানে হলেও নিয়মিত পাওয়ার আপ করা উচিত।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88