ম্যাক্রোফটোগ্রাফি যা কীটপতঙ্গের প্রজাতি সিলিন্ড্রোমিয়া এর সৌন্দর্য 10%Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20220124175627.jpg

আরে, বাঙালী বন্ধুরা, কেমন আছ, এই উপলক্ষে আজ রাতে আমি একটি মাছি প্রজাতির সৌন্দর্যের কথা শেয়ার করতে চাই, যা ম্যাক্রো ফটোগ্রাফিতে সুন্দর রঙ রয়েছে।.

IMG20220124175617.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220124175521.jpg

আমি একটি ম্যাক্রো ক্যামেরা দিয়ে এই সিলিন্ড্রোমিয়া পোকাটির একটি ছবি তুললাম যখন এই সিলিন্ড্রোমিয়া স্থির ছিল এবং আমি শুটিংয়ে ফোকাস করার চেষ্টা করেছি এবং আমি বেশ কয়েকটি ভিন্ন মতামত পেয়েছি, সাধারণত এই সিলিন্ড্রোমিয়া প্রজাতির একটি ভাল ছবি পাওয়া খুব কঠিন, কারণ এই প্রজাতিটি লুকিয়ে আছে। চোখ এবং একটি ধূর্ত মাছি মত উড়তে পারে, ঠিক একই ধরনের মাছি যে সবসময় উড়ে, কিন্তু আমি ঘটনাক্রমে এই প্রজাতি বন্য ফুলের উপরে ঘোরাঘুরি দেখেছি.
মাথার সামনের দিকে ম্যাক্রো ক্যামেরার কাছে যাওয়ার সময় এই সিলিন্ড্রোমিয়া পোকার ছবি তোলার জন্য অবশ্যই ধৈর্য ধরতে হবে, যদি ডানাওয়ালা প্রজাতির ছবি তোলার ক্ষেত্রে ধৈর্য না থাকে তবে এটি সত্যিই খুব কঠিন, যা অন্যান্য পোকামাকড়ের ছবি তোলার বিপরীতে ডানাযুক্ত পোকামাকড় শিকার করার সময় সবসময় খেলা হয়, যেমন বিটলস এবং ইত্যাদি.

IMG20220124175551.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220124175517.jpg

পাশে-পাশে থাকা একটি সিলিন্ড্রোমিয়া পোকার একটি ছবি যা সিলিন্ড্রোমিয়া পোকার রঙের প্রতিফলনের সাথে একটি উজ্জ্বল এবং উজ্জ্বল প্রভাব রয়েছে যার শরীরের নীচে একটি লাল রঙ রয়েছে, যদি অন্য দিকটি কেবল কালো হয়, যা ভীতিকর দেখায়, এবং বন্ধুরা সেই দিক থেকে বিচার করতে পারে কোনটি সিলিন্ড্রোমিয়া প্রজাতির সৌন্দর্য, আমার মতে শরীরের নীচে পিছনে, যার একটি অনন্য আকৃতি এবং সুন্দর রঙ রয়েছে.

IMG20220124175637.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220124175352.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220124175633.jpg

https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220124175416.jpg

এখানে সিলিন্ড্রোমিয়া পোকা প্রজাতির ছবির কিছু কোণ রয়েছে যার আকৃতি একটি মাছির মতো, কেবল তার পিঠের নীচে যা মাছি প্রজাতির থেকে আলাদা দেখায়, যদি মাথায় এটি মাছির মতো হয়, এবং আমি সিলিন্ড্রোমিয়া প্রজাতির সমস্ত ছবি পেয়ে খুব খুশি, এবং আশা করি আমার কিছু ছবি আজ আমার ম্যাক্রোফটোগ্রাফির সামগ্রীর জন্য আকর্ষণীয়, ধন্যবাদ.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগম্যাক্রোফটোগ্রাফি যা কীটপতঙ্গের প্রজাতি সিলিন্ড্রোমিয়া এর সৌন্দর্য
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 3 years ago 

ওয়াও ভাইয়া আপনার তোলা কীটপতঙ্গের ফটোগ্রাফি গুলো দেখতে বেশ সুন্দর হয়েছে। আর দেখে খুব ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

হ্যাঁ, আমার ফটোগ্রাফি দেখার জন্য আপনার সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, আমি আপনাদের সকলের সমর্থনের জন্য খুব খুশি, আশা করি এটি দেখতে আকর্ষণীয় হবে

