ব্ল্যাক ফরেস্ট বিটল প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি রংধনু 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220329_191920.jpg


হ্যালো, স্টিমিয়ান বাঙ্গালী বন্ধুরা কেমন আছেন, আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং দিনগুলি আনন্দে কাটাচ্ছেন, এবং এই উপলক্ষে আমি একটি অনন্য ছোট আকারের বন বিটল সম্পর্কে শেয়ার করতে চাই, যেটি আমি একটি মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ব্যবহার করে ছবি তুলেছি।.

IMG_20220329_191935.jpg

রেইনবো ফরেস্ট https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_191945.jpg

বন্য উদ্ভিদের উপর বাজানো বন পোকা প্রজাতির ফটোগ্রাফি, তাই আমি এই বন পোকাটির ছবি তোলার চেষ্টা করেছি, যার একটি অনন্য আকৃতি রয়েছে এবং এই পোকাটি পাতার ঝোপে খেলে কিনা তা দেখা কঠিন এবং ঘটনাক্রমে আমি এই বন পোকাটি দেখেছি যার অন্ধকার রয়েছে চকচকে কালো রঙ, যার একটি বেগ্রন রয়েছে যা এই কালো পোকাটির রঙের সাথে খুব ভাল মেলে.
এবং যখন আমি এই ফরেস্ট বিটলটি দেখলাম এবং আমি সাথে সাথে একটি ম্যাক্রো লেন্স ক্যামেরা ব্যবহার করে একটি ছবি তুললাম, এবং আমি এই বন পোকাটির ছবি তোলার দিকেও খুব মনোযোগী ছিলাম, এবং প্রথমে আমি এই বন পোকাটির সামনের দিকে ফোকাস করলাম, যা আমি সবচেয়ে বড় দিয়ে জুম করেছিলাম আমার সেলফোন ক্যামেরা সেটিংসে আকার, যাতে এটি বনের পোকাগুলির বিরুদ্ধে স্পষ্টভাবে দেখা যায়.

IMG_20220329_192025.jpg

রেইনবো ফরেস্ট https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_192010.jpg

রেইনবো ফরেস্ট https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_192050.jpg

রেইনবো ফরেস্ট https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_192035.jpg

রেইনবো ফরেস্ট https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_191959.jpg

রেইনবো ফরেস্ট https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220329_192122.jpg

এটি এই বন পোকাটির আমার ফটোগ্রাফির ফলাফল যা আমি বিভিন্ন দৃষ্টিকোণ থেকে ফটোগ্রাফ করেছি, এবং আশা করি আমার কিছু বন্ধু এই ছবিটি পছন্দ করে এবং আমি শুধুমাত্র ফটোগ্রাফিতে ফোকাস করি এই পোকাটির জীবন সম্পর্কে নয়, কারণ আমি করি না আমি এই বিটল সম্পর্কে অনেক কিছু জানি না, এবং আমি আমার পোস্টে এইটুকুই লিখতে পারি, কম বেশি আমি ক্ষমাপ্রার্থী, বিশেষ করে গুগল ভাষার অনুবাদে, মাঝে মাঝে কিছু শব্দ আছে যেগুলো লিখতে গিয়ে ভুল বা ভুল আছে, ধন্যবাদ.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগব্ল্যাক ফরেস্ট বিটল প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি রংধনু
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 

সত্যি কথা বলতে কি আপনার মাধ্যমে প্রত্যেকদিন নতুন নতুন কিছু ফটোগ্রাফি দেখার সৌভাগ্য, আর এমন কিছু পোকা বা প্রাণীর সাথে আমরা পরিচিত হই যেগুলোর নাম আমরা কখনো শুনিনি। আর এত সুন্দর করে সেগুলোর সাথে আমাদের পরিচয় ঘটনার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। চমৎকার ছিল ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

সমানভাবে আমি আপনাকে বলছি যারা পরিবর্তিত হয়েছে ধন্যবাদ

 2 years ago 

আপনি বরাবরই খুব সুন্দর সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি করে থাকেন। এবারও ব্যতিক্রম কিছু না বরাবর প্রতিবারের মতোই খুব সুন্দর একটি ম্যাক্রো ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছেন কিছু বিটল প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাল মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার করা ম্যাক্রোফটোগ্রাফি গুলো আমার কাছে সবসময়ই খুব ভালো লাগে । তেমন আগের ফটোগ্রাফি পোস্ট গুলোর মত এই ফটোগ্রাফি পোস্টটিও আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সমানভাবে আমি আপনাকে বলছি যারা পরিবর্তিত হয়েছে ধন্যবাদ

 2 years ago 

আপনি প্রতিনিয়ত আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু মাইক্রো ফটোগ্রাফি শেয়ার করেন ভাইয়া। আপনি আমাদের মাঝে খুবই সুন্দর ভাবে ব্ল্যাক ফরেস্ট বিটল প্রজাতির ম্যাক্রোফটোগ্রাফি রংধনু শেয়ার করেছেন ভাইয়া। আপনার ধারণ করা এই মাইক্রো ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ, আমি সম্প্রতি এই বিটল একটি ছবি পেয়েছিলাম, যা খুব উজ্জ্বল দেখায়

 2 years ago 

ব্ল্যাক ফরেস্ট বিটল প্রজাতির যে ম্যাক্রোফটোগ্রাফি আমাদেরকে উপহার দিয়েছেন সেটি অত্যন্ত সুন্দর হয়েছে। সবুজ পাতা ও ডালের মধ্য দিয়ে বিটলটি হেঁটে বেড়াচ্ছে এই দৃশ্যটি দেখতে অনেক সুন্দর লাগছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাল মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58522.98
ETH 3089.61
USDT 1.00
SBD 2.41