ম্যাক্রো লেন্স ব্যবহার করে ঘাতক পোকামাকড়ের সৌন্দর্য 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20220329160532.jpg


হ্যালো, স্টিমিত বাঙ্গালী বন্ধুরা কেমন আছেন, আমি আশা করি আপনারা সবাই সবসময় ভালো আছেন, এবং আপনার দিনটি সুন্দর কাটুক এবং এই উপলক্ষে আমি বন্য গাছপালাগুলিতে ছবি তোলা বাগ হত্যাকারী পোকাটির কথা শেয়ার করতে চাই, যা পুরোপুরি রঙের সাথে মিলে যায় আমার মতে একটি আকর্ষণীয় রঙ আছে যা বাগ হত্যাকারীর.

IMG20220329160537.jpg

insect bug assassin
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220329160359.jpg

বাগ হত্যাকারী একটি পোকা যা প্রায়শই অন্যান্য পোকামাকড়কে শিকার করে, বা একটি ঘাতক বাগ পোকা বলা যেতে পারে, তাই এই পোকাটিকে বাগ কিলার বলা হয় যা অন্যান্য পোকামাকড় শিকার করার ক্ষমতা রাখে এবং বন্য গাছপালা বিচরণেও খুব চটপটে , এবং আমিও খুব কমই এই গুপ্তঘাতক বাগটির ছবি পাই, কিন্তু ঘটনাক্রমে আমি এই হত্যাকারী বাগটি দেখেছি এবং আমি অবিলম্বে এই হত্যাকারী বাগটির একটি ছবি পেতে দ্রুত সরে এসেছি
এই পোকামাকড় বাগ হত্যাকারীর ছবি তোলা আমার পক্ষে ম্যাক্রো লেন্স ব্যবহার করে ছবি তোলা সহজ জিনিস নয়, যেটি আমাকে আমার ম্যাক্রো লেন্সের খুব কাছ থেকে দেখতে হবে যাতে এটি সঠিকভাবে ফোকাস করা যায় এবং যে ছবিটি আমি মাথায় সবচেয়ে বেশি ফোকাস করি, যা হতে পারে অংশটি হ'ল প্রথম ছবিটি আমাকে আপলোড করতে হবে, সামনে থেকে পিছনে একটি সারি সহ।.

IMG20220329160547.jpg

insect bug assassin
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220329160413.jpg

এবং বন্ধুরা এই অ্যাসাসিন বাগটির সৌন্দর্যের দিকে মনোযোগ দিতে পারে, যা অন্যান্য পোকামাকড় শিকারে খুব নিষ্ঠুর দেখায় এবং আমি সম্প্রতি এই অ্যাসাসিন বাগটির একটি ছবি পেয়েছি যা আমি বুনো পাতায় পেয়েছি, যদিও আমার পক্ষে ছবি তোলা খুব কঠিন অ্যাসাসিন বাগ। আমি যখন আমার ম্যাক্রো লেন্সের কাছে যাই তখন এটা সবসময়ই ঘোরাফেরা করে, কিন্তু তবুও আমি চেষ্টা করি এবং ধৈর্য ধরে এই গুপ্তঘাতক বাগটির আচরণের সাথে মোকাবিলা করি, যেটি সবসময় আমার ফটোগ্রাফি শ্যুট এড়িয়ে যায়.

IMG20220329160343.jpg

insect bug assassin
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220329160229.jpg

insect bug assassin
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220329160218.jpg

এগুলি হল বাগ অ্যাসিন পোকামাকড়ের আমার ফটোগ্রাফির কিছু ফলাফল যা অন্যান্য পোকামাকড় শিকারে তত্পরতা রাখে, কারণ এগুলি ঘাতক পোকামাকড়, এবং বন্ধুরা আজ আমার ফটোগ্রাফিতে সৌন্দর্য দেখতে পাবে যা আমি বিভিন্ন দৃষ্টিকোণ থেকে ছবি তুলেছি, এবং আশা করি আমার কিছু ছবি বন্ধুদের ভালো লেগেছে, যাতে আমি বনের পোকামাকড় খুঁজতে আরও বেশি উৎসাহী হই, এবং যদি আমার কথায় ভুল হয়ে থাকে, আমি ক্ষমাপ্রার্থী মাঝে মাঝে গুগল ট্রান্সলেটে কিছু শব্দ ভুল আছে, আশাকরি কাজে লাগবে ধন্যবাদ.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগম্যাক্রো লেন্স ব্যবহার করে ঘাতক পোকামাকড়ের সৌন্দর্য
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে ইউনিক মনে হয়েছে এবং প্রত্যেকটি সাইট এবং পারফেকশন ঠিক আছে এক কথায় অসাধারণ ফটোগ্রাফি হয়েছে।পোকামাকড়ের ছবিগুলো বেশ সুন্দর। অসংখ্য শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, এবং আপনার ভাল মন্তব্য দেওয়ার জন্য

