১৫ স্টিম পাওয়ার বৃদ্ধিsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা আসসালামু আলাইকুম/আদাব। সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আশা করছি। আমিও ভালো আছি আলহামদুলিল্লাহ। সবাইকে শুভেচ্ছা জানিয়ে আমার ব্লগ লেখা শুরু করছি।

20220622_111127.jpg

আজকের পর থেকে বেশ কিছুদিন হয়তো পাওয়ার আপ পোস্ট আর করতে পারবো না। কারণ আমি পে আউটের ১০০% পাওয়ার আপ দিয়েছি। জানিনা এভাবে কতদিন চলবে। তবে এসবিডি চালু হলে আবার হয়তো পাওয়ার আপ পোস্ট করতে পারবো। এতোটুকুই সান্তনা কিন্তু প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করতে না পারলে একটু খারাপ লাগবে। অভ্যাস হয়ে গিয়েছিল তাই। যাইহোক আমার ওয়ালেটে এখন শুধুমাত্র ১৫ স্টিম লিকুইড আছে। আমি এখন ১৫ স্টিম পাওয়ার আপ করতে চলেছি।

20220920_161916.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার ওয়ালেটে লিকুইড স্টিম ছিল ১৫ এবং স্টিম পাওয়ার ছিল ১১০৩.৬৮৫। আমি এখন আমার ওয়ালেট থেকে ১৫ স্টিম পাওয়ার আপ করব।

20220920_161754.jpg

যেহেতু আমি ১৫ স্টিম পাওয়ার আপ করতে চাই তাই এমাউন্টের ঘরে ১৫ লিখেছি। তারপর power up অপশনে ক্লিক করব।

20220920_161735.jpg

power up অপশনে ক্লিক করার পর ok অপশন আসবে। তারপর ok তে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করতে হবে।

20220920_161219.jpg

ok অপশনে ক্লিক করে পাওয়ার আপ সম্পন্ন করেছি। পাওয়ার আপ হয়ে যাওয়ার পর আমার ওয়ালেটে লিকুইড স্ট্রিম আছে ০.০০০ এবং স্টিম পাওয়ার হয়েছে ১১১৮.৬৮৫।

প্রতি সপ্তাহে পাওয়ার করতে না পারলেও পে-আউটের ১০০% পাওয়ার দেওয়াতে আমার ওয়ালেটে স্টিম পাওয়ারের সংখ্যা তুলনামূলক বেশি বৃদ্ধি পাবে। যার ফলে আমার লক্ষ্য অর্জনের দিকে আমি দু কদম বেশি হাঁটতে পারবো। আসলে স্টিমিট প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাছাড়া আমাদের স্টিম পাওয়ার গুলো @heroism এর মতো প্রজেক্টে ডেলিগেট করে প্রতি সপ্তাহে কিউরেশন রিওয়ার্ড ছাড়াও সর্বোচ্চ ভোটিং সুবিধা পেতে পারি।

বন্ধুরা আজ আর লিখছিনা। অন্য কোনদিন অন্যকিছু অভিজ্ঞতা আপনাদের মাঝে শেয়ার করতে চলে আসবো। আজকের জন্য বিদায় নিচ্ছি। সবার জন্য শুভকামনা। আল্লাহ হাফেজ।

Logo-1.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।‌‌যতবেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমার পোস্টে এসে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ। অনেক উৎসাহ পেলাম ভাই।

 2 years ago 

ভাই আপনি দেখছি আমাদের মাঝে ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন।দেখে আমার অনেক ভালো লাগলো পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করার আপনি দেখছি প্রতিনিয়ত আমাদের মাঝে আপনার নিজের ক্ষমতাকে বৃদ্ধি করে চলেছেন ধন্যবাদ।

 2 years ago 

অত্যন্ত ক্ষুদ্র প্রচেষ্টা ভাই তবে ধারাবাহিকতা রক্ষা করার চেষ্টা করছিলাম। এখন ১০০% পাওয়ার আপ দেয়াতে সম্ভবত কিছুদিন পাওয়ার আপ পোস্ট করা হচ্ছে না। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এতোটুকুই সান্তনা কিন্তু প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করতে না পারলে একটু খারাপ লাগবে।

এই বিষয়টি আপনি একদম ঠিক বলেছেন কেননা আমারও একই ধরনের অবস্থা হয়ে গিয়েছে প্রত্যেক সপ্তাহে একটি করে পাওয়ার আপ পোস্ট না করলে নিজের কাছে যেন একটা খারাপ লাগে।

১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে পুলিশ হবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন ভাইয়া। এই মধ্য দিয়ে আপনি ১১১৮ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই, এখন তো আমার ওয়ালেটে লিকুইড স্টিম একেবারে শুন্য। আর ১০০% পাওয়ার আপ দেয়াতে মনে হচ্ছে কিছুদিন পাওয়ার আপ পোস্ট করতে পারবো না। তাই আর কি।

 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক আনন্দিত হয়েছি কিন্তু আপনি বেশ কিছুদিন পাওয়ার আপ করতে পারবেন না তা জেনে একটু হতাশ হলাম। যাইহোক আশা রেখেই আপনি আবার পাওয়ার বৃদ্ধি করতে পারবেন।

 2 years ago 

এখন তো ১০০% পাওয়ার আপ দিচ্ছি। SBD শুরু হলেই তখন ৫০-৫০% করে দিব। ইনশাআল্লাহ তখন প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করতে পারবো।

 2 years ago 

ভাইয়া ১৫ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষের দিকে এক ধাপ এগিয়ে গেলেন। পাওয়ার আপের কোন বিকল্প নেই। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একদম ভাই কমিউনিটিতে নিয়মিত থেকে ভাল কিছু প্রত্যাশা করলে পাওয়ার আপের কোন বিকল্প নাই।
ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এতোটুকুই সান্তনা কিন্তু প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট করতে না পারলে একটু খারাপ লাগবে।

যাইহোক ভাইয়া সামনে ভালো কিছুই হবে বলে আশা রাখি। আর আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন‌ আপনারা পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

ভালো কিছু প্রত্যাশার জন্যই আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি। আপনার গঠনমূলক মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি সামনের দিকে আরো একধাপ অগ্রসর হলেন।। আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ কেননা স্টিমেট প্ল্যাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।। শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।।

 2 years ago 

এভাবেই প্রতিনিয়ত কমবেশি পাওয়ার আপ এর মধ্য দিয়ে স্বপ্ন পূরণ নিশ্চিত হবে একদিন। যেহেতু আমরা জানি পাওয়ার আপ করলে নিজের সক্রিয়তা বৃদ্ধি পায় তাই আমাদের এই কাজ অব্যাহত রাখতে হবে।

 2 years ago 

আপনার তৈরি করা 15 স্টিম পাওয়ার অফ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য এই পাওয়ার আপ আমাদের জরুরী। আর সেটা আপনি প্রতিনিয়ত করে যাইতেছেন।
দোয়া করি ভাইয়া যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

 2 years ago 

একাউন্টঃ @mayedul
পাওয়ার বৃদ্ধিঃ = 1.35993%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56442.36
ETH 2405.22
USDT 1.00
SBD 2.32