Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার দক্ষতা দিয়ে সৃজনশীলতা দিয়ে আমার বাংলা ব্লগ কে আলোকিত করবেন এই প্রত্যাশা করছি। এই পরিবারের প্রতিটি সদস্য অনেক সহযোগিতা ভাবাপন্ন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আমাদের কমিউনিটিতে আপনাকে স্বাগতম। খুব সুন্দর করে নিজের সম্পর্কে আমাদের ধারণা দিয়েছেন। আপনার পরিচিত পোস্ট অনেক ভালো হয়েছে। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার সুন্দর মতামতের জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

আমাদের কমিউনিটি তে আপনাকে জানাই স্বাগতম ও শুভেচ্ছা। তবে আশাকরি আপনি কমিউনিটির সব নিয়মকানুন মেনে চলবেন। এবং কমিউনিটি সর্বশেষ নিয়মাবলীর আপডেট পোস্ট পড়ে নিবেন। এবং খুব তাড়াতাড়ি ডিস্কোর্ড এ জয়েন হবেন।

আপনার পরিচিতিমূলক পোস্ট টা আমার ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর করে গুছিয়ে নিজেকে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

@masumrbd ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে পরিচিতিমুলক পোস্ট করার জন্য। কিন্তু আপনি যে রেফারার এর আইডি নাম দিয়েছেন উনি একটিভ নেই। উনি আমার কমেন্ট এর রিপ্লাই না দেয়া পর্যন্ত আমি আপনাকে নিউ মেম্বার ট্যাগ দিতে পারছি না।

 3 years ago 

উনি আমাকে রেফার করেছিল ঠিকই, এখন উনি কাজ করে না। আমার পরীক্ষার কারণে আমি নিজেও দুইমাস কাজ করিনি। যাইহোক আমি @sobuj28 এর সাথে কনটাক্ট করতেছি।

 3 years ago 

@masumrbd, আশা করছি এখন থেকে সকল নিয়ম মেনে নিয়মিত পোস্ট করবেন।

 3 years ago 

@sobuj28 আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে অবশ্যই কমেন্টে জানান আমাকে।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

Loading...
 3 years ago 

@masumrbd, আপনাকে 'আমার বাংলা ব্লগ' কমিউনিটি তে স্বাগতম। একজন ভেরিফাইড মেম্বার হবার জন্য অবশ্যই আপনাকে Discord এ জয়েন হতে হবে এবং @abb-school এর মাধ্যমে ক্লাস করতে হবে, সকল নিয়ম কানুন শিখে নিতে হবে। খেয়াল রাখবেন, 'discord আইডি' আর 'স্টিমিট আইডি' যেনো একই হয়।

✔️সর্বপ্রথম Discord এ জয়েন হয়ে নিন ক্লাস এটেন্ড করার জন্য। নিচের লিংকে ক্লিক করুন।

👉আমাদের Discord Link: https://discord.gg/7SyC6uWBTS

আশা রাখছি সকল নিয়ম মেনে পোস্ট করবেন কমিউনিটিতে। ধন্যবাদ।

 3 years ago 

বাহহ একজন গ্রাফিক্স ডিজাইনার বেশ ভালো আপনার কাছ থেকে অনেক ভালো ভালো কিছু আশা করছি সেই বিষয়ে আপনাকে স্বাগতম ভাই নিজের দক্ষতা দিয়ে কাজ করুন সফল হবেন।ডিসকোরডে কানেক্ট থাকুন

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58237.47
ETH 2479.72
USDT 1.00
SBD 2.38