একটি অনন্য আকার আছে ছোট মাকড়সার সৌন্দর্য ম্যাক্রোফটোগ্রাফি Beneficiaries 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG20211121161935.jpg

হ্যালো, আজ আবার আমার সাথে ফিরে এলাম, এবং আমি জট জাল মাকড়সার কিছু ছবি শেয়ার করতে চাই, এবং আশা করি আমার বন্ধুরা সব সময় ভালো থাকবেন, এবং নীচে আমি কিছু ছবি দেখাব, আশা করি প্রতিটি ছবিতেই কিছু আকর্ষণীয় আছে পরিদর্শন

IMG20211121161923.jpg

মাকড়সা ফটোগ্রাফি
https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211121161918.jpg

ট্যাঙ্গেল ওয়েব স্পাইডার হল এমন একটি মাকড়সা যার পিঠের গোলাকৃতি রয়েছে যার একটি সোনালি হলুদ রঙ রয়েছে এবং এটির চোখও খুব ছোট, কারণ মাকড়সা অনেক ধরণের এবং আকৃতি এবং রঙের পার্থক্য, যেমনটি আমি এই ফটোতে দেখেছি বন্ধুরা করতে পারেন খেয়াল করুন, এই মাকড়সার মধ্যে কোথায় সৌন্দর্য আছে, যেমন এই মাকড়সার জীবনযাপনের ধরন যা প্রায়শই পাতার নিচে বা ছোট ছোট লগে বাসা বানায় এবং এই মাকড়সার বড় আকার নেই, আমি প্রায়ই এই মাকড়সাটিকে দেখেছি। আমার জায়গায়, কিন্তু অন্য মাকড়সার মত তাদের কারোরই বড় আকার নেই।.

IMG20211121161927.jpg

মাকড়সা ফটোগ্রাফি
https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211121161904.jpg

আমি এই মাকড়সাটিকে একটি বন্য পাতার গাছে পেয়েছি, যখন আমি পোকামাকড় শিকার করছিলাম, এবং আমি এই মাকড়সাটিকে দেখেছি যার শরীরের পিছনে একটি অনন্য আকৃতি রয়েছে, যার একটি বড় নল রয়েছে, এটির শরীরের আকারের তুলনায় যা ছোট এবং যখন আমি এই মাকড়সাটিকে দেখলাম এবং আমি আমার সেলফোনের ক্যামেরায় ইনস্টল করা ম্যাক্রো ক্যামেরা দিয়ে কিছু ছবি তোলার চেষ্টা করলাম, এবং এই মাকড়সার ছবি তোলা আমার খুব কঠিন ছিল, কারণ এই মাকড়সারটির আকার খুব ছোট, যা খুব কঠিন। আমার সেলফোনে ফোকাস করার জন্য, এবং আমিও আমার পোস্টের জন্য এই মাকড়সার ছবি পাওয়ার ব্যাপারে হাল ছাড়িনি।.

IMG20211121161846.jpg

মাকড়সা ফটোগ্রাফি
https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211121161819.jpg

IMG20211121161803.jpg

মাকড়সা ফটোগ্রাফি
https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20211121161840.jpg

