এর ম্যাক্রোফটোগ্রাফি পোকা হত্যাকারী প্রেম করছে 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20220409164517.jpg


হ্যালো, কেমন আছেন, স্টিম বাঙ্গালী বন্ধুরা, আমি আশা করি আপনারা সবাই সবসময় ভালো আছেন, এবং আপনার দিনটি সুন্দর কাটুক এবং এই উপলক্ষ্যে আমি বুনো ফুলের উপর একা থাকা ঘাতক পোকামাকড়ের কথা শেয়ার করতে চাই, যা আমার পক্ষে খুবই কঠিন। একটি বাগ asin যা এই মত জোড়া আছে.

IMG20220409164521.jpg

insect bug assassin
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220409164541.jpg

ঘাতক পোকা যেগুলি বন্য ফুলের উপর জোড়ায় জোড়ায় থাকে, যেগুলিকে বা হত্যাকারী পোকা বলা যেতে পারে, তাই এই পোকামাকড়গুলিকে পোকামাকড় বলা হয় যেগুলি অন্যান্য পোকামাকড় শিকার করার ক্ষমতা রাখে এবং বন্য উদ্ভিদের চারপাশে ঘুরে বেড়াতে খুব চটপটে, এবং আমি খুব কমই বিশেষ করে জোড়ায় তাদের পাই। এই মত, আগেরটির থেকে অনেকটাই আলাদা যে আমি শুধুমাত্র আততায়ী বাগগুলিকে ভাগ করেছিলাম যারা শিকারের সন্ধান করছে, কিন্তু আজ ঘাতক বাগ জোড়ায় জোড়ায়। এই হত্যাকারী বাগটির ছবি, কিন্তু ঘটনাক্রমে আমি এই হত্যাকারী বাগটিকে জোড়ায় জোড়ায় দেখেছি এবং আমি অবিলম্বে এই হত্যাকারী বাগটির ছবি পেতে চলে এসেছি ম্যাক্রো লেন্স ব্যবহার করে হত্যাকারী পোকামাকড়ের ছবি তোলা আমার পক্ষে সহজ নয়, যা সঠিকভাবে ফোকাস করার জন্য আমাকে আমার ম্যাক্রো লেন্স থেকে খুব কাছ থেকে দেখতে হবে এবং আমার মাথায় সবচেয়ে বেশি ফোকাস করার জন্য আমি প্রথম ছবিটি আপলোড করতে চাই। সামনে থেকে পিছনে একটি সারি।.

IMG20220409164536.jpg

IMG20220409164512.jpg

insect bug assassin
https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG20220409164455.jpg

এগুলি আমার ফটোগ্রাফির ফলাফলের কিছু সল্ট বাগ পোকা যা জোড়ায় জোড়ায় থাকে বা বন্য ফুলের মধ্যে প্রেম করে, যেগুলি আমি আগে ভাগ করেছিলাম বাগ হত্যাকারীদের থেকে আলাদা কারণ এগুলি মারাত্মক পোকা, এবং বন্ধুরা আজ আমার ফটোগ্রাফিতে সৌন্দর্য দেখতে পাবে যে আমি বিশেষ করে এই সময়ে বিভিন্ন দৃষ্টিকোণ থেকে প্রতিকৃতি, এবং আমি আশা করি আমার কিছু বন্ধুদের এটি পছন্দ হবে। আমি পোকামাকড় খুঁজতে আরও আগ্রহী, এবং যদি আমার শব্দগুলি ভুল হয়ে থাকে, আমি অনুবাদে কয়েকটি শব্দের ভুল উচ্চারণের জন্য ক্ষমাপ্রার্থী, আমি আশা করি আপনি ভালবাসা গ্রহণ করবেন.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel
বিভাগএর ম্যাক্রোফটোগ্রাফি পোকা হত্যাকারী প্রেম করছে
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 

আপনার মাইক্রো ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। খুবই সুন্দর হয়েছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রতিদিনের মত আজকেও আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ম্যাক্রো ফটোগ্রাপি আমাদের মাঝে উপস্থাপন করলেন। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল দেখার মতো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

এত সুন্দর ম্যাক্রোফটোগ্রাফি দেখে আমার খুবই ভালো লেগেছে আপনি খুব সুন্দর ভাবে দক্ষতার সাথে ফটোগ্রাফি করেছেন পোকাগুলোর।

 2 years ago 

আমি সবসময় আপনার ম্যাক্রো ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে যাই। আসলে এই ধরনের হত্যাকারী বাগ পোকা গুলোর ম্যাক্রো ফটোগ্রাফি করা খুব সহজ কাজ নয়। আপনি খুব চমৎকার করে ম্যাক্রো ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার এই পোস্টটি আমার ভীষণ ভালো লেগেছে। আপনার এই ম্যাক্রো ফটোগ্রাফি পোকা দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনার এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

আপনি সব সময়ই আমাদের সাথে চমৎকার কিছু ম্যাক্রোফটোগ্রাফি শেয়ার করে থাকেন। আপনার ফটোগুলো দেখতে খুবই সুন্দর হয়, আজকের ফটোগুলোও অনেক ভাল হয়েছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60872.67
ETH 2913.85
USDT 1.00
SBD 2.32