 3 years ago 

অনেক সুন্দর করে আপনি এই পোকাটির ফটোগ্রাফি করেছেন। ম্যাক্রোফটোগ্রাফি গুলো বরাবরই আমি বেশি ইনজয় করি। আপনার তোলা সবগুলো ছবিই সুন্দর হয়েছে। এত সুন্দর সুন্দর কিছু ম্যাক্রোফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। শুভেচ্ছা রইল।

 3 years ago 

আমি এই প্রজাতিটি পেয়েছি, যেটি বন্য ফুলে খেলছে, মন্তব্য, শুভেচ্ছার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

কীটপতঙ্গের খুব সুন্দর মাইক্রো ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন সত্যি আপনার ফটোগ্রাফি দেখতে দারুণ দেখাচ্ছে একদম সঠিক টার্নিং ক্লিক করা ফটো গুলো অনেক স্পষ্ট

 3 years ago 

দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং মন্তব্যের জন্য, আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আহ কি সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি। অনেক ভালো হয়েছে । খুব সুন্দর ভাবে ধৈর্য্যের সাথে ছবি গুলো তুলেছেন। কারন আমি জানি ম্যাক্রো ছবি তুলতে অনেক ধৈর্য্য আর সময় দরকার। অনেক গুলো শট নেওয়ার পরে একটি মনের মত শট পাওয়া যায়।

 3 years ago 

সত্যিকারের বন্ধু তুমি কি বলছ, এই পোকার ছবি কিভাবে তোলা যায়, যার ছবি তোলার ক্ষেত্রে ধৈর্য থাকতে হবে, শুভেচ্ছা

 3 years ago 

অনেক অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করলেন। এরকম ফটো গুলো সেগুলো করা খুবই কষ্টসাধ্য। কারণে এরকম কীটপতঙ্গ হলো এক জায়গায় সোজা হয়ে বসে থাকে না। এদের ফটোগ্রাফি করতে হলে অনেক সময় এবং পরিশ্রম নিয়ে করতে হয়। আপনি এত অসাধারণ ফটোগ্রাফি করলেন দেখে ভালো লাগলো।

 3 years ago 

আমি, সত্যিই আপনার মন্তব্যের প্রশংসা করি, যা এই প্রজাতির ছবি তোলার সাথে সম্পর্কিত, এই প্রজাতির ছবি তোলার ক্ষেত্রে অবশ্যই ধৈর্য ধরতে হবে, মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

ভাই আপনি অসাধারণ সুন্দর মাইক্রো ফটোগ্রাফি করেছেন। আসলে ভাই আপনার তোলা মাইক্রো ফটোগ্রাফি ছবিগুলো খুবই দারুন সুন্দর হয়েছে।

 3 years ago 

হ্যাঁ, আমি এই প্রজাতির একটি ছবি পেয়েছি যার একটি সুন্দর রঙ রয়েছে

 3 years ago 

মাছি টির মাইক্রো ফটোগ্রাফি আপনি খুবই চমৎকার ভাবে করেছেন ।ভাই এটি দেখতে যে এত সুন্দর তা আপনার ফটোগ্রাফি না দেখলে হয়তো আমি বুঝতে পারতাম না। আমাদের মহান সৃষ্টিকর্তা প্রত্যেকটা জিনিস ঠিক এইভাবে সুন্দর করে তৈরি করেছেন ।এটি দেখে খুবই আশ্চর্য হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি মাইক্রো ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 3 years ago 

আমার ফটোগ্রাফি সমর্থনকারী মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, আমি সত্যিই আমার ফটোগ্রাফিতে আপনার মন্তব্যের প্রশংসা করি

 3 years ago 

ওয়াও অসাধারণ হয়েছে ভাই আপনার ফটোগ্রাফি গুলো। এই কীটপতঙ্গ টা আমি অনেক দেখেছি কিন্তু নাম জানতাম না আজকে ভাইয়া আপনার পোস্টের মাধ্যমে কীটপতঙ্গটির নাম জানতে পারলাম। ধন্যবাদ সুন্দর একটি ফটোগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64236.48
ETH 2519.13
USDT 1.00
SBD 2.66