একটি সাদা বন্য প্রজাপতির সৌন্দর্যে ম্যাক্রো ফটোগ্রাফি 10% Beneficiaries @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220311_180734.jpg


হ্যালো, বাঙালী সম্প্রদায়ের বন্ধুরা, কেমন আছেন, আমি আশা করি আপনারা সকলেই সর্বদা ভাল আছেন, এবং আমাদের জন্য আনন্দের দিনগুলি কাটবে, এবং আজ আমি আপনাকে পাতার মধ্যে ছবি তোলা রঙিন বন্য প্রজাপতির সৌন্দর্য সম্পর্কে শেয়ার করার অনুমতি দিচ্ছি। যখন আমি পোকামাকড় শিকার করি, এবং আমি আশা করি আপনি এটি পছন্দ করবেন, এবং আমি এই একটি প্রজাপতি সম্পর্কে আমার কাছ থেকে একটি ব্যাখ্যা সহ কিছু ছবি আপলোড করব.

IMG_20220311_180649.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220311_180638.jpg

প্রজাপতির প্রজাতি সম্পর্কে বলা আমার জন্য সত্যিই মজার, কারণ প্রজাপতির কীটপতঙ্গগুলি ইতিমধ্যেই প্রজাপতির জীবন এবং প্রজাপতির সৌন্দর্য সম্পর্কে জানে, কারণ প্রজাপতি পোকামাকড় একটি খুব বড় পারিবারিক প্রজাতি যা এটা ভালোবাসুন, কারণ প্রজাপতি মানুষের জীবনে হস্তক্ষেপ করে না, বিশেষ করে মানুষের গাছপালা বা অন্যদের মধ্যে, আসলে প্রজাপতির মধ্যে যা আছে তা বাগানের সৌন্দর্য বা বাড়ির ফুল গাছের মধ্যে শোভা করতে পারে
তাই সেখান থেকে আমরা জানতে পারি কীভাবে প্রজাপতির জীবনকে কীট প্রজাতি বলা যেতে পারে যা গাছপালা বা বাগানে এবং অন্যদের প্রকৃতিকে সাজাতে পারে, অন্যান্য কীটপতঙ্গের প্রজাতি থেকে আলাদা, কখনও কখনও সৌন্দর্য আছে কিন্তু কীটপতঙ্গ পরিবারের প্রজাপতি হিসাবে পরিচিত নয়। , কারণ প্রজাপতি ইতিমধ্যেই কীটপতঙ্গ শ্রেণীর অন্তর্ভুক্ত.

IMG_20220311_180543.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220311_180556.jpg

প্রজাপতির ছবি তোলার ক্ষেত্রে আমার অভিজ্ঞতা হল যে আমি প্রজাপতির প্রজাতির ছবি তুলতে পারি তা খুবই বিরল, কারণ প্রজাপতিরা খুব কমই তাদের চারপাশে ফুল বা পাতায় শান্তভাবে দাঁড়িয়ে থাকে এবং প্রজাপতির প্রজাতির কাছে যাওয়াও খুব কঠিন, বিশেষ করে প্রজাপতির মাথায় ছবি তোলা খুব কঠিন, কিন্তু আমি যখন প্রজাপতির ছবি তুলতে চেয়েছিলাম, তখন আমি কেবল কয়েকটি পাশ পেয়েছি, যা কেবল পাশে এবং পিছনে ছিল,
এবং বন্ধুরা দেখতে পারে যে এই বন্য প্রজাপতিটির সৌন্দর্য কোথায় রয়েছে, কারণ প্রতিটি প্রজাপতির অনেক সুবিধা রয়েছে, বিশেষত এর রঙে বা প্রজাপতির আকার এবং আকারে, এবং এটি একটি প্রজাপতি - বন্য প্রজাপতি, যা প্রায়শই বনের পাতার মধ্যে খেলা করে।.

IMG_20220311_180622.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220311_180706.jpg

https://what3words.com/berduyun.rambut.bermerek

IMG_20220311_180721.jpg

এখানে আমার সমস্ত বন্ধু, বিশেষ করে বাঙালি সম্প্রদায়ের বন্ধুরা, যারা আমার ফটোগ্রাফিতে সর্বদা উপস্থিত থাকে এবং আমি সত্যিই আপনার সমস্ত সমর্থন এবং মন্তব্যের প্রশংসা করি, যারা আমার ফটোগ্রাফির ফলাফলগুলি পরিদর্শন করেছেন এবং আশা করি আজ আমার ফটোগ্রাফি, বন্ধুরা এটি পছন্দ করে , এবং দেখার জন্য আকর্ষণীয়, এবং আমি যা শেয়ার করেছি তা আমি ব্যাখ্যা করতে পারি, যদি আমার কথায় কোনও ত্রুটি থাকে তবে অনুগ্রহ করে বুঝবেন, কখনও কখনও ভাষা অনুবাদে ত্রুটি রয়েছে, আপনাকে অনেক ধন্যবাদ.
ছবি তোলাhandphoneOPPO A52020 Camera macro Mega pixxel 18×
বিভাগএকটি সাদা বন্য প্রজাপতির সৌন্দর্যে ম্যাক্রো ফটোগ্রাফি
অবস্থানNorth - Indonesia
ফটোগ্রাফার@masril