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো সব সময়ই অসাধারণ হয়। আজকের গুলোও তার ব্যতিক্রম নয়। চমৎকারভাবে ক্যাপচার করেছেন প্রত্যেকটি ফটোগ্রাফি। সত্যি মুগ্ধ হয়ে গেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

হ্যাঁ আমি সত্যিই আপনার ধরনের মন্তব্য প্রশংসা করি, আপনাকে ধন্যবাদ

 2 years ago 

সাধারণত এই ধরনের পোকা মাকড় বিভিন্ন গাছের পাতায় বসে থাকতে দেখা যায়। এই বাগ গুলো দেখতে লম্বাটে হয়। সুন্দরভাবে বর্ণনার মাধ্যমে এই ঘাতক পতঙ্গটির সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন।

 2 years ago 

হ্যাঁ আমি সত্যিই আপনার ধরনের মন্তব্য প্রশংসা করি, আপনাকে ধন্যবাদ

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য ধন্যবাদ, এটা পড়ে খুশি

 2 years ago 

আপনার করা ম্যাক্রো ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে ভাইয়া। সত্যি ম্যাক্রো লেন্স ব্যবহার করে দারুন সব ফটোগ্রাফি করেছেন আপনি। ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ আমি সত্যিই আপনার ধরনের মন্তব্য প্রশংসা করি, আপনাকে ধন্যবাদ

 2 years ago 

ম্যাক্রো লেন্স ব্যবহার করে ঘাতক পোকামাকড়ের সৌন্দর্য খুবই সুন্দর করে আমাদের মাঝে প্রেজেন্ট করছেন।বিশেষ করে ফটো গুলো অনেক ভালো হইছে।ধন্যবাদ শেয়ার করার জন্য

 2 years ago 

হ্যাঁ আমি সত্যিই আপনার ধরনের মন্তব্য প্রশংসা করি, আপনাকে ধন্যবাদ

 2 years ago 

ম্যাক্রো লেন্স ব্যবহার করে অসাধারণ কিছু ঘাতক পোকার ফটোগ্রাফি আমাদের মাথায় তুলে ধরেছেন যদিও এ ধরনের পোকার সাথে আগে কখনো পরিচিত হয়নি এই প্রথম সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল

 2 years ago 

হ্যাঁ আমি সত্যিই আপনার ধরনের মন্তব্য প্রশংসা করি, আপনাকে ধন্যবাদ

 2 years ago 

অপ্পো মোবাইলের ক্যামেরা দিয়ে এত সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি করা যায় এটা বিশ্বাস করা কষ্টকর। ম্যাক্রো ফটোগ্রাফিতে আপনারা খুবই দক্ষ এটা আপনার পোস্টগুলো দেখলে বোঝা যায়। আপনি কি আলাদা কোন লেন্স ব্যবহার করেছেন ছবিগুলো তোলার জন্য?

 2 years ago 

আমি একটি ম্যাক্রো মেগাপিক্সেল লেন্স ব্যবহার করে এই ছবিটি তুলেছি, যা আমি সর্বদা আমার oppo সেলফোন ক্যামেরায় ব্যবহার করি, তবে এটি অনুসন্ধানে আমি যে পোকামাকড় পেয়েছি তার উপর নির্ভর করে.

 2 years ago 

ঘাতক পোকামাকড়ের ম্যাক্রো ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে করেছেন ।আপনার করা প্রতিটি ফটোগ্রাফি আমাকে মুগ্ধ করে। সুন্দর উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

হ্যাঁ, এটা ঠিক, এটি একটি পোকা হত্যাকারী যে প্রায়ই ধাক্কা দেয়

 2 years ago 

দারুন কিছু পোকামাকড়ের ছবি ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো সব সময় অনেক বেশি সুন্দর হয়। আজকের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর লাগছে। কি সুন্দর ফটোগ্রাফি আপনি আমাদের উপহার দিলেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য ধন্যবাদ, এটা পড়ে খুশি

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58968.99
ETH 2825.19
USDT 1.00
SBD 2.24