একটি মাকড়সা যার পা লম্বা এবং পায়ে কাঁটা আছে,10%Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20220124163015.jpg


শুভ সন্ধ্যা স্টিম বাঙ্গালী বন্ধুরা, আজ আবার আমার সাথে ফিরে এসেছে, এবং আমি চারটি লম্বা, কাঁটাযুক্ত, চার পায়ের বুনো মাকড়সার সৌন্দর্য শেয়ার করতে চাই যেগুলি প্রায়শই বন্য গাছপালাগুলিতে তাদের বাড়ি করে।.

IMG20220124163025.jpg

কাঁটা দিয়ে মাকড়সা
https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220124163042.jpg

এই মাকড়সাটি বৃক্ষরোপণে সম্প্রদায়ের একটি খুব বন্য মাকড়সা, কারণ এই মাকড়সা প্রায়ই বন্য গাছপালাগুলিতে বাসা বাঁধে এবং লম্বা, কাঁটাযুক্ত পা রয়েছে যা দেখতে অনন্য। আমার মতে, এই মাকড়সাটি অন্যান্য মাকড়সার মতো খুঁজে পাওয়া খুব কঠিন নয় যা খুঁজে পাওয়া খুব কঠিন। এবং আমি এই মাকড়সার ছবিটি একটি গাছের বাসা রক্ষা করার জন্য তুলেছিলাম, তাই এটি আমার সাথে ঘটেছিল যে আমি পোকামাকড়ের ছবি তুলতে পছন্দ করি এবং যখন আমি এটির ছবি তোলার চেষ্টা করি, এবং ফলাফলটি আমার কাছে আকর্ষণীয় ছিল এবং আমি শুটিং করার চেষ্টা করে শেষ করেছিলাম। সামনে থেকে পিছনে একটি ভিন্ন কোণ থেকে।.

IMG20220124163018.jpg

কাঁটা দিয়ে মাকড়সা
https://what3words.com/dicinta.lonjong.dapatnya

IMG20220124163047.jpg

এই মাকড়সাটির ছবি তোলা আমার পক্ষে খুব সহজ ছিল, কারণ এই মাকড়সাটি সমাজে খুব বন্য এবং অন্যান্য মাকড়সার মতো দৌড়ায় না, যা অনেক লোককে ভয় দেখায়, তবে এই মাকড়সাটি আমার ম্যাক্রোফটোগ্রাফি কার্যকলাপে খুব শান্ত, তাই আমি শুটিং করতে পারি। ফোকাস এবং যদি আপনি মনোযোগ দিতে যেখানে এই মাকড়সা একটি সুন্দর এবং অনন্য দিক আছে, আমি মনে করি এটি চালু আছে যে পায়ে লম্বা এবং কাঁটাযুক্ত পাগুলি দেখতে ভীতিকর মনে হয়, কিন্তু আমরা যদি মাথার দিকে তাকাই তবে এটি সাধারণ, অনন্য এবং ছোট মাথা.

IMG20220124163054.jpg

এই মাকড়সাটি এমন একটি মাকড়সা যার পায়ে লম্বা, কাঁটাযুক্ত পা রয়েছে এবং এটি একটি সুন্দর সবুজ রঙও ধারণ করে এবং অন্যান্য পোকামাকড় শিকার করে জীবনযাপন করে, কারণ এই মাকড়সা অন্যান্য প্রজাতির শিকার করতে পছন্দ করে, কারণ এই মাকড়সাটি অন্যান্য ছোট পোকামাকড়ের বড় শিকার। এই পোকা আছে তত্পরতা, আর এইটুকুই আমি আজকে আমার পোস্টে লিখতে পারি লম্বা এবং কাঁটাযুক্ত পা সহ বুনো মাকড়সার কিছু ছবি এবং আমি আশা করি বন্ধুরা আমার আজকের কিছু মাকড়সার ছবি লাইক দিবেন আশা করি আপনাদের ভালো লাগবে এবং তাদের দ্বারা বিনোদিত হবে। বন্য মাকড়সার ম্যাক্রোগ্রাফি।.
ছবি তোলাhandphoneOPPO A52020 camera macro megapixsel
বিভাগএকটি মাকড়সা যার পা লম্বা এবং পায়ে কাঁটা আছে,
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 
ভাইয়া আপনার ফটোগ্রাফি অনেক জোস ছিল। প্রত্যেকটি ছবি অনেক অনেক সুন্দর হয়েছে। এবং আপনি খুব সুন্দর ভাবে ফটো গুলোকে ক্যামেরাবন্দি করেছেন, ফটো গুলো দেখে মনে হচ্ছে আপনি দক্ষ একজন ফটোগ্রাফার। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল,,
 2 years ago 

আমার ফটোগ্রাফি দেখার জন্য আপনাকে ধন্যবাদ, এবং সুন্দর মন্তব্য, শুভেচ্ছা

 2 years ago 

ভাই আপনার তোলা ছবিগুলো বেশ অসাধারণ সুন্দর হয়। আপনি বেশ দক্ষতার সাথে মাইক্রো ফটোগ্রাফি করেন। যেটি দেখে আমার খুব ভালো লাগে।

 2 years ago 

অনেক ধন্যবাদ বন্ধু,👍

 2 years ago 

আপনার মাইক্রো ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে আপনি খুব সময় দিয়ে দক্ষতা সহকারে ফটোগ্রাফি গুলো করেছেন। মাইক্রো ফটোকপি করতে অনেক সময় এমন ধৈর্যের প্রয়োজন হয়। এত সুন্দর ফটো শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লাগে আপনি বিভিন্ন রকমের প্রাণী এর মাইক্রো ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করে থাকেন ঠিক তার ধারাবাহিকতায় আজকে একটি মাকোসার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করলেন। এই মাইক্রো ফটোগ্রাফির মাধ্যমে মাধ্যমে এসব প্রাণীগুলোকে আমরা অনেক কাছ থেকে দেখতে সক্ষম হয়। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ❤️🥰

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধু, দেখার জন্য, এবং আমার ফটোগ্রাফিতে একটি ভাল প্রতিক্রিয়া দেওয়ার জন্য, এটি পড়ে খুশি

আহ্ ফটোগ্রাফি। জাষ্ট অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। মাকড়সার ম‍্যাক্রো ফটোগ্রাফি গুলো আমার কাছে অসাধারণ লাগে। সুন্দর একটি ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন‍্য ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমি আপনার দর্শনের জন্য সমানভাবে খুশি যা আমাকে ফটোগ্রাফি সম্পর্কে শেয়ার করার উত্সাহ দিয়েছে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58225.92
ETH 3120.30
USDT 1.00
SBD 2.50