ফটোগ্রাফি crambus pascuella, যা একটি অনন্য আকৃতি আছে 10%Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20220302_181314.jpg


শুভ বিকাল, বন্ধুরা, কেমন আছেন, আশা করি আপনারা সবাই সবসময় ভালো আছেন, এবং আজ রাতে আমি ক্র্যাম্বাস প্যাসকুয়েলা সম্পর্কে শেয়ার করতে চাই যার একটি অনন্য আকৃতি রয়েছে, এবং বিভিন্ন জায়গায়, বিশেষ করে যেখানে এটি খুঁজে পাওয়া আমার পক্ষে কঠিন। আমি পোকামাকড় খুঁজছি, কিন্তু আমি ঘটনাক্রমে বুনো পাতার স্তূপের দিকে তাকালাম, এবং আমি এই ফড়িংটিকে দেখতে পেলাম যেটি খুব অনন্য, তার মাথার অবস্থান থেকে, যা প্রায় পিছনের মতোই.

IMG_20220302_181259.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_181324.jpg

আমি এই ক্র্যাম্বাস প্যাসকুয়েলা বুনো পাতায় পেয়েছিলাম, যখন আমি এই ক্র্যাম্বাস প্যাসকুয়েলা দেখেছিলাম তখন আমি ভেবেছিলাম এটি একটি সাধারণ ঘাস ফড়িং পোকা, এবং যখন আমি আমার ম্যাক্রো লেন্স ব্যবহার করি এবং আমি ভালভাবে ফোকাস করতে পারি, এবং আমি দেখেছি যে ক্র্যাম্বাস প্যাসকুয়েলার এই প্রজাতিটি একই রকম ছিল। ফড়িংদের কাছে, কিন্তু এটি ফড়িং এর অংশ নয়, শুধু আকৃতি এবং দাঁড়ানো অবস্থান যা দেখতে ফড়িং এর মত,
এবং বন্ধুরা এর মাথার অবস্থান লক্ষ্য করতে পারে যা আমার পক্ষে লক্ষ্য করা খুব কঠিন কারণ পিছনে এটি একটি ফড়িং এর মাথার মতো দেখায় এবং সামনে এটি তার পিছনের দিকে নীচে দেখায় এবং আমি কিছু ছবি পেয়েছি যা এখনও বসে আছে বন্য পাতা.

IMG_20220302_181335.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_181359.jpg

এই ক্র্যাম্বাস প্যাসকুয়েলা আমার ম্যাক্রো লেন্সের কাছে যাওয়া আমার পক্ষে খুব কঠিন, যেটি সর্বদা ফড়িংয়ের মতো লাফ দেয়, কিন্তু আমি এখনও ধৈর্য ধরে এই ক্র্যাম্বাস প্যাসকুয়েলা শান্তভাবে দাঁড়ানোর জন্য অপেক্ষা করছি, যদিও এই ক্র্যাম্বাস পাসকুয়েলা মাথা নিচু করে লুকিয়ে থাকে এবং আমি ফোকাস করতে থাকি তার মাথায়, যা শুধুমাত্র কয়েকটি দৃশ্যে দেখা যায়, যদিও মাথাটি খুব অনন্য এবং ম্যাক্রো ফটোগ্রাফিতে সৌন্দর্য রয়েছে
এবং আমি কিছু ছবি দেখাব, যেগুলো আমি কিছু ডিসপ্লে ছবি দিয়ে তুলেছি, বিশেষ করে মাথার দৃশ্যমান অংশে এবং পিছনেও

IMG_20220302_181345.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_181249.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220302_181410.jpg

এখানে ক্র্যাম্বাস প্যাসকুয়েলার বন্ধুদের কিছু ছবি আছে, যেগুলো আমি বুনো পাতায় পেয়েছি, যেগুলো আমি আমার এলাকায় পোকামাকড় শিকার করার ক্ষেত্রে খুব কমই খুঁজে পাই, কিন্তু এই উপলক্ষে, আমি ছবিটি পেয়েছি, এবং আশা করছি আমার কিছু ছবি, আকর্ষণীয় দেখার জন্য, এবং আমার ম্যাক্রো ফটোগ্রাফি বিষয়বস্তু, শুভেচ্ছা সঙ্গে বিনোদন
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগফটোগ্রাফি crambus pascuella, যা একটি অনন্য আকৃতি আছে
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 3 years ago 

পোকার ম্যাক্রোফটোগ্রাফিটি বেশ সুন্দর হয়েছে ।আপনি বরাবরই সুন্দর সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করে থাকেন ।এবারের ম্যাক্রোফটোগ্রাফি সুন্দরভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

মন্তব্যের জন্য ধন্যবাদ বন্ধু, এটা মজার শুভেচ্ছা

 3 years ago 

আপনার তোলা ফড়িংয়ের ফটোগ্রাফি এক কথায় অসাধারণ‌। এমন মাইক্রো ফটোগ্রাফি গুলো আমি অনেক ভালোবাসি কেননা এসব ফটোগ্রাফি গুলোর মধ্য দিয়ে আমরা খুবই নিখুঁতভাবে প্রকৃতিকে দেখতে পাই ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

দেখার জন্য আপনাকে ধন্যবাদ, যা আমার জন্য একটি আনন্দদায়ক মন্তব্য রেখে গেছে

 3 years ago 

ওয়াও ফড়িংয়ের ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। দেখতে অনেক জোস লাগতাছে। সত্যিই আমার কাছে একান্ত অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল,,

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার বন্ধু, এটা দেখে আনন্দিত, আমি ধৈর্য পূর্ণ এই ফড়িং ছবি তুলেছি

 3 years ago 

আপনি প্রতিনিয়ত সুন্দর সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি করে থাকেন ।আজকের ফটোগ্রাফি গুলো বেস্ট ছিল। বিভিন্ন ধরনের কীটপতঙ্গ সৌন্দর্যতা ফটোগ্রাফির মাধ্যমে ফুটিয়ে তোলার চেষ্টা করেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাই শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ বন্ধু, আপনি আমার জন্য একটি ভাল মন্তব্য দিয়েছেন

 3 years ago 

আপনি সব সময় অনেক সুন্দর ফটোগ্রাফি করেন। ফটোগ্রাফি করার জন্য একটা দক্ষতার প্রয়োজন রয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো উপস্থাপন করেছেন। সবুজের মাঝে এরকম একটা ফড়িংয়ের ফটোগ্রাফি সত্যি অসাধারণ। আমাদের মাঝে এরকম ফটোগ্রাফি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগত জানাই, যারা আমার কিছু ফটোগ্রাফি দেখেছেন তাদের কাছেও আমি কৃতজ্ঞ, ধন্যবাদ

 3 years ago 

একটি পুকার দারুন ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সত্যিই আপনার ফটোগ্রাফি গুলা দেখে বারবারই মুগ্ধ হয়ে যায় ।আজও তার ব্যতিক্রম নয়। দারুন উপস্থাপনা করেছেন ফটোগ্রাফি সম্পর্কে ।শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আমার ফটোগ্রাফি পোস্ট দেখার জন্য আপনাকে ধন্যবাদ, আমি সত্যিই আপনাদের সকলের কাছ থেকে সমর্থন এবং মন্তব্যের প্রশংসা করি, শুভেচ্ছা

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62218.49
ETH 2445.41
USDT 1.00
SBD 2.62