একটি ম্যাক্রো ক্যামেরা ব্যবহার করে মণি উকুন এর ফটোগ্রাফি 10%Beneficiaries @shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211226_192145.jpg

হাই স্টিমিয়ান বন্ধুরা, বাঙালী সম্প্রদায়, কেমন আছেন, আমি আশা করি আপনারা সকলেই সর্বদা ভাল আছেন, এবং এই উপলক্ষ্যে আমি গাঢ় লাল রঙের লেডিবাগের কিছু সৌন্দর্য শেয়ার করতে চাই, এবং নীচে আমি আপনাকে দেখাব প্রথমে কিছু ছবি, তারপর আমি এই ভদ্রমহিলা সম্পর্কে ব্যাখ্যা.

IMG_20211226_192215.jpg

জেম বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20211226_192124.jpg

এই লেডিবগটি একটি ছোট পোকা যা প্রায়শই বন্য পাতায় ঘুরে বেড়ায়, এবং এই ছোট পোকাটির বিভিন্ন ধরণের রঙ এবং আকার রয়েছে, বিশেষ করে আমি সবচেয়ে বেশি পেয়েছি লাল, এবং সেই দিন আমি একটি লেডিবগ পেয়েছি যার একটি পুরানো রঙ ছিল, এবং আমি চেষ্টা করেছি একটি ছবি তোলার জন্য। এই লেডিবাগের কিছু স্টাইল নিয়ে, বিশেষ করে উপরের দিকে এবং পাশে, এবং তারপরে পিছনে, এবং আমি এই লেডিবাগটি যেখান থেকে আধা মিটার দূরে এই লেডিবাগটির ছবি তুলেছি।.
কারণ আমি ক্লোজ-আপ ফটো তুলতে পারি না, কারণ এই লেডিবাগটি খুব ধূর্ত, এবং ঘুরে বেড়ায় এবং স্থির থাকতে চায় না, তাই আমাকে আধা মিটার দূর থেকে ছবি তুলতে হবে, অন্যভাবে আমি পোকামাকড়ের ছবি তুলছি, কারণ লেডিবাগ উড়তে পারে।.

IMG_20211226_192035.jpg

জেম বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20211226_192108.jpg

এবং বন্ধুরা ভালভাবে দেখতে পাচ্ছেন যে এই লেডিবাগটি কোথায় আছে, উপরের ছবিটি থেকে আলাদা সৌন্দর্য রয়েছে, কারণ আমি এটিকে বিভিন্ন অ্যাঙ্গেল দিয়ে ছবি করেছি, কারণ আমার ম্যাক্রো ক্যামেরা ফটোগ্রাফিতে প্রতিবার এবং আমি সর্বদা দেখাই প্রথম ছবিটি মাথায় থাকে এবং পাশে, এবং শেষ ছবিটি পিছনে, কখনও কখনও যখন আমি সুন্দর এবং অনন্য পোকামাকড় পাই, কিন্তু কখনও কখনও আমি বিভিন্ন অংশ সহ একটি ছবি পাই না, তাই আমি আমার ম্যাক্রোফটোগ্রাফি সামগ্রীতে এটি প্রদর্শন করতে পারি না।

IMG_20211226_192158.jpg

জেম বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20211226_191958.jpg

জেম বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20211226_192015.jpg

জেম বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20211226_191933.jpg

জেম বিটল ফটোগ্রাফি https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20211226_192055.jpg

এখানে এই লেডিবাগের আমার কিছু ফটোগ্রাফি ছবি রয়েছে, যার একটি গাঢ় লাল রঙ রয়েছে, যাতে কালো দাগ রয়েছে, কারণ এই লেডিবাগটির অন্যান্য রঙ থাকলেও, এই কালো দাগগুলি এখনও রয়েছে এবং আমি জানি না কেন, প্রতিটি লেডিবাগে কালো দাগ আছে।

আর এইটুকুই আমি আমার কথার সাথে জানাতে পারি, আশা করি বাঙালী সম্প্রদায়ের বন্ধুদের ভালো লাগবে, আমার কিছু ছবি, এবং আমার কথায় ভুল হলে আমি দুঃখিত, মাঝে মাঝে আমার কথায় ভুল হয়, অথবা আমার সেলফোনে গুগল অনুবাদে একটি ত্রুটি, বা বন্ধুরা নীচে আপনার মন্তব্য করতে পারেন, ধন্যবাদ।.

ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগএকটি ম্যাক্রো ক্যামেরা ব্যবহার করে মণি উকুন এর ফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril
Sort:  
 3 years ago 

অনেক সুন্দর একটি ফটোগ্রাফি আপনি করেছেন ভাই। আসলে এই প্রাণীটির নাম আমি আগে জানতাম না। আপনার মাধ্যমেই আমি জানতে পারলাম এই পোকাটার নাম হচ্ছে মনি উকুন। আপনার জন্য শুভকামনা রইল ভাই

 3 years ago 

হ্যাঁ, আমার পোস্টে আপনার পরিদর্শন এবং আপনার মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ, আপনাকে ধন্যবাদ

 3 years ago 

বাহ খুব সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি করেছেন দেখছি। ছোট্ট পোকার ম্যাক্রোফটোগ্রাফি সত্যিই অবাক করে দেয়ার মত শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে স্বাগতম বন্ধু, আমি আপনার মন্তব্য, শুভেচ্ছা জন্য আপনাকে ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64768.36
ETH 3436.88
USDT 1.00
SBD 2.51