ফটোগ্রাফিতে মাকড়সা এভারশার সৌন্দর্যের জন্য 10%reward@shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211021_191018.jpg

আজ বিকেলে আমার সাথে ফিরে আসুন, এবং আমি সেই ছোট্ট মাকড়সা সম্পর্কে আবার পোস্ট করতে চাই যা আমি পাতায় ছবি তুলেছি, এই ছোট্ট মাকড়সার চোখ খুব ভয়ঙ্কর, এবং মানুষকে খুব ভয় পায়, এবং আমি আমার সমস্ত হৃদয় দিয়ে ধৈর্য ধরার চেষ্টা করছি তাই আমি এই ছোট মাকড়সার একটি ছবি পেতে সক্ষম হয়েছি যার কালো রঙ রয়েছে, যা আমার পক্ষে খুঁজে পাওয়া খুব কঠিন, আমি এই ছোট্ট মাকড়সাটি পেয়েছি।
এবং এই মাকড়সার বেশ কয়েকটি প্রজাতি আছে, কিছু নীল এবং সবুজ কিন্তু খুঁজে পাওয়া খুব কঠিন, কারণ মাকড়সা প্রায়ই বুনো পাতায় ভরা জঙ্গলে বাস করে, মাকড়সার বিপরীতে যা তাদের বাসাগুলি আমাদের জন্য সহজ করে তোলে, যদি মাকড়সা -মাকড়সা হয় এই ধরনের মডেল প্রজাতি, বন্ধু খুঁজে পাওয়া খুব কঠিন।
এবং এখানে আমার এই ছোট মাকড়সার কিছু শট রয়েছে যার গা a় রঙ আছে, যা প্রায়ই বন্য পাতার নিচে থাকে,

IMG_20211021_191153.jpg

IMG_20211021_191220.jpg

IMG_20211021_191209.jpg

এবং আমি এই মাকড়সার একটি ছবি তুললাম বেশ কয়েকটি চাদরে যার বেশ কয়েকটি কোণ আছে, কিন্তু আমি যাকে সর্বাধিক অগ্রাধিকার দিয়েছিলাম সেটি ছিল মাথার উপরে যা আমি সবচেয়ে বড় ক্যামেরার আকারের সাথে সেট করেছি, বিপরীতভাবে এবং পিছনের দিকে যা আমি শুধুমাত্র সেটিং 2 এর সাথে সামঞ্জস্য করেছি, কোন বস্তুটি দৃশ্যমান হতে পারে যার পিছনে এই মাকড়সাটি অবস্থিত।.

IMG_20211021_191115.jpg

IMG_20211021_191134.jpg

মাকড়সার ছবি তোলা সত্যিই খুব কঠিন, কারণ মাকড়সা সবসময় দৌড়ায় এবং আমাকে এড়িয়ে যায়, কারণ মাকড়সা মানুষকে খুব ভয় পায়, কারণ মানুষের অভ্যাস প্রায়শই দুর্ঘটনাক্রমে ছোট প্রাণীদের হত্যা করে, তাই সেখান থেকে যদি আমরা ছোট পোকামাকড়ের ছবি তুলতে চাই, তবে এটি খুব কঠিন তাদের কাছে যান,

এবং আমি ছোট পোকামাকড়ের সন্ধানে ফটোগ্রাফি নেওয়ার ব্যাপারে খুব আবেগপ্রবণ, কারণ ছোট পোকামাকড়ের আলাদা সৌন্দর্য রয়েছে.

IMG_20211021_191047.jpg

IMG_20211021_191034.jpg

এটি একটি ম্যাক্রো ক্যামেরা ব্যবহার করে আমার ফটোগ্রাফির ফলাফল, এবং এই মাকড়সার সৌন্দর্য পেতে পেরে আমি খুব খুশি, কারণ এখন আমি খুব কমই মাকড়সার প্রজাতির সৌন্দর্য সম্পর্কে পোস্ট করি, এবং আমি এটি খুঁজে পেয়েছি ছোট মাকড়সা, যার গা dark় রঙ আছে এবং বিভিন্ন পাতায় পাওয়া কঠিন,

এবং এইটুকুই আমি আমার পোস্টে বলতে পারি, কম -বেশি আমি ক্ষমা চাই, বিশেষ করে আমার কথায়, মাঝে মাঝে গুগল অনুবাদে ত্রুটি থাকে।.

ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগফটোগ্রাফিতে মাকড়সা এভারশার সৌন্দর্যের জন্য
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril
Sort:  
 3 years ago (edited)

খুব সুন্দর হয়েছে আপনার শেয়ার করা পোস্টের ম্যাক্রো মাকড়সার ফটোগ্রাফি গুলো।আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

পরিদর্শন করার জন্য আপনাকে স্বাগতম

 3 years ago 

আপনি ঠিকই বলেছেন মাকড়সার ছবি তোলা খুবই কঠিন। কিছু কিছু প্রাণী আছে যাদের ফটোগ্রাফি করতে ধৈর্যের পরীক্ষা দিতে হয়।আপনি সেটাই করেছেন। শুভকামনা রইল আপনার জন্য ভাই।

 3 years ago 

ধন্যবাদ, আমি যা বলেছি তা পড়েছি.

 3 years ago 

অনেক দক্ষতার সাথে আপনি মাকড়সার ফটোগ্রাফি গুলো করেছেন। তাই আপনার দক্ষতার শুভেচ্ছা জানাই। এবং সেই সাথে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ধন্যবাদ।

 3 years ago 

এটি, দক্ষতার বিষয় নয়, আপনি যা পছন্দ করেন তা একটি ইচ্ছা

 3 years ago (edited)

মাকড়সা মানুষকে খুব ভয় পায়, কারণ মানুষের অভ্যাস প্রায়শই দুর্ঘটনাক্রমে ছোট প্রাণীদের হত্যা করে।

এটা একদম সঠিক যে মাকড়শা আমাদের দেখে ভয় পায়। কিন্তু মজার ব্যাপার হচ্ছে আমি মাকড়শা অনেক বেশি ভয় পাই। আপনার ছবিগুলো দেখে যেমন ভয় লাগছে ঠিক তেমন ই সুন্দর ও লাগছে। ফটোগ্রাফীটা আপনি খুব ভালো করতে পারেন।

 3 years ago 

ধন্যবাদ, কেন আপনি মাকড়সাকে ​​ভয় পান, যদিও মাকড়সা মানুষের জন্য বিপজ্জনক নয় )::

 3 years ago 

মাকড়সা মানুষের জন্য বিপদজনক নয় জানি।তবে হয় না এমন যে অনেক কিছুই ভয় লাগে বিপদজনক না হওয়া সত্ত্বেও। আমার ব্যাপারটা ঠিক তেমনি একটু ভয় পাই।

 3 years ago 

আপনি বরাবরই সুন্দর ফটোগ্রাফি করতে পারেন দেখছি।মাকড়সার ছবি গুলো অসাধারণ হয়েছে ভাইয়া।
আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

সমর্থনের জন্য ধন্যবাদ এবং আমার পোস্ট পড়তে এবং মন্তব্য করতে ইচ্ছুক হওয়ার জন্য, আমি সত্যিই আপনার সব মন্তব্যের প্রশংসা করি, আমাদের সকলের জন্য শুভকামনা

 3 years ago 

বাহ আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন মাকড়সা টির।দেখতে অসাধারণ লাগছে।

আপনি সব সময় অনেক সুন্দর ফটোগ্রাফি করেন ভাইয়া।ম্যাক্রো মাকড়সার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। শুভ কামনা রইলো ♥️

 3 years ago 

মাকড়সা এভারশার সৌন্দর্যের আপনি খুব ভালোভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। দেখে খুবই ভালো লাগলো আপনার জন্য শুভ কামনা রইল ভাইয়া। আপনার প্রতিটি মাইক্রোফটোগ্রাফি দেখে আমি অবাক হই।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 54179.48
ETH 2261.18
USDT 1.00
SBD 2.31