বন্ধুদের মতে যেখানে এই মাকড়সাটি সুন্দর, তার আকারে হোক বা শীতল রঙের হোক না কেন, তার রঙে, এবং বন্ধুরা এই মাকড়সার কিছু সৌন্দর্যের দিকে মনোযোগ দিতে পারে, যা আমি বিভিন্ন ধরণের দৃষ্টিকোণ দিয়ে ছবি করেছি, সাধারণত আমি বড় আকারের ছবি তুলি, কিন্তু এই মাকড়সাটি ছবি তোলা আমার পক্ষে খুব কঠিন কারণ এই মাকড়সাটি আমার ম্যাক্রো ক্যামেরার সামনে থেকে সর্বদা নড়াচড়া করে, তবে আমি শান্তভাবে লক্ষ্য রাখতে ধৈর্য ধরে থাকি, যাতে বন্ধুরা এই মাকড়সার কিছু পছন্দ করে। ছবি
এবং এই সব আমি আমার পোস্টে লিখতে পারি, এবং যদি আমার কথায় কোন ত্রুটি থাকে, আমি ক্ষমাপ্রার্থী বিশেষ করে ভাষা অনুবাদে, মাঝে মাঝে এমন কিছু জিনিস আছে যা এই মাকড়সার ব্যাখ্যা থেকে বোঝা যায় না, এবং আশা করি এটি হবে দেখার জন্য আকর্ষণীয় হতে, শুভ কামনা.
ছবি তোলাhandphoneOPPO A52020 camera macro megapixsel
বিভাগএকটি অনন্য আকার আছে ছোট মাকড়সার সৌন্দর্য ম্যাক্রোফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে ভাই আপনার মাকড়সার ফটোগ্রাফি গুলো। অসাধারণ লাগছে দেখতে। জদিও একটু ভয় ভয় লাগছে দেখতে। আপনিতো খুব ভালো একজন ফটোগ্রাফার। ধন্যবাদ আপনাকে অসম্ভব সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে ধন্যবাদ, আমি সত্যিই আমার প্রতিটি পোস্টে আপনার মন্তব্যের প্রশংসা করি

 3 years ago 

আপনি কিন্তু বেশ দক্ষতার সাথে ছোট মাকড়সার সৌন্দর্য ম্যাক্রোফটোগ্রাফি করেছেন. আমার খুবই ভালো লেগেছে এর বিস্তারিত বর্ণনা দিয়েছেন এবং এগুলোর রঙের পার্থক্য অনেক এবং এদের আসলেই দেখলে মনটা ভরে যায়।অনেক সুন্দর এবং মাকড়সার বড় আকার নেই।আমি এইমাত্র প্রথম দেখছি আপনার কথায় আমি একমত। এগুলো একদম ছোট আকৃতির লাগছে এবং আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধুরা, আপনার মন্তব্য পড়ে খুশি, আপনার জন্য শুভকামনা

 3 years ago 

মাকড়সা যে এমন হয় তা কখনোই জানা ছিল না। মাকড়সার বড়'আকৃতি' শুধু পরিলক্ষিত হয়েছে। সুন্দর ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফিতে ন্যানো মাকড়সাটিকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, ভাগ করার জন্য শুভেচ্ছা

 3 years ago 

হ্যালো বন্ধু আপনার ম্যাক্রোফটোগ্রাফি সব সময় ভালো হয়। আপনার মেট্রো ফটোগ্রাফি দেখার জন্য অপেক্ষা করে ‌‌। সত্যিই আপনার ফটোগ্রাফির দুর্দান্ত ও আকর্ষণীয় হয়ে থাকে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

, মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ যা খুবই আনন্দদায়ক এবং অসাধারণ উদ্দীপনা নিয়ে আসে, শুভেচ্ছা

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাই।আপনার ফটোগ্রাফিতে মাক্রসাটিকে খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন।এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

আশা করি আমার কথায় ভুল থাকলে অনুগ্রহ করে বুঝবেন, পড়ার জন্য ধন্যবাদ।

ভাই আপনার মাকড়সার ফটোগ্রাফি চমৎকার হয়েছে। মনমুগ্ধকর কতগুলো ছবি তুলেছেন আপনি। ছবির ব্যাকগ্রাউন্ড গুলো অসাধারণ ছিল। ধন্যবাদ এত সুন্দর ছবি শেয়ার করার জন্য। আপনার আগামীর জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 3 years ago 

আপনি খুবই সুন্দর করে মাকড়াসা ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। আপনি অনেক দক্ষতার সাথে এই ফটোগ্রাফিগুলো করেছে। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68857.19
ETH 2715.71
USDT 1.00
SBD 2.72