Sort:  
 2 years ago 

আপনিতো অনেক সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি করতে পারেন ভাইয়া। আপনি অনেক সুন্দর ভাবে প্রজাপতির প্রত্যেকটা ছবি তুলেছেন। প্রজাপতিটিকে দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে। ধন্যবাদ ভাই আমাদের মাঝে এত সুন্দর সুন্দর কিছু ম্যাক্রোফটোগ্রাফি তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনি যেমন ফটোগ্রাফি করেছেন ঠিক তেমনি সুন্দরভাবে বর্ণনা করেছেন আপনার পোষ্টের মধ্যে, আপনার ছবি তোলার প্রশংসা করতে হয় আপনি সত্যিই খুব দারুন ছবি তুলতে পারেন আপনার প্রতিটি ছবি আমার খুব ভালো লেগেছে।

 2 years ago 

ভাইয়া আপনার সাদা বন্য প্রজাপতির সৌন্দর্যে ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে খুবেই ভালো লেগেছে এবং বন্য প্রজাতি সম্পর্কে অনেক সুন্দর লিখেছেন ভাইয়া। আপনার পোষ্টটি পড়ে আমার খুব ভালো লাগলো। সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রজাপতির মাইক্রো ফটোগ্রাফি গুলো সত্যিই চমৎকার ছিল। প্রজাপতি হলো সৌন্দর্যের একটি অনন্য প্রাণী আমি প্রজাপতি অনেক ভালোবাসি। ‌ আপনার উপস্থাপন করা প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই স্পষ্ট এবং অসাধারণ ছিল ।ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও ভাই অনেক দিন পরে আপনার ম্যাক্রো ফটোগ্রাফি দেখলাম।খুবই সুন্দর হয়েছে প্রতিটা চিত্র খুব দক্ষতার সাথে নিখুত ভাবে তুলেছেন।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াও অসাধারন ম্যাক্রো ফটোগ্রাফি
আমিতো ছবিগুলো দেখে অবাক হয়ে গিয়েছি সত্যি অসাধারণ ফটোগ্রাফি ছিল। এবং প্রত্যেকটি ছবি আপনি মনোযোগ সহকারে ক্যামেরাবন্দি করেছেন, আপনার প্রশংসা না করে পারলাম না। সত্যিই অসাধারণ। আমার পক্ষ থেকে আপনার প্রতি অনেক অনেক শুভেচ্ছা রইল। এরকম সুন্দর ম্যাক্রো ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য

 2 years ago 

আপনি সবসময় আমাদের মাঝে কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করেন। আজকের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর লাগছে। প্রজাপতি ফটোগ্রাফি আপনি খুবই সুন্দর ভাবে করার চেষ্টা করেছেন তাই দেখতে এত সুন্দর লাগছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে কিছু প্রজাপতির ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

একটি প্রজাপতির খুবই সুন্দর কিছু ম্যাক্রো ফটোগ্রাফি করেছেন আপনি। প্রতিটা ফটোগ্রাফি অসাধারণ ছিল এবং আপনি ফটোগ্রাফি সম্পর্কে খুব সুন্দর উপস্থাপনা করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

একটি সাদা বন্য প্রজাপতির সৌন্দর্যে ম্যাক্রো ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে। ম‍্যাক্রো ফটো দেখতে বেশ দারুণ লাগে। খুব সুন্দর ফটোগ্রাফি করেন আপনি আমার কাছে এ ধরনের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগে। সুন্দর করে ধাপে ধাপে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন‍্য

 2 years ago 

দারুন সব ম্যাক্রো ফটোগ্রাফি আপনার পোষ্টের মাধ্যমে দেখতে পারলাম ফটোগ্রাফি গুলো দেখে আমি একদম মুগ্ধ হয়ে গিয়েছি সত্যিই অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাইয়া। আশা করি ভবিষ্যতে আপনার কাছে এরকম আরো অনেক ফটোগ্রাফি দেখতে পারবো শুভকামনা রইল আপনার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 67146.64
ETH 3123.64
USDT 1.00
SBD 3.80