Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাই।আরাম্যান্টিস ফড়িং পূর্বে কখনো দেখিনি।প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে।আরাম্যান্টিস ফড়িং সম্পর্কে খুব সুন্দর তথ্য দিয়েছেন।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভিন্ন জাতের একটি ফড়িং দেখতে পেলাম। এর আগে এরকম ফড়িং আমি আর কখনো দেখেনি। ফড়িং গুলো ফটোগ্রাফি আপনি খুবই সুন্দর চমৎকার ভাবে করেছেন। দেখে একদম মুগ্ধ হয়ে গেলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ প্রতিনিয়ত আমাদের মাঝে এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি বরাবরই আমার কাছে খুবই প্রিয়। এই ধরনের ম্যাক্রোফটোগ্রাফি দেখলে মন ভরে যায়। সত্যি অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি। আর আপনার উপস্থাপনাও বেশ দারুন লেগেছে আমার কাছে। ধন্যবাদ।

 2 years ago 

আপনি বরাবরই চমৎকার ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেন ভাইয়া। আরাম্যান্টিস ফড়িং দেখতে অনেক সুন্দর লাগছে। আমি আপনার ফটোগ্রাফির মাধ্যমে এই ফড়িং আজ প্রথম দেখলাম। সত্যি অসাধারণ ফটোগ্রাফি করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে ভাইয়া। আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পতঙ্গের মাইক্রো ফটোগ্রাফি দেখে আমি খুব মুগ্ধ হলাম। খুবই অসাধারণ হয়েছে। প্রত্যেকটা আলোকচিত্র দারুণ ভাবে আমাদের মাঝে ফুটিয়ে তুলেছেন । আসলে এই ধরনের ফটোগ্রাফি করতে অনেক সময় এবং ধৈর্যের প্রয়োজন হয়।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আজকে আপনি আমাদের সাথে আরাম্যান্টিস ফড়িং উপস্থাপন করেছেন আসলে এই ফড়িংটা দেখতে খুবই সুন্দর লাগছে আমার কাছে। পৃথিবীতে বহু প্রজাতির ফড়িং রয়েছে তার মধ্যে এটি একটি চমৎকার সুন্দর প্রজাতি, তাছাড়া ছবিগুলো আপনি খুবই ভালো ভাবে ক্যাপচার করেছেন।

 2 years ago 

ওয়াও! আপনার ফটোগ্রাফি যখনি দেখি মন জুড়িয়ে যায়। আসলে এগুলো হচ্ছে প্রফেশনাল লেভেলের ফটোগ্রাফি। আমি নিজেও চাই এই রকম ফটোগ্রাফি করতে। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60754.23
ETH 2913.09
USDT 1.00
SBD 2.31